এবার ফেসবুকের লাইক চুরি করা আপনার কাছে (পানিভাত)

কেমন আছ বন্ধুরা আজকে সবার কাছে একটা চরম হ্যাকিং টিপস নিয়ে আসলাম অবশ্য এটাকে ফেসবুক টিপস বলবে নাকি হ্যাকিং টিপস বলবে বুঝতে পারছিনা…তবে মনে হয় এতকাল ধরে এইটাই খুজতেছিলেন আপনার শখের ফেসবুকের জন্য।

আমি আজকে শেয়ার করবো কীভাবে আনলিমিটেড ফেসবুক লাইক,শেয়ার এবং ফেনপেজের লাইক বাড়াবেন।না আমি আর অন্য সবার মত স্কামিং উপায়ে লাইক বাড়ানোর কথা বলছিনা।আজকে আমি যে টিপস এবং একটা স্ক্রিপ্ট শেয়ার করবো যার দ্বারা আজকে থেকে আপনি ডেইলি নুন্যতম ১৫০০ ফেনপেইজ লাইক,শেয়ার অর্থাৎ যা যা দরকার সবই করতে পারবেন।এমন কি আপনি যদি ফ্রিলান্সার হন এটাই হবে আপনার জন্য আমার সেরা গিফট কারন এইগুলা কখনো আপনাকে কেউ মাগনা দিবে না অন্তত আপনি বাঙ্গালির কাছ থেকে পাবেন না মাগনা।এটা দিয়ে ফাইবার,ওডেস্ক এবং ইলান্সে ১০০% আর্ন করতে পারবেন।

আপনারা অনেকেই শুনেছেন ADDMEFAST সাইটের ব্যাপারে যেহেতু এই সাইটে আসেন পড়েন এবং সকল কিছুই আপনার সামনে দিয়ে যায় কে কি পোস্ট করে। অনেকেই দেখবেন অনেক টিপস অনেক স্কামিং উপায় বলে যে কীভাবে আপনার ফেনপেজের লাইক বাড়াবেন।
আমি এটা অনেক আগে থেকেই জানতাম কিন্তু এই টা নিয়ে তেমন মাথা ঘামায় নাই।তবে গতকাল এক বড়ভাই তার এক E-Book পেজের জন্য ফেনপেজ লাইক দরকার তাও রিলেটেড কান্ট্রির।এখন সে আমাকে ধরল।
আমি তাকে ভাই আমরা সাধারনত যেসব উপায় লাইক নেই তা একদম ঠিক না কারন আপনি যদি বাংলা ফেনপেজ খুলেন সেটাত বাংলা লিখা তাহলে আপনি অন্য দেশের স্কামিং লাইক নিলে তারা কি আপনার পোস্ট আদৌ বুঝবে বা পড়বে? তারপর উনি বললেন কি করা যায় তারপর তাকে আমার এই ফর্মুলা টা দিলাম।তাই এটা আপনাদের সাথেও শেয়ার করলাম।আপনি আমার পেজে গেলে বা আমার প্রত্যেকটা স্টাটাস দেখলেই বুঝবেন।

আর হা পর্ববর্তী টিউন করবো আপনার ফ্রেন্ডের বন্ধুগুলা কীভাবে আপনি ট্রানাসফার করে নিবেন।তাহলে আর কেন মানুষের পেজে গিয়ে গিয়ে এড মি এড মি…আই এম ব্লক(হাহাহাহহা)বলার কোন কারন দেখিনা বরং এখন থেকে উল্টা সবাই আপনার কাছে এসে বলবে ভাই তুই আমার ফ্রেন্ড লিস্টের বন্ধুগুলা নিস না।

অকে বন্ধুরা তাহলে শুরু করি

  • প্রথমে এই সাইটে যান
  • ওখানে সাইন আপ করেন(পিকচার টি দেখুন)

Screenshot_1

  • ওরা আপনার মেইলে একটা কনফার্মেশন মেইল পাঠাবে সেটা এপ্রোভ করুন
  • তারপর লগিন করুন
  • তারপর দেখবেন পিকচারের মত add your site/page
  • ঐ টাই ক্লিক করুন

Screenshot_2

  • সঠিকভাবে আপনার সাইটটির ইনফর্মেশন দেন(একদম সোজা দেখলেই বুঝবেন)
  • তারপর মজিলার এই লিংকে গিয়ে মজিলা ফায়ারফক্সের এই এডওনস টা ইন্সটল করেন অবশ্যই Version 8.8.8
  • ভার্সনটা কারন এটা হ্যাক করা যায় সহজে
  • তারপর আর কিছু না আমার দেওয়া স্ক্রিপ্ট টা আপনার ডকুমেন্ট ফোল্ডারে ঢুকে সেখানে দেখবেন Macros সেই
  • ফোল্ডারে ঢুকে পেস্ট করেন
  • তারপর আবার ব্রাউসারে গিয়ে একটু আগে যে এড অনস টা ইন্সটল করছেন সেটাই ক্লিক করেন
  • তারপর দেখবেন পাশে একটি সাইডবার এসেছে
  • সেখান থেকে আপনি আমার দেওয়া যে স্ক্রিপ্ট টা পেস্ট করেছেন সেটাতে ক্লিক করুন

এখন সম্পূর্ন  প্রসেস টি কয়েকটি স্কিন্সর্ট আকারে দেখুন

Screenshot_1

Screenshot_2

Screenshot_3

Screenshot_4

Screenshot_6

Screenshot_7

Screenshot_8

(তবে একটা ভালো ট্রিক্স দেয় সেটা হল আপনি যখন এটি চালু করবেন অবশ্যই একটা ফেক আইডী ব্যবহার করবেন।নাহলে এত লাইক দিলে আপনার রিয়েল আইডি দিয়ে মানুষ আপনাকে বাজে বাভবে আর যখন এটি প্লে করবেন আরেকটি ট্যাবে আপনার একটা যেকোন ফেসবুক আইডি তে লগিন থাকবেন নাহলে আপনি লাইক দিবেন কেমনে)ব্যাস এখন আর আপনার কিছু করতে হবেনা যা করবে আপনার রোবট ই করবে(আর হা আমার স্ক্রিপ্ট ১০০% কাজ করবে তার গ্যারান্টি আমি নিজে কারন আমি নিজে এটা অলওয়েজ ব্যবহার করি…আমি গতকাল ওই ইবুক সাইটের জন্য প্রায় ৭০০০ হাজার লাইক নিয়েছি তাও আবার বাংলাদেশি এবং সর্বোচ্চ আমার টাইম লাগছে ৪ ঘন্টা।

ভয় পাবার কোন কারন নেই কারন এই ৪ ঘন্টা আপনি পিসিতে বসে থাকার কোন দরকার নেই আপনি আপনার ডার্লিং নিয়ে একটু হাওয়া খেয়ে আসুন এই ফাকে)

অকে আর তেমন কিছু বলার নাই যারা এই পোস্ট টি পিসি দিয়ে দেখছেন তারা আমার ভিডিওটা অবশ্যই দেখবেন…।তাহলে আর তেমন কোন প্রব্লেম হবেনা কারন ভিডিও তে শুধু আমি কীভাবে সেটাপ করতে হয় তা দেখায় নি বরং কীভাবে একটি পেজের লাইক বাড়াতে হয় তাও একটা LIVE project দেখিয়েছি।তাহলে আর কি আজকে থেকে যতদিন আপনার কাছে আমার এই স্ক্রিপ্ট থাকবে ততদিন আপনি আর লাইক নিয়ে টেনশনের কোন কারন থাকবে বলে আমি মনে করিনা।তবে আমার কন্ডিশন অবশ্যই আপনি মরার আগে আপনি নাতিদের এইটা দিয়ে যাইয়েন নাহলে ওরা আবার বিভিন্ন গ্রুপে গিয়ে এড মি এড মি আই এম ব্লক করে স্কামিং করবে

আমার স্ক্রিপ টি ডাওনলোড করুন মাত্র ৫ কেবি সাইজের ফেসবুক পোস্ট লাইক স্ক্রিপ্ট

কোন প্রয়োজনে আমি


 

ফেসবুকে/টুইটারে/গুগল প্লাসে/আমার হাদামার্কা ব্লগ


 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *