এবার আয় করুন ইন্টারনেটে চ্যাট করে!!

বিসমিল্লাহির রাহমাণীর রাহিম
আসসালামু আলাইকুম।

আমরা Facebook,Twitter,Yahoo messenger,Skype ইত্যাদি site এ চ্যাট করি।চ্যাট করতে বেশ মজাই লাগে। কিন্তু কোন ইনকাম হয়না। আজ আমি আপনাদের কে এই রকম একটি সাইট উপহার দিচ্ছি যেখানে চ্যাটিং এর পাশাপাশি সত্যিই ইনকাম করা যায়। এই সাইটের নাম Birejji Chating.
কিভাবেএখানেইনকামকরাযাবে?
এখানে জয়েন করার সাথে সাথে মুলত ১-২ ঘন্টা চ্যাট করলে আপনার একাউন্টে ১-৩ ডলার যোগ হবে। এভাবে একটু কষ্ট করে প্রতিদিন  চ্যাট করলে ১-৫ ডলার একাউন্টে যোগ হবে।

অর্থউত্তলোন:

একাউন্টে ২ ডলার হলে সাথে সাথেই Paypal এর মাধ্যমে উত্তলোন করতে পারবেন। Alertpay উঠাতে গেলে আপনার এই একাউন্টে ৯৮ ডলার হতে হবে। এই সাইটে চ্যাট করতে বিভিন্ন দেশের চ্যাট রুম পাবেন। ইচ্ছা করলে বাংলাদেশের চ্যাট রুমে গিয়েও আপনি চ্যাট করতে পারবেন।

এখন যারা চ্যাট করে ইনকাম করতে আগ্রহী তারা রেজি: করতে এই লিংকে ক্লিক করুন Click Here

1 এখানে আপনার মেইল ঠিকানা দিন। User Name এর জায়গাতে যে কোন একটি Nickname দিন। Password দিন।

2 পরিশেষে Sign Up এ ক্লিক করুন।
3 এইভাবে কাজ শেষ করুন। এখানে আপনি যে মেইল দ্বারা একাউন্ট ওপেন করেছেন সেখানে একটি Confirmation মেইল পাবেন। আবার অনেকক্ষেত্রে এই সাইট কর্তৃপক্ষ মেইল প্রেরণ করেনা। সুতরাং চিন্তিত হবার কারন নাই। তবে, কোন কারনে আপনি যদি আপনার পাসওয়ার্ড ভূলে যান তাহলে আপনার মেইল ঠিকানাতে নতুন করে পাস ওয়ার্ড প্রেরণ করা হবে।
যাইহোক এবার উক্ত স্কীনে বা সাইটে গিয়ে Login এ- ক্লিক করে পূর্বের দেওয়া আপনার নাম  ও  পাসওয়ার্ড দিয়ে প্রবেশ করুন।

4।উক্ত স্কীনে দেখবেন-বামপাশে আইকন বা লোগো অংশে বিভিন্ন নাম শো করছে । এই গুলোই মূলত ইউজার।যারা নেটে থাকে তাদের নাম শো করে।সুতরাং, এদের সাথেই আপনাকে চ্যাট করতে হবে।
5 আরেকটি বিষয় দেখতে পারবেন- উক্ত স্কীনের সর্বডান পাশে তথা-Pot এবং Online নামে ২ টি ঘর রয়েছে। এর মাধ্যমে বোঝা যাবে অনলাইনে থাকা ইউজারের কত ডলার আয় হয়েছে এবং ঐ ইজারের সাথে এখন কতজন ব্যবহারকারী নেটে চ্যাট করছেন ইত্যাদি।
6 উক্ত স্কীনের এই সাইটকে Village Site বলা হয়ে থাকে। অর্থাৎ ভিলেজের এন্টারফেস দেখে বলা যায় এই মুহুর্তে কতজন অনলাইনে আছেন বা আপনি এদের সাথে চ্যাট করতে পারবেন?
7 যাইহোক এবার কাজের পালা! মনে করলাম আপনি ভিলেজের মধ্য আছেন। এবার যে কোন একজন ইউজারকে মাউস পয়েন্টার দ্বারা সিলেক্ট করুন। এবার চ্যাট করতে থাকুন। এখানে চ্যাট করতে হবে ইংরাজীতে টাইপ করে এখানে আপনার মনের যে কোনভাব লিখে তা Send বাটনে ক্লিক করে প্রেরন করতে হবে। এই মুহুর্তে আপনি একজনকে ছেড়ে অন্য জনের সাথেও চ্যাট করতে পারবেন। চ্যাট করার জন্য/ লিখার জন্য উপরে একটি  সাদা রংএর  ছোট উইন্ডো দেখতে পাবেন। এখানে আপনার যাতীয় মনের ভাষা লিখে প্রতিবার সেন্ড করতে হবে।

চ্যাটে আপনি যার নিকট লিখছেন এবং সেটি তার নিকট চলে যাবে এবং উক্ত ইউজার আপনাকে যা লিখবে বা চ্যাট করবে তা আপনার নিকট চলে আসবে।

8 এখানে আপনি চ্যাটিং এর সময়ান্তে কাকে বন্ধু বা বন্ধু হবেনা  তালিকাতে রাখতে চান তা সিলেক্ট করে দিতে পারেন। এখানের সুবিধা হল-যাকে বন্ধু (Friend) হিসাবে নির্বাচন করবেন পরবর্তীতে তিনি যদি অনলাইনে থাকেন তাহলে তার সাথে চ্যাটিং করতে পারবেন।
9 Village Option খেকে অআপনি সার্চ করে যে কোন নাম দিয়ে বন্ধু খুজে নিতে পারবেন। এখানে Bangla_Chatting_for_BD লিখে সার্চ দিলে বাংলাদেশী বেশ কিছু বন্ধুদের পাবেন, চ্যাটিং করতে পারবেন।
10 এখানে আরেকটি মজার ব্যাপার হল- অনলাইনে থেকে চ্যাটিং করবার সময় আপনার কত আয় হচ্ছে তার কিন্তু আপডেট হতেই থাকবে এবং এটি নিজেই দেখতে পারবেন।
11 এই অপশনটি দেখতে আপনি এখানে ভিলেজ রুমে চ্যাট করছেন তার সর্বউপরে টাইটেল বারের ডানপাশে দেখতে পাবেন। তাহলে এবার চ্যাটিং এর পাশাপাশি আয় করতে থাকুন।
বিশেষ পরামর্শ:
একটি মেইল দিয়ে একটি একাউন্ট ওপেন করবেন।একই আইপি থেকে একাধিক একাউন্ট ওপেন করা যাবেনা আপনাদের যাদের মেইল ঠিকানা রয়েছে। ঐ মেইল ঠিকানাতে যদি অন্য ইনকাম সাইটের নিবন্ধন  থাকলেও কোন সমস্যা নাই।
ভিলেজ রুমে চ্যাটিং করবার পূর্বে শর্তাবলী ভালভাবে পড়ে নিবেন
এখানে চ্যাট করবার সময় কোন বাংলা ভাষা ব্যবহার করা যাবে না ইংরাজী ব্যবহার করতে হবে। তবে হ্যা আপনার যদি জানামতে কোন ইউজার থাকে তিনি বাংলাদেশী হলে সেখানে বাংলা ব্যবহার করা যাবে। এই জন্য এই সাইটে আপনার বন্ধূদের ইনভাইট করতে হবে এবং তাদের ইউজার নেম জানতে হবে। অন্যথায় আপনার একাউন্ট ব্যান করে দিবে কর্তৃপক্ষ।
চ্যাট করবার সময় কোন সাইটের ব্লগ বা ওয়েব লিংক দেয়া যাবেনা বা কোন অফার দেওয়া, আমন্ত্রণ জানানো/গ্রহন করা যাবে না
আশা করা যায় ,এখানে প্রতিনিয়ত ২ ঘন্টা কাজ করলে প্রায় ৫-৬ ডলার আয় হবে।
প্রতি ৬০ দিনের মধ্য একবার হলেও এই সাইটে চ্যাট করতে হবে। এটা না করলে একাউন্ট ব্যান করে দেবার সম্ভাবনা বেশী থাকে।

এটি PTR, PTC, GPTC সাইট থেকে সম্পূর্ণ মুক্ত।
  আপনারা যেদিনই এই সাইটে একাউন্ট খোলবেন সেই দিন থেকেই চ্যাটিং করতে পারবেন। এবং উক্ত সাইটের  ভিলেজ রুমে সদস্য হিসাবে অন্তভূক্ত হতে আপনার একাউন্টের মেয়াদ ৩০ দিন হতে হবে। ৩০ দিন পর আপনার পরিচিত বন্ধুরা আপনার ইউজার নাম লিখে সার্চ দিলে আপনাকে পাবে ও  আপনার সাথে চ্যাট করতে পারবে।

উল্লেখ্য যারা আউটসোর্সিয়ের কাজ জানেন না আবার পিটিসি জাতীয় সাইটকে পচ্ছন্দ করেন না। তাদের কাছে কিন্তু এই সাইটটি ইনকামের টার্ণিং পয়েন্ট হতে পারে।

Most Important Message:

Referral Income-“Earn 100% Of What Your Referrals Earn!”

সুতরাং,এক ঢ়িলে শুধু দু্ই না অনেক পাখি মারুন।

 

3 thoughts on “এবার আয় করুন ইন্টারনেটে চ্যাট করে!!

  1. ভাই, অনেক সুন্দর। দয়া করে আপনার ফোন নাম্বার দিলে খুব উপকার হতো। Please………

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *