অসাধারণ একটি Online Earning সাইট,Payment ১০০% নিশ্চিত।(FULL FREE)

বি:দ্র: এ লেখা অতি পন্ডিতদের জন্য নয়।

আসসালামু আলাইকুম। আশা করি খোদা তায়ালার মেহেরবাণীতে সবাই ভাল অআছেন।

আজ আমি আপনাদেরকে একটি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দেব যা খেকে আপনারা খুব সহজেই কোন বিনিয়োগ না করেও ভাল পরিমান টাকা আয় করতে পারবেন।

Onlinenet2work.com  এখানে আপনি কাজ করে টাকা শোধ দিতে পারবেন। অন্যান্য site এ যেমন 10$ নিয়ে  90$ বাকি রাখে এরা ফ্রী দিয়ে ১০০$ ই বাকি রাখছে। নিজে আইডি খুলুন এবং বন্ধুদের রেফার করুন কারন আপনার মাধ্যমে হয়ত আপনার বন্ধুর উপকার হতে পারে। আর কেও যদি BASIC, CLASSIC এবং STANDARD প্যাকেজ নিয়ে আজ থেকেই ইনকাম শুরু করতে চান তারা অ্যাকাউন্ট আপগ্রেড করতে পারবেন Liberty Reserve, Paypal, MasterCard, Visa অথবা Upline দ্বরা । এজন্য আপনার একাউন্ট এ লগিন করার পর onlinenet2work.com লিংক এ গিয়ে পাকেজ সিলেক্ট করে আপগ্রেড করুন । পুরো বোনাস প্লান হচ্ছে dolancer, skylancers এবং onlineaddclick এর মত। কিছু ক্ষেত্রে ওদের চাইতে একটু বেশি, যেমন বেসিক দিয়েই উদাহরণ দেই এখানে ১০০ ডলার দিয়ে আপগ্রেড করার পর আপনি অ্যাড পাবেন প্রতিদিন ১০ টি । মোট ১৫-২০ মিনিটে আয় করবেন প্রতি অ্যাড এ ০.১০ সেন্ট করে মোট ১.০ $ আর Website classification পাবেন ৪ টি প্রতিটি ০.২৫ সেন্ট করে মোট ১.০ $ তাহলে প্রতিদিন ২.০$ ।প্রতি সপ্তাহে শনি ও রবিবার কাজ বন্ধ থাকবে। তাহলে মাসে ৪৬$-৪৮$ । ডলার রেট ৮০/= করে পাবেন। ব্যাংক থেকেও টাকা তোলা যাবে।  ফ্রি জয়েন করুন এবং করান। কারন যখনই আপনার নিচে থেকে আপনার রেফার করা একটি একাউন্ট আপগ্রেড করবে তখনি আপনি পাবেন ১০% বোনাস । তাছারা ম্যাচিং বোনাস 10% করে (উভয় দিক) এবং জেনারেশন বোনাস তো থাকছেই । জয়েন করার পর এ্যাড প্রতিদিনের টা প্রতিদিন দেখে শেষ করতে হবে এমন কোন বাধ্যবাদকতা নেই কারন আপনাকে প্রতিটি এ্যাডের জন্য ৭২ঘন্টা সময় দেওয়া হবে । আর একটি কথা একাউন্ট খোলার পর প্রথম কাজ পেতে আপনাকে দুই থেকে তিন দিন অপেক্ষা করতে হতে পারে। তাই আর দেরী না করে অনুগ্রহ করে এই লিংক টিতে ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন এবং এখনই কাজ শুরু করে দিন। আর টাকা তুলতে পারবেন Western union money transfer অথবা যেকোনো Online Bank এর মাধ্যমে। রেজিষ্ট্রেশন এর পর আপনার ই মেইল এ একটা লিঙ্ক যাবে সেটাতে ক্লিক করে আপনার আইডি দিয়ে ই মেইল ভেরিফাই Activate করুণ।যদি Inbox এ না পান তবে Spam Folder এ  Support লেখাmail Check করবেন।

বিশেষ অনুরোধ:  প্রথমে  www.libertyreserve.com  এ একটি free (L.R) account  খুলবেন।কারন এই (L.R) account, onlinenet2work.com এ Form Fill Up করতে লাগবে। মূল Server Maintenance কিংবা এ লেখা দেখা দিলে Our technical team is working on improving the efficiency of the server. We will be back soon.”   Account পরে Open করবেন।

বি:দ্র: প্যাকেজ,টাকা তোলার নিয়ম ইত্যাদি জানার জন্য Onlinenet2work.com  এ প্রবেশ করে OPPORTUNITY  ও F.A.Q অপসন দেখবেন।

Call:01712839300/01190883369/01942207717/01843030882/01553355427

1 thought on “অসাধারণ একটি Online Earning সাইট,Payment ১০০% নিশ্চিত।(FULL FREE)

  1. অনলাইনে পণ্য ক্রয়ের ওয়েবসাইট
    অনলাইনে পণ্য ক্রয়ের সুবিধা নিয়ে চালু হয়েছে মাল্টিসপবিডি.কম নামের ওয়েবসাইট। সাইটটিতে লাইট, বই, সিডি, কম্পিউটার যন্ত্রাংশ, শার্ট, জিন্স,ফ্যাশন আনুষঙ্গিক,মোবাইল ফোনসহ সব পণ্য ক্রয় করা যাবে। রেজিস্ট্রেশন বাটনে ক্লিক করে যেকোনো ব্যবহারকারী বিনা মূল্যে সাইটটির নিবন্ধিত সদস্য হতে পারবেন।তারপর সদস্যরা পণ্য কেনার সুযোগ পাবেন।
    সাইটটির ঠিকানা : http://multishopbd.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *