আসুন my browser cash থেকে $ dollar আয় করি firefox দিয়ে প্রতিদিন

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন । আজকে আপনাদের একটু অন্য ভাবে আয়ের কথা বলব । আমরা সবাই কম বেশি অনলাইন এ আয় করতে আগ্রহি তাই আমি ও অনলাইনে আয় করি এবং অন্য দেড়কেও আয় করার উৎসাহ দেই । আমি কিচুদিন আগে একটা সাইটে সাইন আপ করি প্রথম বুজতে পারিনি যে এই সাইট থেকে কিভাবে আয় করব পরে আমি গুগল এ চার্চ করে বিষয়টি জানলাম । সাইটটির নাম হল www.mybrowsercash.com প্রথমে আপনাকে এই লিঙ্ক এ যেতে হবে তার পর Register And Install MyBrowserCash™ Now! বাটনে ক্লিক করলে সাইন আপ করার একটি ফরম আসবে সেখানে পিলাপ করে সাবমিট করুন । এখন আপনাকে একাউন্ত ভেরিপাই করতে হবে আর তা করার জন্য যেই ইমেইল দিয়ে সাইনাপ করেছেন ওই মেইল লগইন করন দেখবেন ভেরিফাই করার জন্য একটা লিঙ্ক পাবেন এবং ওই লিঙ্ক এ ক্লিক করুন । বেস ভেরিফাই হয়ে গেল এবার লগইন করুন , লগইন করার পর দেখবেন বাম পাশে মিনু গুলোর মধ্যে Download Software লেখা আছে ওখান থেকে IDM দিয়ে ডাউনলোড করে ইন্সটল করুন । তারপর mozilla Firefox রিস্টার্ট করুন , রিস্টার্ট হলে Allow চাইলে ওকে দিন । এখন আপনার কাজ হল Mozilla Firefox সব সময় চালু রাখবেন

দেখবেন এই রকম ওপরে ডান পাশে এড আসবে বাস ওখানে ক্লিক করে এডটি দেখুন।

undefined

এবং ওখানে লেখা আছে যে কত চেকেন্ড এডটি দেখতে হবে , বেস এই ভাবে আয় সুরু আর $20 dollar হলে পেআউট ও প্রতিদিন ১ থেকে ২ ডলার আয় হবে ।

Payment Proof

undefined

আর সবাইকে বলি সাইনাপ করলে আমার রেফারে করুন কারন আমার রেফারে করলে আপনার কোন লস নাই , তাই সুদু সুদু আমাকে রেফার ফ্রি থেকে বঞ্চিত করবেননা সবাই ভাল থাকবেন আল্লাহ হাফেজ ।

undefined

Author: shehan1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *