আজ থেকেই অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। ১০০% গ্যারান্টি (A to Z বিস্তারিত আলোচনা)

CLIXSENSE ( MOTHER OF ALL PTC SITE)

Neobux এর থেকে বেশি টাকা কামাতে চাইলে Clixsense এ কাজ করুন

আমার ধারনা clixsense  না আসলে ptc সাইট ই আসত না।তাই আমি clixsense কে mother of all ptc site  বলেছি।আসলে clixsense এর মাদ্ধমেই ptc সাইট চালু হয়। ২০০৭ সালে।আপনি যেনে অবাক হবেন যে Clixsense ই একমাত্র  company  যারা আমেরিকাতে tv তে পর্যন্ত  অ্যাড দেয়।clixsense থেকেও হাজার হাজার ডলার কামানো যায়।কিন্তু clixsense এর একটি প্রব্লেম হল এরা RENTED REFERRAL বিক্রি করে না।আপনাকে যা কামাতে হবে সব Direct Referral  এর মাধ্যমে। clixsense  মেম্বার ১ কোটি। একবার চিন্তা করেন একটা ptc সাইট এর মেম্বার ১ কোটি…।
কিভাবে SIGNUP করবেন

1. প্রথমে নিচের Banner e ক্লিক করেন।
2. ক্লিক করার পর নিচের ছবির মত পাবেন
৩. First name অংশে নিজের আসল নামের  First name দেন।Last name দেন……। আমার মনে হয় আপনারা পারবেন।Signup করার পর আপনার ইমেইল একটি লিঙ্ক পাঠাবে।আপনাকে ইমেইল এ গিয়ে ঐ লিঙ্ক কে ক্লিক করে তা অ্যাক্টিভ করতে হবে।তার পর আপনি login এ ক্লিক করে login কারার পর একটি page আসবে। ঐ খানে আপনাকে কিছু  তথ্য পুরন করতে হবে।  payment email  অংশে যে ইমেইল দিয়ে Signup করেছেন সে ইমেইল ই দেন।যেহেতু বাংলাদেশ এ paypal নাই শুধু payza আছে।কিন্তু Clixsense এ আপাতত PAYZA নাই।কিন্তু ভয় পাবার কারন নাই।Clixsense এ শুরু থেকেই payza ছিল।কিন্তু ২০১৪ সালের শুরুর দিকে আমেরিকার সরকার payza বন্ধ করে দেয়।কিন্তু জুন মাসে payza আবার আমেরিকাতে চালু হয়েছে। তাই আশা করা যায় ২-৩ মাসের মধ্যে payza আবার চালু হবে।আর Clixsense ইতি মধ্যে ঘোষণা দিয়েছেন তারা খুব শিগ্র আবার payza চালু করবে।
                কিভাবে Clixsense থেকে আয় করবেন??
নিচের ছবির মত view ads  এ ক্লিক করুন
ঐ খানে ( View ads) এ ক্লিক করার পর অ্যাড এর পেজ আসবে।ঐ খানে অ্যাড এ ক্লিক করার পর অ্যাড অন্য Tab  এ ওপেন হবে।ঐ খানে আপনাকে পাচ টি ছবি থেকে বিড়াল এর ছবি তে ক্লিক করতে হবে। নিচের ছবির মত

এখানে পাচ নম্বর টা হল বিড়াল।বিড়াল এ ক্লিক করলে তারপর টাইমার শুরু হবে( 3 Sec -15-30 Sec) শেষ হলে এই Tab কেটে দিয়ে আবার আরেকটি অ্যাড দেখেন।
হতাশ হয়েন না। আপনারা হয় তো ভাবতেছেন যেহেতু RENTED REFERRAL নাই।আর আপনার পক্ষে  DIRECT REFERRAL যোগার করা সম্ভব না তাই এই সাইট এ কাজ করে লাভ কি?সমসসা নাই আমি শিখিয়ে দিব কিভাবে আপনি CLIXSENSE এর জন্য DIRECT REFERRAL যোগার করতে পারবেন।

CLIXSENSEএ DIRECT REFERRAL পাবার  FORMULA

##৬মাস ক্লিক করে যান। কোন Direct referral  ছাড়াই। ৬ মাস এর মধ্যে ২/১ বার  Withdraw করেন।
## ৬ মাস Neobux এ কাজ করে যাবার  কারনে এখন (মানে ৬ মাস পর)আপনি প্রতি মাসে Neobux   থেকে 200$ আয় করতে পারবেন।
##  Neobux এর এই 200$   Withdraw না  করে ২ দিনের জন্য  neobux এর Fixed advertisement কিনুন।নিচের ছবিটি দেখুন

নিচের ছবির মত দেখতে পাবেন

এখান থেকে প্রথমে  PURCHASE CLICKS এ ক্লিক করেন।তা হলে নিচের ছবির মত দেখতে পাবেন।এখান থেকে Unlimited for 2 day কিনুন। 200$ দিয়ে।
                                 তার পর আবার  Back page দিয়ে আবার এই page  এ যান
এবার ADD AN ADVERTISEMENT ক্লিক করুন।তা হলে নিচের ছবির মত দেখতে পাবেন।
TITLE অংশে নিজের ইচ্ছা মত Title দেন।অথবা দিতে পারেন clixsense-No.1 ptc site

Description অংশে ইচ্ছা মত দেন অথবা লিখতে পারেন  Clixsense-Many way of earning-Earn 200-300$ per month.
URL  অংশ–আপনি Clixsense এ Signup করলে  ওরা আপনার জন্য একটি পারসনাল Referral link দিবেন।যা অন্য কারও সাথে মিলবে না। নিচে আমার রেফেররাল লিঙ্ক

এখানে http:// থেকে last পর্যন্ত কপি করেন।তারপর তা  Neobux এর url অংশে paste  করে add advertisement  এ ক্লিক করেন।তাহলে ৪৮ ঘণ্টার জন্য চালু হয়ে যাবে।আশা করা যায় দৈনিক আপনি  ৩ লক্ষ এর মত visitor পাবেন।চিন্তা করেন দুই দিনে প্রায় ৬ লক্ষ visitor পাবেন আপনার লিঙ্ক কে। যারা ঐ লিঙ্ক কে ক্লিক করে Signup  করবে সবাই আপনার Referral ।এক বার ভাবুন কত জন Direct Referral পেতে পারেন । ধরেন আপনি ৫০০-১০০০ Referral পেলেন।তাহলে সারা জীবন ঐ ৫০০-১০০০ Referral  থেকে ইনকাম পেতে থাকবেন।৫০০-১০০০ Referral থেকে মাসে  1000$  বা বাংলাদেশ টাকাই ৭৮ হাজার টাকা কামানো সম্ভব।
আগে কেয়েক দিন  NEOBUX & CLIXSENSE  এ কাজ  করুন ।বুঝুন।

কিভাবে payza অ্যাকাউন্ট খুলবেনঃ

নিচের Banner  এ ক্লিক করে personal account খুলুন।

১। payza account  খুলাটা খুব sensetive। একটা কমা(,) ভুল হলে Account verified  হবে না। ভোটার id কার্ড এ আপনার নাম/Date of birth যে ভাবে আছে সেই ভাবে দিতে হবে।

২।  Account verified করার জন্য Bank statement এর Scan copy/National id card এর Scan copy লাগবে।Bank statement এ আপনার যে অ্যাড্রেস দেওয়া আছে payza তে  Account খুলার সময় সেই ভাবে অ্যাড্রেস দিবেন । ১টা কমাও যেন ভুল না হয়।যদি  Bank statementএর অ্যাড্রেস ও National id card অ্যাড্রেস আলাদা হয় তবে ভুলেও National id card এর অ্যাড্রেস দিবেন না।সব সময়  Bank statement/passport(যদি থাকে) এর অ্যাড্রেস দিবেন।{ Password/pin/ Security question  গুল লিখে রাখেন গোপন কোন জায়গায়।

৩।এবার যখন $  জমা হবে তখন 20$  হলে Withdraw  করতে পারবেন।শুধু  Withdraw অপশন এ ক্লিক করেন।আপনার ব্যাংক নাম/ অ্যাকাউন্ট টাইটেল/ অ্যাকাউন্ট নাম্বার দেন…তার পর Withdraw করলে ৩-৭  দিনের মধ্যে টাকা আপনার অ্যাকাউন্ট এ জমা হবে।চার্জ ২৪০ টাকা যে কোন  অ্যামাউন্ট। মানে ২০০০ ডলার Withdraw করলেও ২৪০ টাকা চার্জ।

৪।যদি কখনো ডলার কিনতে হয় তবে ব্যাংক থেকে কেনা সম্ভব না।কারন আপনি যদি আপনার Payza ইমেইল দিয়ে ব্যাংক এ গিয়ে বলেন আমার এই ইমেইল এ ২০ ডলার পাঠিয়ে দেন।তারা বলবে এই ধরনের কোন  Service  বাংলাদেশ এ নাই।অথবা কেও যদি চার্জ না দিয়ে টাকা
Withdraw করতে চান সে ক্ষেত্রে  https://www.facebook.com/groups/BSWBB/ এই লিঙ্ক এর সাহায্য নিতে পারেন( অথবা ফেসবুক সার্চ অপশন এ গিয়ে লিখেন Buy & Sell Web Bank $ Bangladesh (Money Exchange). এই গ্রুপ মোটা মুটি বিশ্বাস যোগ্য। তার পরও ২০-৩০ % সম্ভাবনা আছে প্রতারিত হয়ার।তাই যদি লেন দেন   করেন সরাসরি Face to Face deal করবেন। বিকাশ বা অন্য কোন উপায়ে করবেন না

ভূল হলে সবাই ক্ষমা করবেন। ধন্যবাদ।

পূর্বে প্রকাশিত আমার বগ্লে    সৌজন্যfamouscomputerbd.blogspot.com

Author:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *