আপনার পিসির উইন্ডোজ ১০ এর অটো আপডেট বন্ধ করবেন যেভাবে !!! | COMILLAIT| Bangla Technology Blog | কুমিল্লা আইটি –প্রযুক্তির ভালবাসা
আই-টেকার :: paglubd 18 টি আই-টেক

আপনার পিসির উইন্ডোজ ১০ এর অটো আপডেট বন্ধ করবেন যেভাবে !!!

আই-টেকারঃ|বিভাগঃউইন্ডোস|প্রকাশিত সময়:আগu ৭, ২০১৫|১টি কমেন্ট| ১৪২ বার

আমারা উইন্ডোজ ১০ যারা ব্যবহার করছি তারা সবাই যানি এটার ব্যবহার নিয়ম উইন্ডোজ ৭ বা ৮ এর মত নয় এবং উইন্ডোজ ১০ এ আনা হয়েছে অনেক কিছু পরিবর্তন তেমনি আগের ভার্সন গুলতে যেমন খুব সহজে অটো আপডেট বন্ধ করতে পারতাম নতুন এই ভার্সনে সেই অপশন একটু জটিল অবস্থাই আছে। তবে চিন্তা নেই আজকে আমি আপনাদের কাছে সেটা সহজ করে দিব।
চলুন শুরু করা যাক।

প্রথমে আপনার পিসি অন করুন এবং সার্চ বক্সে গিয়ে লিখুন View local services এবং এন্টার করুন তাহলেই একটি পেজ আসবে নিচের চিত্রের মত ।

এবার উপরের পেজেই দেখুন Windows update নামে একটি অপশন আছে খুজে দেখুন আপবেন কারও উপরে থাকবে কারও হয়ত একটু নিচে থাকবে না হয় খুব তাড়াতাড়ি Windows update কথাটি টাইপ করুন পেয়ে যাবেন নিচের চিত্রের মত ।

এবার ঐ Windows update এ ডাবল ক্লিক করুন তাহলে একটি বক্স আসবে সেখানে Startup type অপশন থেকে আপনি পছন্দ মত অপশন সিলেক্ট করুন যদি চান ডিজেবেল করেদিবেন তাহলে সেখান থেকে সি অপশন পছন্দ করুন যদি চান অটো রাখবেন সেটা সিলেক্ট করুন সব শেষে OK করে বেরিয়ে আসুন নিচের চিত্রে দেখুন ।

আশাকরি পোস্টটি থেকে কিছুটা হলেও আপনার উপকার হবে যদি পোস্টটি ভাল লাগে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন। আর হ্যাঁ কন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন। বন্ধুরা উইন্ডোজ ১০ সম্পর্কে যেকোনো সমস্যা বা প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করুন চেস্ট করবো
হেল্প করতে। ভাল থাকবেন সুস্থ থাকবেন।

টিউনটি ভাল লাগলে আমার সাইটঃ http://trickround.com

FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন
বিভাগঃ উইন্ডোস
ট্যাগঃ ·, ,

একটি কমন্টে to “আপনার পিসির উইন্ডোজ ১০ এর অটো আপডেট বন্ধ করবেন যেভাবে !!!”

  1. আগu ১০, ২০১৫ at ৯:৪৬ অপরাহ্ণ

    Nice information

কমেন্ট করুন

You must be logged in to post a comment.