গান শুনার জন্য জনপ্রিয় কিছু এফ এম রেডিও অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন

কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের সবার সাথে এমন কিছু অ্যাপস পরিচয় করিয়ে দিব যা আপনাদের খুব ভাল লাগতে বাধ্য করবে।

অনলাইনের যুগে আমরা নিত্য নতুনসব জিনুস থেকে বিনোদন নেয়ার চেষ্টা করি। অনেক আগে থেকে রেডিও আমাদের কাছে একটা বিনোদনের মাধ্যাম হিসাবে পরিচিত ছিল । কিন্তু বর্তমানে রেডিওশুনা এখন আমরা বিনোদন হিসাবে নেইনা কারন তবে পছন্দের রেডিও চ্যানেলটি শুনতে ক্রম অনুযায়ী খুঁজ-টুজে বের করতে হয়। এর জন্য ব্যয় হয় অনেক সময়।সময়ের দিকে তাকিয়ে আমরা এফ এম রেডিও শুনার প্রায় বাদ দিতে বসেছি। কিন্তু এখন থেকে আপনি সহজে বাংলাদেশের সব এফ এম রেডিও থেকে যেখানে সেখানে আপনার পছন্দ মত জনপ্রিও সঙ্গীত শিল্পিদের গান শুনতে পারবেন। এর জন্য প্রয়োজন হবে কিছু অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনের। আপনার স্মাটফোন ডিভাইসের এফ এম রেডিও আপস ইন্সটল দিয়ে ইচ্ছামতো শুনতে পারবেন আপনার প্রিয় পছন্দের এফ এম রেডিও চ্যানেলটি। অ্যাপটিতে রয়েছে সার্চ ব্যবস্থা। ফলে যে কোন রেডিও চ্যানেল সহজে খুঁজে পাওয়া যাবে খুব সহজে কোনরকম ঝামেলা ছাড়া। চলুন দেখে আসি এরকম জনপ্রিয় কিছু এফ এম রেডিও অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন । যে অ্যাপ্লিকেশনের মাধ্যমে শুনুন আপনার প্রিয় সব গান।

১। All Bangla Radio: বাংলা রেডিও

all bangla f  m radioবাংলাদেশে যে কইটি রেডিও অ্যাপ্লিকেশনের আছে তার মধ্যে অন্যতম হল All Bangla Radio। এই অ্যাপ্লিকেশনের সাহায্যে বিশ্বের যেকোনো স্থান থেকে সব এফ এম রেডিওর ভোগ করতে পারবেন। বাংলাদেশের সকল বাংলা রেডিও স্টেশন এখন একটি অ্যাপ্লিকেশনই মধ্যে বিদ্দমান।

নিম্নে ফিচার দেয়া হলঃ-
*একই স্টেশন থেকে বাংলা , ইংরেজি হিন্দি সহ ইসলামী, গান শুনতে পারবেন।

* ২৪ ঘণ্টা বিরতিহিন ভাবে চলতে থাকে

* ফোন কলের সময় অটো বিরতি
* আপনার ইচ্ছা মত ভলিয়াম কমাতে বাড়াতে পারেন

সুন্দর এই এফ এম রেডিও অ্যাপ্লিকেশন ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করতে পারেন।

২। Bangladesh FM Radio

bangladesh f m radioবাংলাদেশ FM রেডিও বাংলা এফ এম রেডিও জন্য শ্রেষ্ঠ অ্যাপ্লিকেশনন। এই অ্যাপ্লিকেশননের সাহায্যে আপনি দুর্যোগপূন সময় বা ভ্রমণের সময় বিপদ সংকেত সম্পর্কে দ্রুত তথ্য জানতে পারবেন। বাংলাদেশ FM রেডিওতে আপনি আপনার প্রিয় স্টেশন থেকে গান শোনার জন্য আপনার ডিভাইসে 3G, 4 জি, অথবা এমনকি ওয়াইফাই সংযোগ ব্যবহার সম্পর্কে চিন্তা করতে হবে না। বরং আপনি বিশ্বের যেকোনো স্থান থেকে এই এফ এম রেডিওতে সংযুক্ত থাকতে পারেন
বাংলাদেশ এফ এম রেডিও একটি বিরতি বিহীন এফ এম স্টেশন। তাই একটি ব্যাকগ্রাউন্ড টাস্ক হিসাবে চালানোর চলতে এবং আপনি অন্যান্য গেম বা অ্যাপ্লিকেশন জন্য আপনার স্মার্টফোন ব্যবহার করতে পারবেন.

এই এফ এম রেডিও অ্যাপ্লিকেশন ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করতে পারেন।

৩। All Bangladeshi FM Radio

i radio banglaবাংলাদেশের সমস্ত এফ এম রেডিও যদি একটি এফএম রেডিও স্টেশন থেকে শুনতে চান তাহলে আপনার জন্য এই All Bangladeshi এফ এম রেডিও অ্যাপ্লিকেশনটি । যে এফ এম রেডিও অ্যাপ্লিকেশননের মাধ্যেমে আপনি বাংলাদেশ ও বাংলাদেশী কমিউনিটি সকল এফ এম রেডিও একই সাথে শুনতে পারবেন।

এই এফ এম অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করা হয়েছে:
* সমস্ত বাংলাদেশের এফএম রেডিও সম্প্রচার কেন্দ্র
* আপনার প্রিয় প্রোগ্রাম রেকর্ড
* এফএম / রেডিও থেকে আপনার প্রিয় প্রোগ্রামের জন্য এলার্ম তৈরি করতে পারবেন।
* আপনার প্রিয় এফ এম / রেডিও স্টেশন জন্য শর্টকাট তৈরি করার সুযোগ

*অগ্রিম অনুসন্ধান বৈশিষ্ট্য
*স্বয়ংক্রিয়ভাবে এফ এম / রেডিও বন্ধ করতে পারবেন।

এই এফ এম রেডিও অ্যাপ্লিকেশন ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করতে পারবেন।

৪। BD FM Radio

BD f m radioবাংলা যে কইটি এফ এম রেডিও অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন রয়েছে তাদের মধ্যে অন্যতম বি ডি এফ এম রেডিও অ্যাপ্লিকেশন। এটা বর্তমান বাংলাদেশ ছারাও পৃথিবীর সব দেশ থেকে কোন ঝামেলা ছাড়াই আপনি খুব সহজে ব্যাবহার করতে পারবেন। এই এফ এম রেডিও অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন একটি বিরতহিন রেডিও আপস।

অন্তর্ভুক্ত এফ এম রেডিও স্টেশন:
এবিসি রেডিও, বাংলাদেশ বেতার, ঢাকা এফএম, পিপলস রেডিও, রেডিও Aamar, রেডিও ফূর্তি ঢাকা, রেডিও পদ্মা 99.2 এফএম, রেডিও স্বাধীন 92,4 এফএম, রেডিও টুডে, Radiovoice24

এই এফ এম রেডিও অ্যাপ্লিকেশন ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করতে পারবেন।

৫। iRadio BD (Bangla Radio)
unnamedবাংলাদেশের সমস্ত এফ এম রেডিও যদি এক ঠিকানাই পেতে চান। তাহলে আপনার জন্য একটি সুন্দর এফ এম রেডিও অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন হল iRadio BD (Bangla Radio)। ব্রডকাস্ট ফ্রিকোয়েন্সির মাধ্যেমে এফএম রেডিও স্টেশন থেকে বাংলাদেশের সমস্ত এফ এম রেডিও এক সঙ্গে শুনতে পারবেন। যা কোন রকম সাময়িক বিরতি ছাড়াই। আপনার স্মার্টফোন এই অ্যাপ্লিকেশনে ব্যবহার করে গান শুনার পাশাপাশি গেম খেলতে পারবেন।
সুন্দর এই এফ এম রেডিও অ্যাপ্লিকেশন ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করতে পারেন

আজ আর নয়! সবাইকে শুভেচ্ছা জানিয়ে আজকের মত এখানেই শেষ করছি। আশা রাখি আগামী দিনে আপনাদের সামনে নতুন কিছু নিয়ে হাজির হতে পারব।

Author:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *