অনলাইনে আয় করতে হলে অবশ্যই আপনাকে পোষ্টটি দেখতে হবে। না দেখলে আপনার লস | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

অনলাইনে আয় করতে হলে অবশ্যই আপনাকে পোষ্টটি দেখতে হবে। না দেখলে আপনার লস

লেখক : | ০ টি কমেন্ট | 290 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

প্রথমেই আমার সালাম জানিয়ে শুরু করছি। আজ আমি সেরা পিটিসি সাইট Traffic mon-soon এর সাথে আপনাদেরকে পরিচয় করিয়ে দেব। এখানে আপনি প্রতিদিন 40 মিনিট সময় ব্যয় করে 0.80$ আয় করতে পারবেন। আর আর্নিং বাড়াতে রেফারেল বাড়াতে হবে। কারন এই সাইটি রেফারেল আনিং এর ১০০% কমিশন দেয়। তার মানে  ১ জন রেফারেল থাকলে আপনার প্রতিদিন আর্নিং হবে (0.80$+0.80$) = 1.60$  এভাবে ১০ জন রেফারেল থাকলে প্রতিদিন আর্নিং হবে (10 x 0.80$) = 8.00$ এখন এই সাইটে একাউন্ট করাসহ বিস্তারিত নিয়ম জেনে নেই।

এই সাইটির সুবিধাসমূহ

১. ইনস্ট্যান্ট প্রেমেন্ট করে  Payza, PayPal এবং Solid Trust এ।

২. এর বেশিরভাগ ক্যাশ লিংক ০.০২ থেকে ০.০০৫ ডলার।

৩. দিনে ক্যাশ লিংক দুই বার পাওয়া যায়। এজন্য ভোর ৬.১০ থেকে ৬.৫৫ এই সময়ের মধ্যে একবার আবার সকাল ৭.১০ থেকে রাত ১০.০০ এর মধ্যে একবার পাওয়া যায়।

৪. রেফারেল আনিং এর ১০০% কমিশন দেয়।

৫. ওয়েব সাইট বা যেকোন সাইটের ফ্রি এডভারটাইজ করা যায়।

৬. ভালো Android phone or Tablet হলেও আপনি এই সাইটটিতে কাজ করতে পারবেন।

আর অসুবিধাসমূহ

১. এই সাইটে মাঝে মধ্যে IP ব্লক দেখালে Internet Close করে পুনরায় Reconnect করুন যতক্ষন না পর্যন্ত সাইটে একসেস করতে না পারেন।

২. সব দিনই Cash Link একই রকম পাওয়া যায় না তবে বর্তমানে প্রতিদিনই অনেক বেশি Cash Link দিচ্ছে।

যদি আপনার পূর্বে কোন একাউন্ট করা না থাকে তাহলে  নিচের লিংক থেকে একাউন্ট করে নিন। আর আমি আপনাকে একাউন্ট করা সহ Money Earn করার বিস্তারিত নিয়ম দেখিয়ে দিচ্ছি।

এখন একাউন্ট করার জন্য প্রথমে এই লিংক প্রবেশ করুন

এরপর Signup বারে ক্লিক করলে Account রেজিস্টিশন অফশন আসবে। নিচের এই রকম ছবির মত

t-1

উপরের ছবিতে চিহ্নিত Box গুলো পূরণ করুন। তামধ্যে 11, 12, 13 নং এ Payza, PayPal এবং Solid Trust এ আপনার একাউন্টের Email ID দিন। যদি আপনার Payza, PayPal এবং Solid Trust এর যে কোন একটা একাউন্ট না থাকে তাহলে আপনার Email ID টা বসিয়ে দিন। এবং পরবর্তীতে Payza or PayPal or Solid Trust এর যে কোন একটি একাউন্ট তৈরি করার সময় সেই Email ID টা ব্যবহার করুন। তবে আমি সাজেস্ট করব Payza একাউন্ট করার জন্য।  এখন 16 নম্বর প্রসিড এ ক্লিক করলে আপনার ইমেইলে একটি মেইল যাবে। মেইলটি লেখা কপি করে সংরক্ষন করে রাখুন। কারন Cash Out করার সময় এর তথ্যগুলো প্রয়োজন হবে। তারপর Login এ ক্লিক করে Username, Password এবং Captcha দিয়ে একাউন্ট এ Login করলে একটি পেজ আসবে। সেখানে ১০ সেকেন্ড অপেক্ষার পর Back to Dashboard ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পাবেন।

এবার Click Here to Go to Cash Links এ ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পাবেন এবং সেগুলো ক্লিক করে আয় করুন।

আর একটি কথা আপনার যদি রেফারেল থাকে তার ১০০% কমিশন পাওয়ার জন্য প্রতিদিন ১০ টি Start Surfing ক্লিক সম্পূর্ণ করুন এবং ১০ ত্রেডিড জমান। যা দিয়ে আপনি আপনার ওয়েব সাইট বা যেকোন সাইটের ফ্রি এডভারটাইজ করতে পারবেন।

আপনার একাউন্ট এ মিনিমাম 2$ হলেই আপনি Payza তে ইনস্ট্যান্ট ক্যাশ আউট করতে পারবেন। এজন্য আপনাকে Payment Processor এ  Payza এড করে নিতে হবে।

নিন্মে আমার একটি Payment Proof দেখানো হল।

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

১টি কমেন্ট করুন

*