আর নয় কপি পেষ্ট, এক ক্লিকেই ওপেন হবে কাঙিত সাইট। দেশী প্রোটেবল সফটওযার।

আমরা যারা ইন্টারনেট ব্যবহার করি তাদেরকে অসংখ্য ওয়েব সাইটের ঠিকানা সংগ্রহ করে রাখতে হয়। সে গুলো দরকারের সময় কপি পেষ্ট বা হাতে লিখে ব্রাউজারে ওপেন করতে হয়। প্রয়োজনের সময় এসব ঠিকানা খুজে পাওয়া কষ্টকর হয়ে পড়ে। তাদের কথা চিন্তা করেই ,সহজেই ওয়ান ক্লিকের মাধ্যমে বিভিন্ন সাইট ওপেন করার জন্যই আমার এ free  style browser ফ্লাস সফটওয়ারটি  তৈরী। এটি ব্যবহারের মাধ্যমে আপনি দ্রুততার সাথে আপনার প্রয়োজনীয় সাইটে প্রবেশ করতে পারবেন। সফটওয়ারটিতে পাচ হাজারের ও বেশী দৈনন্দিন প্রয়োজনীয় দেশী বিদেশী ঠিকানা যুক্ত করা হইয়াছে। এটি ইনষ্টলের কোন ঝামেলা নাই। এবং সহজে পেনড্রাইভ বা মেমেমারী কার্ডে বহনযোগ্য। এটি সকলেরই প্রয়োজনে আসবে  বলে আমি মনে করি।

এবারে আসুন দেখি এটা ব্যবহার করা কতখানি সহজ। প্রথমেই সফটওয়ারটি ডাউনলোড করার পর ডাবল ক্লিক করে ওপেন করুন। নিচের মত একটি পেইজ ওপেন হবে-

পেইজটির উপরের দিকে ৯টি মেইন মেনু খেতে পাবেন। এর প্রত্যেকটিতে ক্লিক করলে  অসংখ্য সাবমেনু  ওপেন হবে।মনে করেন আপনি পরীক্ষার রেজাল্ট দেখার জন্য ওয়েব সাইট ওপেন করতে চাচ্ছেন, তাহলে  আপনাকে EDUCATION  মেনুতে ক্লিক করতে হবে। তখন নিচের মত একটি পেইজ ওপেন হবে।

এবার বাম পার্শ্বের পরীক্ষার রেজাল্ট সাবমেনুতে ক্লিক করা মাত্রই ডান পাশের  মেইন বক্সে কাঙিত তালিকা দেখা যাবে।

এবার কাঙিত বাটনে ক্লিক করা মাত্রই তাহা ব্রাউজারে ওপেন হবে।সবশেষে আপনি exite বাটনে ক্লিক করে বন্ধ করুন।

সর্বশেষে জানাই আমি একজন নতুন টিউনার । ভুল হওয়া স্বাভাবিক। সফটওয়ারটি সর্ম্পকে যে কোন মসতামত সাদরে গ্রহন করবো। ভাল লাগলে কমেন্ট করার দাবি রইলো।

                                                              মিডিয়াফায়ার ডাউনলোড,  সাইজ মাত্র  ২৪ মেগাবাইট

1 thought on “আর নয় কপি পেষ্ট, এক ক্লিকেই ওপেন হবে কাঙিত সাইট। দেশী প্রোটেবল সফটওযার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *