এই প্রথম এই সাইটটির টাকা পেমেন্ট পেলাম

বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন । আশা করি ভাল আছেন ।

বেশ কিছুদিন আগে আমার এক বন্ধু আমাকে Captcha সাইট সম্পর্ক বললো । সে আমাকে বললো নাজমুল তুমি এই Captcha সাইটে কাজ করো টাকা পেতে পারো । তার কথা শুনে আমি 5.2.2012 তারিখে Captchatrader সাইটে একটি একাউন্ট খুললাম । একাউন্ট খোলার পর থেকে আমি বেশ কিছু সময় এই সাইটে কাজ করলাম । কিছুদিন পর এই সাইটে আমার 4000 পয়েন্ট হয়ছিল । তারপর আমি একদিন একটি ব্লগে দেখলাম Captcha সাইট গুলো নাকি ভুয়া । এই সাইট গুলো কাজ করে নেয় ঠিক আছে কিন্তু কাজ করে নেয়ার পর এরা কজের পারিশ্রমিক দেয় না । ব্লগে Chaptcha সাইট সম্পর্কে পড়ে আমার মনটা খুব খারাপ হয়ে গেল । তারপর ভাবলাম না এই সাইটে কাজ করে অযথা সময় নষ্ট করে লাভ নেয় । তারপর আমি Captcha সাইটে কাজ করা বন্ধ করে দিলাম । কিন্তু কিছুদিন পর আমার সেই বন্ধুটির সঙ্গে খোশগল্প করতে করতে সে এক সময় আমাকে বললো তোমার Captcha সাইটে কত পয়েন্ট হল । তখন আমি আর কী বলবো । বুক চাপা দিয়ে মিথ্যা কথা বললাম । কারণ আমি যদি তাকে বলি না আমি Captcha সাইটে কাজ করি না তাহলে তার কথাকে অবমাননা করা হবে । আর ভবিষ্যতে আমাকে আর কোন সাইট দেবে না । আমার বন্ধু তার দেয়া Captcha সাইটে কাজ করার কথা শুনে বেশ খুশি হল এবং আমিও তার সংগে তাল দিলাম । বাসায় এসে আমি পুনরায় Captcha সাইটে কাজ করা শুরু করলাম । বেশ কিছুক্ষন করার পর আমার একাউন্টে 11000 পয়েন্ট পয়েন্ট অর্থাৎ 1.01 Dollar হয়ে গেল । তারপর আমি টাকা উইড্রো করলাম । সেখানে টাকা উইড্রোর সময় নিল 3-5 দিন । তারপর ভাবলাম আমি আর এই সাইটে কাজ করবো না । যদি এরা আমাকে টাকা পেমেন্ট দেয় তবে আবার কাজ করা শুরু করবো । 3 দিন গেল 5 দিন গেল তবু আমি টাকা পেলাম না । আমি তো তখন খুব রেগে গেছি । 7 দিনের মাথায় আমি যখন আমার বন্ধুকে গালি দেয়ার জন্য তার বাসার উদ্দেশ্যে রওনা হবো ঠিক তখন মনে হল Captcha সাইটটি আর একবার চেক করি । Chaptcha সাইটে ঢুকেই প্রধমে আমি Cashout এ ক্লিক করলাম । সেখানে দেখতে পেলাম আমার Withdraw Complete হয়ছে । Withdraw Complete দেখার পর আমি তো খুব খুশি । এবার Alertpay একাউন্ট চেক করার পালা । Alertpay একাউন্ট ঢোকার সাথে সাথে আমি 1.01Dollar দেখতে পেলাম । তরপরও আমি আমার বন্ধু বাসার দিকে রওনা হলাম তবে তাকে গালি দেয়ার জন্য না তাকে আদর করার জন্য ।

Captcha সাইটের আমার পেমেন্ট প্রুফ আমি তুলে ধরলাম ।

আমি এখন চায় আমার সঙ্গে আপনারাও Captcha সাইটে কাজ করা শুরু করেন ।

CaptchaSite এ একাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুন ।

কাজ করার সুবিধা সমূহ ও নিয়মাবলি

সুবিধা সমূহ

  1. সারা দিন আপনি আপনার ইচ্ছামত Captcha Entry করতে পারবেন ।
  2. প্রত্যেকটি Captcha এর জন্য আপনাকে 7 পয়েন্ট দেয়া হবে ।
  3. (10000) পয়েন্ট অর্থাৎ (1 Dollar) হলে Alertpay Bank ও (20000) পয়েন্ট অর্থাৎ (2 Dollar) হলে Paypal Bank এ টাকা উইড্রো করতে পারবেন ।
  4. আপনি এখানে রেফারেল সুবিধা পাবেন ।
  5. Alertpay Bank একাউন্ট শুধুমাএ Phone ভেরীফিকেশন করলে টাকা পার করা যাবে ।

নিয়মাবলি

  1. প্রথমত আপনার একটি E-Mail ID থাকতে হবে ।
  2. দ্বিতীয়ত একটি ব্যাংক একাউন্ট থাকতে হবে । ফ্রীতে Alertpay Bank একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন ।
  3. এখন আপনি Captcha সাইটে এখানে ক্লিক করে একটি একাউন্ট খুলে নিন । এইভাবে

*Username

*Email

*Password

*Repet Password

*Register

দিয়ে Captcha সাইটে একাউন্টটি খুলে নিন ।

  1. এখন আপনার E-Mail এ ঢুকুন ঢুকুন এবং একাউন্টটি Verify করে নিন ।
  2. এখন Captcha সাইটে ঢুকে Earn এ ক্লিক করুন এবং Captcha Entry শুরু করে দিন ।
  3. মনে রাখবেন প্রত্যেকটি Captcha আসতে 30 সেকেন্ড লাগবে এবং প্রত্যেকটি Captcha আপনাকে 15-20 সেকেন্ডের মধ্যে Entry করতে হবে ।
  4. মনে রাখবেন সরাদিন আপনি যত Captcha Entry করতে পারবেন তত Dollar Income করতে পারবেন ।
  5. আপনার একাউন্ট ব্যালেন্স আপনি উপরে ডানপাশে দেখতে পাবেন । যখন আপনার একাউন্টে 10000 পয়েন্ট অর্থ্যাৎ 1 Dollar হবে তখন আপনি Cashout এ গিয়ে তা উইড্রো করতে পারবেন ।
  6. আর একটি কথা মনে রাখবেন যে E-Mail দিয়ে আপনি Alertpay Bank একাউন্ট খুলবেন সেই E-Mail দিয়েই আপনি Captcha সাইটে একাউন্ট খুলবেন ।
  7.  Cashout করার 5-7 দিনের মধ্যে এরা আপনাকে টাকা পেমেন্ট করবে ।

যে কোন সমস্যাই আমি আপনাদের পাশে আছি ।

01746896406

Author: মোহাম্মাদ শুভ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *