আয় করুন ০.১৫$ শুধু মাত্র ওয়েবসাইট এ সাইন আপ করে সরাসরি ১০০% গ্যারান্টি

আয় করুন ০.১৫$ শুধু মাত্র ওয়েবসাইট এ সাইন আপ করে সরাসরি আপনার পেপাল এ । এছাড়া ফেইসবুক লাইক, গুগল প্লাস ভোট কাজ করেও আপনি আয় করতে পারবেন এই সাইট টি লাইক্সপ্লেনেট এর চাইতে ও ভাল তবে ০.১৫$ পেতে হলে অবশ্যই ইমেইল ভেরিফ্যাই করতে হবে টা না হলে টাকা পাবেন না । ইচ্ছে হলে আয়ও করতে পারবেন : কখনো একটা পিসি থেকে একটার বেশি একাউন্ট খুলবেন না।তাহলে সবগুলো একাউন্ট বল্ক করে দিবে। তাই দেরি না করে এখনি সাইনাপ করুন  ।

ফেসবুক লাইক, শেয়ার, ফটো লাইক, ফলোয়িং করার জন্য প্রথমে আপনি আপনার ফেসবুক ইউজার নেইম প্রোভাইড করে একাউন্ট চিনে দিবেন। এক্ষেত্রে পারসোনাল প্রোফাইল ইউজ না করাই উত্তম। কারণ অনেক খারাপ ছবি বা ফাউল লোক থাকে যাদের লাইক বা ফলো করতে হয়। এজন্য আপনি একটি ফেক প্রোফাইল ক্রেইট করে সেই আইডি আপনি লাইকস প্লানেটে ইউজ করতে পারেন। আর যে ভাইদের ফেক প্রোফাইল আছে তাদের আর নতুন করে ক্রেইট করার পয়োজন নাই।
ফেসবুক প্রোফাইল এড করার পর যে কাজটি করবেন সেটা আপনার সময় এবং মেগাবাইট বাচাবে। সেটা হল আপনি আপনার ব্রাউজারের কন্টেন্ট সেটিংস এ গিয়ে ইমেজ লোড বন্ধ করে দিন। এটি যদি আপনি সাক্সেসফুল্লি করতে পারেন তাহলে আপনি দ্রুত লাইক, শেয়ার সব করতে পারবেন। এভাবে আপনার পয়েন্ট প্রচুর পরিমানে বাড়তে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *