এই প্রথম এই সাইটটির টাকা পেমেন্ট পেলাম

বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন । আশা করি ভাল আছেন ।

বেশ কিছুদিন আগে আমার এক বন্ধু আমাকে Captcha সাইট সম্পর্ক বললো । সে আমাকে বললো নাজমুল তুমি এই Captcha সাইটে কাজ করো টাকা পেতে পারো । তার কথা শুনে আমি 5.2.2012 তারিখে Captchatrader সাইটে একটি একাউন্ট খুললাম । একাউন্ট খোলার পর থেকে আমি বেশ কিছু সময় এই সাইটে কাজ করলাম । কিছুদিন পর এই সাইটে আমার 4000 পয়েন্ট হয়ছিল । তারপর আমি একদিন একটি ব্লগে দেখলাম Captcha সাইট গুলো নাকি ভুয়া । এই সাইট গুলো কাজ করে নেয় ঠিক আছে কিন্তু কাজ করে নেয়ার পর এরা কজের পারিশ্রমিক দেয় না । ব্লগে Chaptcha সাইট সম্পর্কে পড়ে আমার মনটা খুব খারাপ হয়ে গেল । তারপর ভাবলাম না এই সাইটে কাজ করে অযথা সময় নষ্ট করে লাভ নেয় । তারপর আমি Captcha সাইটে কাজ করা বন্ধ করে দিলাম । কিন্তু কিছুদিন পর আমার সেই বন্ধুটির সঙ্গে খোশগল্প করতে করতে সে এক সময় আমাকে বললো তোমার Captcha সাইটে কত পয়েন্ট হল । তখন আমি আর কী বলবো । বুক চাপা দিয়ে মিথ্যা কথা বললাম । কারণ আমি যদি তাকে বলি না আমি Captcha সাইটে কাজ করি না তাহলে তার কথাকে অবমাননা করা হবে । আর ভবিষ্যতে আমাকে আর কোন সাইট দেবে না । আমার বন্ধু তার দেয়া Captcha সাইটে কাজ করার কথা শুনে বেশ খুশি হল এবং আমিও তার সংগে তাল দিলাম । বাসায় এসে আমি পুনরায় Captcha সাইটে কাজ করা শুরু করলাম । বেশ কিছুক্ষন করার পর আমার একাউন্টে 11000 পয়েন্ট পয়েন্ট অর্থাৎ 1.01 Dollar হয়ে গেল । তারপর আমি টাকা উইড্রো করলাম । সেখানে টাকা উইড্রোর সময় নিল 3-5 দিন । তারপর ভাবলাম আমি আর এই সাইটে কাজ করবো না । যদি এরা আমাকে টাকা পেমেন্ট দেয় তবে আবার কাজ করা শুরু করবো । 3 দিন গেল 5 দিন গেল তবু আমি টাকা পেলাম না । আমি তো তখন খুব রেগে গেছি । 7 দিনের মাথায় আমি যখন আমার বন্ধুকে গালি দেয়ার জন্য তার বাসার উদ্দেশ্যে রওনা হবো ঠিক তখন মনে হল Captcha সাইটটি আর একবার চেক করি । Chaptcha সাইটে ঢুকেই প্রধমে আমি Cashout এ ক্লিক করলাম । সেখানে দেখতে পেলাম আমার Withdraw Complete হয়ছে । Withdraw Complete দেখার পর আমি তো খুব খুশি । এবার Alertpay একাউন্ট চেক করার পালা । Alertpay একাউন্ট ঢোকার সাথে সাথে আমি 1.01Dollar দেখতে পেলাম । তরপরও আমি আমার বন্ধু বাসার দিকে রওনা হলাম তবে তাকে গালি দেয়ার জন্য না তাকে আদর করার জন্য ।

Captcha সাইটের আমার পেমেন্ট প্রুফ আমি তুলে ধরলাম ।

আমি এখন চায় আমার সঙ্গে আপনারাও Captcha সাইটে কাজ করা শুরু করেন ।

CaptchaSite এ একাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুন ।

কাজ করার সুবিধা সমূহ ও নিয়মাবলি

সুবিধা সমূহ

  1. সারা দিন আপনি আপনার ইচ্ছামত Captcha Entry করতে পারবেন ।
  2. প্রত্যেকটি Captcha এর জন্য আপনাকে 7 পয়েন্ট দেয়া হবে ।
  3. (10000) পয়েন্ট অর্থাৎ (1 Dollar) হলে Alertpay Bank ও (20000) পয়েন্ট অর্থাৎ (2 Dollar) হলে Paypal Bank এ টাকা উইড্রো করতে পারবেন ।
  4. আপনি এখানে রেফারেল সুবিধা পাবেন ।
  5. Alertpay Bank একাউন্ট শুধুমাএ Phone ভেরীফিকেশন করলে টাকা পার করা যাবে ।

নিয়মাবলি

  1. প্রথমত আপনার একটি E-Mail ID থাকতে হবে ।
  2. দ্বিতীয়ত একটি ব্যাংক একাউন্ট থাকতে হবে । ফ্রীতে Alertpay Bank একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন ।
  3. এখন আপনি Captcha সাইটে এখানে ক্লিক করে একটি একাউন্ট খুলে নিন । এইভাবে

*Username

*Email

*Password

*Repet Password

*Register

দিয়ে Captcha সাইটে একাউন্টটি খুলে নিন ।

  1. এখন আপনার E-Mail এ ঢুকুন ঢুকুন এবং একাউন্টটি Verify করে নিন ।
  2. এখন Captcha সাইটে ঢুকে Earn এ ক্লিক করুন এবং Captcha Entry শুরু করে দিন ।
  3. মনে রাখবেন প্রত্যেকটি Captcha আসতে 30 সেকেন্ড লাগবে এবং প্রত্যেকটি Captcha আপনাকে 15-20 সেকেন্ডের মধ্যে Entry করতে হবে ।
  4. মনে রাখবেন সরাদিন আপনি যত Captcha Entry করতে পারবেন তত Dollar Income করতে পারবেন ।
  5. আপনার একাউন্ট ব্যালেন্স আপনি উপরে ডানপাশে দেখতে পাবেন । যখন আপনার একাউন্টে 10000 পয়েন্ট অর্থ্যাৎ 1 Dollar হবে তখন আপনি Cashout এ গিয়ে তা উইড্রো করতে পারবেন ।
  6. আর একটি কথা মনে রাখবেন যে E-Mail দিয়ে আপনি Alertpay Bank একাউন্ট খুলবেন সেই E-Mail দিয়েই আপনি Captcha সাইটে একাউন্ট খুলবেন ।
  7.  Cashout করার 5-7 দিনের মধ্যে এরা আপনাকে টাকা পেমেন্ট করবে ।

যে কোন সমস্যাই আমি আপনাদের পাশে আছি ।

01746896406

6 thoughts on “এই প্রথম এই সাইটটির টাকা পেমেন্ট পেলাম

  1. ভাই কেপচা করে মাসে বা দিনে কত আয় করা সম্ভব?

  2. ভাই কেপচা লিখিয়ে তাদের লাভ কি? টাকা কি সত্য তোলা যাবে। আমি বাংলাদেশী আপনি বাংলাদেশী যদি টাকা না পাওয়া যায় তাহলে খালী খালী ধোকা দিয়েন না অনেক বাল বিভিন্ন সাইটে ধোকা খেয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *