আমার জীবনের প্রথম অনলাইন ইনকাম ( ২২৫০ টাকা মাত্র )

ইন্টারনেট এ কাজেন ভিতরে সবচেয়ে সহজ কাজ হল এটা ।এখানে তেমন কোনো পরিশ্রমই হয়না । আপনি নেট এ বসেছেন ? ফেসবুক এ চ্যট করতেছেন ? ইয়াহুতে চ্যাট করতেছেন ? করুন এই ফাকে আপনি এই কাজটা করতেপারেন ।বিস্বাস করবেন কিনা জানি না আমি এই ভাবেই সব কাজ করি ।

১. Click this link..

২. Click this link..

আপনি যদি paid to click সাইটে কাজ করতে চান তাহলে উপরের লিঙ্ক থেকে রেজিঃ করে কাজ শুরু করে দিন ।
প্রতিটি সাইটে আপনি এড পাবেন প্রতিদিন । প্রতিটি এডে ক্লিক করলে আপনি পাবেন ০.০১ ডলার । ইনকামটা কমহয়ে গেলো না ? চিন্তা করবেন না উপায় আছে । অপেক্ষা করুন বলব । আর ইনকাম যাই হোক একটা কথা আছে না যে, “নাই মামার চেয়ে কানা মামা ভালো ” ।
তাই আর দেরি না করে কাজ শুরু করে দিন ।
এইবার আসুন কিভাবে আয় বাড়ানো যায় তা দেখি । আগে আপনি আপনার রেফারেল লিঙ্কটা আপনার বন্ধু দেরকে দিন তারা account করুক ।আর আপনার বন্ধুরা account করে তাদের রেফারেল লিঙ্কটা একই ভাবে প্রচার করুন । এতে আপনার রেন্টেড রেফারেল বাড়বে । এই ফাকে আপনি আরও ভালো করে paid to click সম্পর্কে জানুন বুঝুন । এইভাবে দেখবেন আপনি এক সময় ভালো ইনকাম পাচ্ছেন ।
আর একটি কথা এক ip দিয়ে কখনও ২টা id খুলবেননা । যদি খুলেন তাহলে আপনার account বাতিল করে দিবে ।
আপনি মাইক্রোওয়ার্কারস এ কাজ করুন ভালো ইনকাম পাবেন । মাইক্রোওয়ার্কারস এ কাজ করার ফাকে ফাকে এই paid to click সাইট গুলো করবেন তা হলে দেখবেন আপনার সব দিক থেকেই লাভ ।

ডলার কিভাবে তুলবেনঃ আপনার মাইক্রোওয়ার্কারস এবং paid to click থেকে প্রাপ্ত ডলার আপনি এলার্ট পে , মানি বুকার্স , পেপাল, বিকাশ ইত্যাদি দিয়ে তুলতে পারবেন ।

১. Click this link..

২. Click this link..

আশা করি আমার পোষ্টি নতুনদের কাজে লাগবে । আর কারো কিছু জানার থাকলে আমাকে প্রশ্ন করুন আমি উত্তর দিতে চেষ্টা করব । আর কাজ করার ক্ষেত্রে কোনো সমস্যা হলে আমাকে বলবেন আমি সাহায্য করব ।

Author:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *