একটি স্মার্ট ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার 6,14 ক্র্যাকও সাথে চূড়ান্ত ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার (IDM)

IDM

ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার (IDM) একটি স্মার্ট ডাউনলোডের যুক্তিবিজ্ঞান বেগবর্ধক যে বুদ্ধিমান ডায়নামিক ফাইল সেগমেন্টেশন এবং নিরাপদ একাধিক ডাউনলোড প্রযুক্তি আপনার ডাউনলোডসমূহ ত্বরান্বিত অতিরিক্ত বৈশিষ্ট্যগুলিও উপস্থিত রয়েছে. IDM আপ, শুরু 5 বার এবং সময়সূচী ডাউনলোডসমূহ দ্বারা ডাউনলোডের গতি বৃদ্ধি পায়. ব্যাপক ত্রুটি পুনরুদ্ধারের এবং সারসংকলন সামর্থ্য ভাঙ্গা বা বিঘ্নিত ডাউনলোডসমূহ কারণে হারিয়ে সংযোগ, নেটওয়ার্ক সমস্যা, কম্পিউটার shutdowns, বা অপ্রত্যাশিত শক্তি অপচয় যাও পুনরায় চালু হবে. সহজ গ্রাফিকাল ইউজার ইন্টারফেসটি তোলে IDM ব্যবহারকারী বন্ধুত্বপূর্ণ এবং ব্যবহার সহজ. IDM আছে 

 একটি স্মার্ট ডাউনলোডের যুক্তিবিজ্ঞান বেগবর্ধক যে বুদ্ধিমান ডায়নামিক ফাইল সেগমেন্টেশন এবং নিরাপদ একাধিক ডাউনলোড প্রযুক্তি আপনার ডাউনলোডসমূহ ত্বরান্বিত বৈশিষ্ট্য.অন্যান্য ডাউনলোডের পরিচালকদের এবং accelerators ভিন্ন, IDM অংশ ডাউনলোড download পদ্ধতি চলাকালীন পরিবর্তনশীল ফাইল এবং অতিরিক্ত এবং সংযোগ সেরা ত্বরণ কর্মক্ষমতা অর্জন পর্যায়ে লগইন ছাড়া উপলব্ধ সংযোগ reuses.

মুখ্য বৈশিষ্ট্য:

• ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার সমস্ত ইন্টারনেট, AOL, এমএসএন, অপেরা, ফায়ারফক্স, আভান্ট ব্রাউজার, এবং এটি যে কোনো ইন্টারনেট অ্যাপ্লিকেশন অনন্য “অ্যাডভান্সড ব্রাউজার ইন্টিগ্রেশন” বৈশিষ্ট্য ব্যবহার ডাউনলোডসমূহ নিতে যাও ভাগ করা যায় ইন্টিগ্রেটেড সহ জনপ্রিয় ব্রাউজার সমর্থন করে.

• ডায়নামিক সেগমেন্টেশন এবং পারফরমেন্স.

• এক ক্লিকে ডাউনলোড সহজ. আপনি যখন একটি ব্রাউজারে ডাউনলোড লিঙ্ক ক্লিক করুন, IDM উপর ডাউনলোডের নিতে এবং এটি ত্বরান্বিত হবে. IDM সেটির HTTP, FTP, HTTPS এবং এমএমএস প্রোটোকল সমর্থন করে.

• গতি ত্বরাণ্বিত ডাউনলোড করুন. IDM পর্যন্ত 5 বার কারণে বুদ্ধিমান ডায়নামিক ফাইল সেগমেন্টেশন প্রযুক্তি দ্বারা ডাউনলোডসমূহ ত্বরান্বিত করতে পারেন.

• পুনঃসূচনা ডাউনলোড করুন. IDM জায়গা যেখানে তারা বাম বন্ধ অসমাপ্ত থেকে ডাউনলোড পুনরায় শুরু হবে.

• YouTube-ধান্দাবাজ লোক. IDM YouTube-এ, MySpaceTV, এবং Google ভিডিও মত জনপ্রিয় সাইট থেকে FLV ভিডিও দখল করতে পারেন.

• টানুন এবং ছাড়ুন. আপনি কেবল টানুন এবং IDM লিঙ্ক ড্রপ, হতে পারে এবং ড্র্যাগ এবং ড্রপ আউট ডাউনলোড করা ফাইলইন্টারনেট ডাউনলোড ম্যানেজার.

• স্বয়ংক্রিয় অ্যান্টিভাইরাস পরীক্ষণ. অ্যান্টিভাইরাস পরীক্ষা করে আপনার ডাউনলোডসমূহ ভাইরাস এবং trojans থেকে মুক্ত.

• উন্নত ব্রাউজার ইন্টিগ্রেশন. যখন সক্ষম, বৈশিষ্ট্য ব্যবহৃত কোনো অ্যাপ্লিকেশন থেকে কোনো আঁকড়ি ডাউনলোড করা যাবে.

• অন্তর্নির্মিত নির্ধারণকারী. IDM ইন্টারনেটের একটি নির্দিষ্ট সময়ে সংযোগ করতে পারেন, আপনি যে ফাইলগুলি চান, সংযোগ বিচ্ছিন্ন ডাউনলোড করুন, অথবা আপনার কম্পিউটার শাট ডাউন যখন এটি সম্পন্ন করা হয়.

• IDM ওয়েব সাইট স্পাইডার এবং ধান্দাবাজ লোক রয়েছে. IDM সমস্ত প্রয়োজনীয় ফাইলগুলি যে ফিল্টার উদাহরণ জন্য ওয়েব সাইট থেকে, সব ছবি একটি ওয়েব সাইট থেকে, বা ওয়েব সাইট, বা সম্পূর্ণ অফলাইন ব্রাউজিং এর জন্য ওয়েব সাইটের subsets সঙ্গে নির্দিষ্ট করা আছে ডাউনলোড করা. এটি একাধিক অর্থপিশাচ প্রকল্পে তাদের চালানোর একবার একটি নির্দিষ্ট সময়ে নির্দিষ্ট সময় নির্ধারণ করা সম্ভব, একটি নির্দিষ্ট সময়ে তাদের, থামাতে বা ক্রমাগত পরিবর্তনগুলি সুসংগত করুন.

• IDM অনেক ধরনের সমর্থন প্রক্সি সার্ভার. উদাহরণস্বরূপ, IDM মাইক্রোসফট ISA, এবং FTP প্রক্সি সার্ভারের সাথে কাজ করে.

বেসিক,, দরাদরি করা NTLM, এবং Keberos: • IDM প্রধান প্রমাণীকরণ প্রোটোকল সমর্থন করে. সুতরাং IDM অনেক ইন্টারনেট অ্যাক্সেস এবং প্রক্সি লগইন নাম এবং পাসওয়ার্ড ব্যবহার করে সার্ভারের পারেন.

• সমস্ত বৈশিষ্ট্য ডাউনলোড করুন. IDM সব লিঙ্ক বর্তমান পৃষ্ঠা ডাউনলোডসমূহ যুক্ত করতে পারেন. এটা সহজএকাধিক ফাইল ডাউনলোডের সাথে এই বৈশিষ্ট্য.

• বিভাগ ডাউনলোড করুন. IDM ব্যবহার স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোডসমূহ সংগঠিত সংজ্ঞায়িত ডাউনলোডের বিভাগ ব্যবহার করা যাবে.

• সীমা ডাউনলোড করুন. কোটা বৈশিষ্ট্যের সাথে প্রগ্রেসিভ ডাউনলোড. বৈশিষ্ট্য হল সংযোগ কিছু ধরনের ব্যবহার উপযোগীঅবাধ নীতি (বা FAP) ভালো Direcway, ডাইরেক্ট পিসি, হিউজেস, ইত্যাদি

• IDM হয় বহুভাষী.

 

 

এর কি সংস্করণ 6,14 ফাইনাল (ডিসেম্বর 14, 2012) নতুন:

* উন্নত উইন্ডোজ 8 ইন্টিগ্রেশন

* উন্নত ইন্টারনেট 10 সুরক্ষিত মোড জন্য উন্নত ইন্টিগ্রেশন

* স্থায়ী বাগ

 

 

হোমপেজ – http://www.internetdownloadmanager.com

 

 

~ ~ নোট ইনস্টল করুন

ধাপ 1: রান “idman614.exe”

ধাপ 2: যখন সমাপ্তি ইনস্টলেশন, এড়িয়ে যাও বন্ধ TOTALY প্রোগ্রাম (কার্যদন্ডে থেকে “IDM ট্রে আইকন” থেকে প্রস্থান করুন)

ধাপ 3: “: \ Program Files \ ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার সি”> মুছে ফেলা> পেস্ট ওকে যাও ‘ক্র্যাক’ ফোল্ডার থেকে সমস্ত বিষয়বস্তু কপি করুন

ধাপ 4: তারপর ডাবল “Reg.file” & ক্লিক করুন অনলাইনে আপনার লাইসেন্স যাও হ্যাঁ ক্লিক করুন.

ধাপ 5: উপভোগ করুন …

 

 

ফাইলের আকার: 5,81 MB

 

 

ডাউনলোড করুন

Author: drmasud

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *