গুগল এ্যডসেন্স এর বিকল্প এ্যড ইউনিট

আমরা জানি ব্লগিং করে্  টাকা আর্ণ করার ক্ষেত্রে গুগল এডসেন্স কতই না মূল্যবান। কিন্তু আপনি যদি গুগল এডসেন্স এ্যড না পান। অথ্যাৎ আপনার এপ্লিকেশান যদি তারা না এপ্রুভড করে তাহলে আপনি কি করবেন?


হতাশ হয়ে বসে থাকলেতো চলবে না। আর সেজন্যই আপনাকে বিকল্প পদ্ধতি বেছে নিতে হবে। আপনি একটি ভালো পরিমাণ উপার্জন এই বিকল্প এ্যড গুলো থেকে করতে পারেন।

 

গুগল এডসেন্স এর বিকল্প এমন অনেক এ্যাড ইউনিট আছে যেখানে আপনি প্রচুর পরিমাণ অর্থের সন্ধান পাবেন। এমনই কিছু বিকল্প এ্যাড ইউনিটের সাথে পরিচয় করিয়ে দিতে আজকের এই টিউটোরিয়াল।

 

 

 

বাইসেল এডসঃ

আপনি বাইসেলএ্যডস থেকে প্রচুর পরিমাণ টাকা উপার্জন করতে পারেন। তবে বাইসেল এ্যডস এর বিজ্ঞাপন পাওয়া গুগল এডসেন্স এর মত অত সহজ বিষয় নয়। মূলত বাইসেল এ্যডস এর বিজ্ঞাপন পেতে আপনার পেজ ইম্প্রেশান কমপক্ষে ২০০০০ হতে হবে। তাছাড়া পেজ র‌্যাংক ও এই এড পেতে একটি শর্ত। তারা আপনার একাউন্টে ৫০ ডলার হলেই টাকা পেমেন্ট করবে। প্রতি ১৫ দিন পর পর আপনি টাকা ক্যাশ আউট করাতে পারবেন।

 

 

 

এ্যড ব্রাইটঃ

এই বিজ্ঞাপন গুলো অনেকটা গুগল এ্যডসেন্স এর বিজ্ঞাপনের মত। আপনি খুব সহজেই এপ্রুভড এ্যাড ব্রাইট এ্যড পেতে পারেন। এবং তারা ৫ ডলার হলেই পে আউট করে। তবে আপনি যদি জানুয়ারীতে টাকা আর্ণ করেন তারা সেই টাকা আপনাকে দেবে মার্চ মাসে। অথ্যাৎ ৬০ কর্মদিবস পরে আপনি টাকা ক্যাশআউট করাতে পারবেন। গুগল এডসেন্স এর বিকল্প হিসেবে আপনি এই এ্যড ইউনিট ব্যবহার করতে পারেন।

 

 

 

বিডভার্টাইজারঃ

গুগল এ্যডসেন্স এর বিকল্প এ্যড ইউনিট হিসেবে আপনি বিডভার্টাইজার এ্যড ব্যবহার করতে পারেন। এই বিজ্ঞাপনগুলো দেখতেও অনেকটা গুগল এডসেন্স এর মত। আপনি ওদের সাইটে রেজিস্ট্রেশান করে খুব সহজেই এই এ্যড ইউনিট পেতে পারেন।

 

 

 

ক্লিকসরঃ

ক্লিকসরের এ্যডগুলো আপনার টেক্সটের মাঝেও কার্যকর হবে। ওদের থেকেও আপনি যথেষ্ট পরিমাণ উপার্জন করতে পারেন। তবে ওদের বি্জ্ঞাপন পপ আপ হয় বলে ভিজিটরদের পক্ষে বিরক্তির কারণ হতে পারে।

 

 

 

চিটিকাঃ

গুগল এডসেন্স এর বিকল্প হিসেবে দারুন একটি এ্যড ইউনিট। তারা গুগল এডসেন্স এর মতই হাই পেমেন্ট করে থাকে। কিন্তু শুধুমাত্র গোল্ড মেম্বার হলেই আপনি এই হাই পেমেন্ট পেতে পারেন। আপনার পেজ ভিউ প্রতিদিন ৫০০০ হলেই আপনি গোল্ড মেম্বার হিসেবে চিহ্নিত হবেন। আর তারা মাত্র ১০ ডলার হলেই পে আউট করে। তো আর দেরী কেন? এখনি রিজিস্টার্ড হয়ে যান চিটিকার সাথে।

 

 

 

ইয়াহু পাবলিশারঃ

গুগল এডসেন্স এর বিকল্প হিসেবে ইয়গু পাবলিশার এ্যড ব্যবহার করতে পারেন। তবে কখনো এই এ্যাড এবং গুগল এডসেন্স একসাথে শো করাবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *