উইন্ডোজ ৭ (৩২ বিট/৬৪ বিট) Untouched ভার্সন ! উপভোগ করুন অরিজিনাল উইন্ডোজ এর সকল ফিচার। | COMILLAIT| Bangla Technology Blog | কুমিল্লা আইটি –প্রযুক্তির ভালবাসা
আই-টেকার :: ruhul 2 টি আই-টেক

উইন্ডোজ ৭ (৩২ বিট/৬৪ বিট) Untouched ভার্সন ! উপভোগ করুন অরিজিনাল উইন্ডোজ এর সকল ফিচার।

আই-টেকারঃ|বিভাগঃডাউনলোড|প্রকাশিত সময়:এপ্রিল ২১, ২০১২|০ টি কমেন্ট| ৫৪৭ বার

আজকাল বেশিরভাগ কম্পিউটার এ উইন্ডোজ সেভেন ইন্সটল করে দেয়া হয় । উইন্ডোজ দেভেন একটা অসাধারন  অপারেটিং সিস্টেম। আমার নিজের প্রফেশনাল অভিজ্ঞতা থেকেই বলব যে উইন্ডোজ ৭ থেকে বেশি স্টেবল সিস্টেম আমি খুব কম এ পেয়েছি। এক্স পি টাও ভাল ছিল কিন্তু এত স্টেবল ছিল না। আর যারাই প্রফেশনাল কাজ করতে চান বা চান যে আপনার পিসি টা ঝামেলাহীন আর দ্রুতগতিসম্পন্ন থাকুক সর্বদা  , তাদের দরকার উইন্ডোজ আপডেট। কারন আপডেট অপেরেটিং সিস্টেম কে অনেক বেশি স্টেবল করে ফেলে। কিন্তু দুঃখের বিষয় হয় যে পিসি কেনার সময় আমাদের দেশে অরিজিনাল উইন্ডোজ ব্যাবহার করা হয় না। ব্যাবহার করা হয় পাইরেটেড কপি , যে কারনে বিক্রেতা রা বিক্রির সময় এ উইন্ডজ আপডেট ফিচার টা অফ করে রাখেন। তাছাড়া পাইরেটেড কপিগুলার সাথে অনেকরকম প্রিইন্সটল্ড সফটওয়্যার দেয়া থাকে যা মোটেও সিস্টেমের স্টেবিলিটির জন্যে ভাল না আর দেখা যাবে অই সফটওয়্যার গুলো আপনি ব্যাবহার করছেন না। তাছাড়া অগুলার সাথে অনেক ম্যালঅওার থাকে যা সিস্টেম এর ক্ষতি করতে পারে। আজ আপনাদের জন্যে আমি নিয়ে এসেছি আমি অরিজিনাল উইন্ডোজ ৭ (সার্ভিস প্যাক ১) এর সবগুলো ভার্সন যেগুলা তে কোনও স্পর্শ করা হয় নাই , একদম অরিজিনাল উইন্ডোজ এর ডিভিডি টা ISO করে আপনাদের জন্যে আপলোড করা হয়েছে। সাথে দেয়া হয়েছে উইন্ডোজ লোডার যেটা কিনা উইন্ডোজ এর কোনও ফাইল চেঞ্জ না করে একটা অরিজিনাল সিরিয়াল ইঞ্জেক্ট করে যাতে মাইক্রোসফট আপনার উইন্ডোজ কে মনেকরে সম্পূর্ণ অরিজিনাল। এর ফলে আপনি সবধরনের উইন্ডোজ আপডেট করতে পারবেন। আর সবচেয়ে বেশি জরুরি যে জিনিস্টা সেটা হল “Microsoft Security Essential” ব্যাবহার করতে পারবেন , তাই ভাইরাস নিয়ে আর কোনও টেনশন থাকবে না আর আন্টিভাইরাস এর সিরিয়াল নিয়েও টেনশন থাকবে না। সবচাইতে বর কথা হল একটা পূর্ণাঙ্গ স্টেবল সিস্টেম পাবেন আপনি।

আর আপনাদেরকে ডাউনলোড এর জন্যে একদম ই টেনশন করতে হবে না কারন আমি আপনাদেরকে দিচ্ছি ডাইরেক্ট লিঙ্ক যেটা ডাউনলোড ম্যানেজার সাপরট করে।

ডাউনলোড লিংকঃ

 

 

 

 

 

 

 

 

 

Windows 7 Home Premium SP1 x86:  http://msft.digitalrivercontent.net/win/X17-24208.iso

Windows 7 Home Premium SP1 x64 : http://msft.digitalrivercontent.net/win/X17-24209.iso

Windows 7 Professional SP1 x86 : http://msft.digitalrivercontent.net/win/X17-24280.iso

Windows 7 Professional SP1 x64 : http://msft.digitalrivercontent.net/win/X17-24281.iso

Windows 7 Ultimate SP1 x86 : http://msft.digitalrivercontent.net/win/X17-24394.iso

Windows 7 Ultimate SP1 x64 : http://msft.digitalrivercontent.net/win/X17-24395.iso

উপর থেকে আপনার পছন্দের ভার্সন টা ডাউনলোড নিন। ডাউনলোড কৃত iso ফাইল টা Neero বা যেকোনো ডিভিডি রাইটার সফটওয়্যার দিয়ে একটা ডিভিডি তে রাইট করে নিন। অনেকেই বলবেন কোন উইন্ডোজ টা ডাউনলড করব। আপনার ল্যাপটপ এর জন্যে হলে অবশ্যই Windows 7 Home Premium ইউস করবেন। ডেস্কটপে প্রফেশনাল বা আল্টিমেট ভাল। আপনি তিন ভার্সনের ডিফারেন্স এখানে পাবেন। আর ৩২ বিট না ৬৪ বিট ইউস করবেন তা নির্ভর করছে আপনার সিস্টেমে কত গিগা র‍্যাম আছে তার উপর। ৩ গিগার নিচে হলে ৩২ ভাল। তবে ৩ গিগার বেশি হলে অবশ্যই ৬৪ বিট উইন্ডোজ ইউস করবেন। ৬৪ বিটের সফটওয়্যার গুলা অনেক বেশি স্টেবল থাকে। তাই আপনি গ্রাফিক্স এর প্রফেশনাল হয়ে থাকলে  ৬৪ বিট এর বিকল্প নাই। তাই ঝটপট নামিয়ে সেটআপ করে  নিন আপনার পছন্দের উইন্ডোজ ৭ ।

উইন্ডোজ সেটআপ করার পর  উইন্ডোজ লোডার এখান থেকে নামিয়ে নিন । windows loader ওপেন করে ইন্সটল এ ক্লিক করুন নিচের ছবির মত। একটু ওয়েট করুন , রিস্টার্ট চাইবে  ব্যাস আপনার উইন্ডোজ হয়ে যাবে একদম অরিজিনাল।

 

 

 

 

 

 

 

 

 

তারপর প্রথমেই যে কাজটি করবেন তা হল  এখান থেকে Microsoft Security Essentials আন্টিভাইরাস টি ডাউনলোড করে ইন্সটল আর উপদেট করে নিন। উইন্ডোজ আপডেট অন রাখুন কোনই প্রব্লেম নাই। সব আপডেট অটোমেটিক ইন্সটল হবে। তাছাড়া আপনি সকল সফটওয়্যার মাইক্রসফট এর ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। আপনার পিসি থাকবে সুপার ফাস্ট।

 

FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন
বিভাগঃ ডাউনলোড

কমেন্ট করুন

You must be logged in to post a comment.