এক ক্লিকেই FM Radio এবং Live TV দেখুন তাও আবার একদম কম স্পিডে । আর আনলিমিটেড FREE SMS করন ।

আপনাকে এখন থেকে আর FM Radio এবং Live TV দেখতে বিভিন্ন ওয়েব সাইট ঘাটতে হবে না কারন এখন আপনি আপনার ব্রাউজারের টুলসবার থেকে এক ক্লিকেই FM Radio , Live TV , Free SMS , Chatting ,facebook login সহ আরও অনেক সুবিধা পাবেন । বাংলাদেশের জনপ্রিয় প্রায় সব FM Radio এখান থেকে সোনা যাবে । আর Star Jolsha , Zoom TV ,Star sports সহ আরও অনেক TV চেনেল দেখতে পারবেন । আনলিমিটেড FREE SMS করতে পারবেন প্রিথিবীর যেকোন প্রান্তে । সবথেকে মজার ব্যাপর হল আপনি FM Radio বাজবে আর মিউজিকের তালে তালে ইন্টানেট ব্রাউজ করুন । তো আর দেরি কেন এখনি ডাঊনলোড করুন নেট ব্রাউজের আসল মজা উপভোগ করুন । আমার এই লেখাটি আমার মত সল্পজান্তা দের জন্য তাই প্লিজ কোন খারাপ মন্তব্য করবেন না । ভাল থাকবেন খুব ভাল। Download Links ও আর একটি কথা লিখতে ভুলেগেছি , এই টুলস বারের ব্রাউজিং স্পিড অন্য যেকোন টুলস বারের থেকে অনেক বেশি । বিশ্বাস না হলে একবার এই টুলস বারে ব্রাউজ করেই দেখুন ।

 

ডাউনলোড করার নিয়ম : Download Links কে ক্লিক করুন, একটি হলুদ বলের মত দেখতে পাবেন । এই হলুদ বলটাতে ক্লিক করেই টুলসবারটি ডাউনলোড করতে হয় । হলুদ বলটাতে ক্লিক করলে কিছুক্ষন পর আপনার মনিটরের উপরে বামপাশে Allow নামে একটি বস্ক আসবে, Allow ক্লিক করুন এটি যদি না দেখতে পান তাহলে আপনার ব্রাউজারের সার্সবারের বাম পাসে সবুজ একটি আয়কন দেখতে পাবেন এটিতে ক্লিক করুন, Allow তে ক্লিক করার পর দেখবেন ডাউনলোড নিবে , এটি শেষ হলে একটি বস্ক আসবে Install Now তে ক্লিক করুন । ব্যাস হয়ে গ্যাল । এবার দেখুন আসল মজা ।

আমার মুভি নাটক গান পাগোল ভাইদের জন্য একটি বিশেষ উপহার :-

আপনি যদি আপনার নিজের ফেজবুকের হোম পেজ হতে সর্বশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা নাটক গান মেগাসিরিয়াল ডাউন লোড করতে চান তাহলে Moviepc এর ফ্যান পেজে একটি like দিতে পারেন । এদের ফেজবুক ফ্যান পেজে like দিতে এই লিংকে ক্লিক করুন ।

3 thoughts on “এক ক্লিকেই FM Radio এবং Live TV দেখুন তাও আবার একদম কম স্পিডে । আর আনলিমিটেড FREE SMS করন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *