এই গেমটি বাংলাদেশিদের তৈরি!!! | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

এই গেমটি বাংলাদেশিদের তৈরি!!!

লেখক : | ০ টি কমেন্ট | 355 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

বাংলাদেশে এই রকম মানুষ খুঁজে পাওয়াটা কঠিন হবে যে ছোটবেলায় গেমস এর দোকানে দাড়িয়ে  দাড়িয়ে ঘন্টার পর ঘন্টা গেমস খেলেনি! অনেকে তো বড় হয়ে যাওয়ার পরও মাঝে মাঝে দোকানে ঢুঁ মারেন! কম্পিউটার আসার পরে তো সবার ঘরে খরে গেমস এর সিডি- ডিভিডি! বাঙ্গালীরা আসলেই গেমস খেলতে পছন্দ করে।

কিছু দিন আগেও সবার হাতে ছিল নকিয়া, মটোরলা, স্যামসাং আর এরকম কিছু ফোন। তখন ফোনে গেমস খেলা বলতে স্নেইক ছাড়া তেমন কিছু ছিলনা। আই ফোন আর অ্যান্ড্রয়েড আসার পর ছেলে- বুড়ো সবাই এখন আবার গেমার! অ্যাংরি বার্ডস, কাট দা রোপ, টেম্পল রান, ফ্রুট নিঞ্জা… এই নাম গুলো সবার কাছেই পরিচিত। প্রত্যেকের ফোনেই পাওয়া যায় গেম গুলো।

কখনো কি মনে হয়েছে আপনার, এরকম গেম বাংলাদেশেও তৈরি হতে পারে? ভ্রু কুচকাচ্ছেন? ভাবছেন গাঁজাখুরি? না! সত্যি বলছি! আন্তর্জাতিক মানের মোবাইল গেমস তৈরি করছে এখন বাংলাদেশের তরুণরা!

 

01

 

 

মাত্রই বের হল বাংলাদেশি গেমিং কোম্পানি বায বাংলা এর তৈরি গেম Watch out Eggyগেমটি এখন আই ফোন ও অ্যান্ড্রয়েড স্টোরে পাওয়া যাচ্ছে। গেমটি আই ফোন, আই প্যাড এবং অ্যান্ড্রয়েড ডিভাইসে খেলা যাবে! Watch out Eggy গেমটিতে গেমাররা অ্যাডভেঞ্চার আর পাজল (ধাঁধা) দুটোরই স্বাদ পাবেন । এটিতে ১০০ এরও বেশি লেভেল রয়েছে।’Watch out Eggy’ নামটাই বলে দিচ্ছে যে গেম টি ‘ডিম’ কে নিয়ে। নায়ক একটি সাধারণ ডিম, যার নাম ‘এগি’। এই সাধারণ এগির এক অসাধারণ মহাকাব্যিক অ্যাডভেঞ্চার দেখানো হবে এই গেমটিতে। এখানে পৃথিবী থেকে অনেক দূরের এগ প্ল্যানেট এর কথা বলা হচ্ছে। যেখানে এগি তার প্ল্যানেট এর অন্যান্য এগ দের চরম সাহসিকতার সাথে ভয়াল এলিয়েন দের কাছ থেকে রক্ষা করে। এখানে গেমারকে সেই দুঃসাহসী এগির ভূমিকায় খেলতে হবে।

 

04

 

 

দারুন এই গেমটি আপনার আই ফোন অথবা অ্যান্ড্রয়েড ডিভাইস এ খেলতে চাইলে এখনি নামিয়ে নিতে পারেন। গেম টির ফ্রি ভার্সন ডাউনলোড করুন নিচের ঠিকানায়।

iTunes Link (Free Version)
Google Play Link (Free Version)

 

গেমটির কয়েকটি স্ক্রিন শট দেখলে কেমন হয়?

 

 

Watch out Eggy গেম টি একটি অ্যাডিক্টিং গেম। আর এই গেম খেলার সময় সহজ সহজ লেভেল না পারার কারণে অনেক সময় উত্তেজনায় ডিভাইস ছুড়ে মারতে ইচ্ছে হতে পারে। তাই আগে থেকেই সাবধানতা পালন করা ভাল। চাইলে প্রিয় ডিভাইস টি বীমা করে নিতে পারেন।!

 

 

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

১টি কমেন্ট করুন

*