জনপ্রিয়ও কিছু প্রিমিয়াম অফলাইন বাংলাদেশ মানচিত্র অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন

কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের সবার সাথে এমন কিছু অ্যাপস পরিচয় করিয়ে দিব যা আপনাদের খুব ভাল লাগতে বাধ্য করবে।

আজকে আমি আপনাদের অফলাইন বাংলাদেশ ম্যাপের অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনের সাথে পরিচয় করিয়ে দেব যা আপনাদের খুব ভাল লাগবে। ভ্রমন পিয়াসু মানুষের ঘুরে বেড়ান তাদের নিত্য দিনের কাজের মত। আজ এই দেশ তো কাল ওই দেশ এই ভাবে বিশ্বের প্রতিটি দেশ ঘুরে বেড়ানো তাদের নেশা। আর বিশেষ করে বাংলাদেশের ভ্রমন পিয়াসু মানুষের জন্য অতি প্রয়োজনীয় হল বাংলাদেশ ম্যাপ। যে ম্যাপের সাহ্যাযে বাংলাদেশর সব যাইগা ভ্রমন করতে কোন ঝামেলা হবে না। অফলাইন বাংলাদেশ ম্যাপ গুলো সব প্রিমিয়াম। আপনি যদি বাংলাদেশ ম্যাপ গুলো ব্যাহার করতে চান তাহলে আপনাকে অবশ্যই টাকা দিয়ে কিনে ব্যাবহার করতে হবে। আজকে আমি আপনাদের কাছে শেয়ার করব এরকম কিছু প্রিমিয়াম বাংলাদেশ ম্যাপের কথা। যে ম্যাপ গুলো কিনে আপনি আপনার মনের মত করে বাংলাদেশ ভ্রমন করতে পারবেন। চলুন দেখে নেয়া যাক জনপ্রিয় প্রিমিয়াম অফলাইন বাংলাদেশ অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন

১। Bangladesh Offline Map

Bangladesh Offline Mapবাংলাদেশের যে কয়টি অফলাইন ম্যাপ রয়েছে তাদের মধ্যে Bangladesh Offline Map অন্যতম। বাংলাদেশের যে কোন জায়গাই ভ্রমণে বাংলাদেশ অফলাইন ম্যাপ টি খুবই গুরুত্বপূন্য। বংলাদেশের দর্শনীয় স্থান ঘুরে বেড়ানোর জন্য এই ম্যাপটি আপনার গাইড লাইন হিসাবে পথ দেখাতে পারে। অফলাইন মানচিত্র অ্যাপ খুবই তথ্যপূর্ণ যা আপনি নিজেই চেক করতে পারেন আপনার ঘুরে বেড়ানোর দর্শনীয় স্থান সমুহ। কোন রকম ইন্টারনেট সংযোগ ছাড়াই।

এই ম্যপের ফিচার গুল দেয়া হল

১। এটি একটি অফলাইন ম্যাপ

২। এই ম্যাপে বুকমার্ক করে বর্তমান অবস্থান সংরক্ষণ করা যাই।

৩। এটি একটি প্রিমিয়াম ম্যাপ

সুন্দর এই ম্যাপ অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করুন

২। Offline Map Bangladesh

Offline Bangladesh Mapবাংলাদেশের অফলাইন ম্যাপের মধ্যে আরেকটি গুরুত্বপূন্য ম্যাপ হল। Offline Map Bangladesh । কোন ইন্টারনেট কার্যকারিতা ছাড়াই সহজে অফলাইন ম্যাপ বাংলাদেশ ব্যবহার করা যাই। আপনি অফলাইন মানচিত্র অ্যাপ্লিকেশন ডাউনলোড করেই ব্যবহার শুধু করতে পারেন।

এই ম্যপের ফিচার গুল দেয়া হল

১। এটা ইন্টারনেট সংযোগ ছাড়াই সম্পূর্ণভাবে কাজ করে।এবং কোন Wi-Fi নেটওয়ার্ক প্রয়োজন নেই।

২। অফলাইন জিপিএস সমর্থন করে আপনার অবস্থান খুঁজে পেতে সাহায্যে করে।

৩। উচ্চ রেজল্যুশন যা আপনার ডিভাইসের ম্যাপের জন্য সাহায্য করে।

সুন্দর এই ম্যাপ অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করুন

৩। Offline Bangladesh Map

Offline Map Bangladeshবাংলাদেশ সিটি ন্যাভিগেশন মানচিত্র অ্যাপ্লিকেশন গুলোর মধ্যে আরেকটি গুরুত্ব পূন্য ম্যাপ অ্যাপ্লিকেশন হল Offline Bangladesh Map। এটি একটি নিখুত মানচিত্র অ্যাপ্লিকেশন। আপনি যদি কোন ইন্টারনেট সংযোগ ছাড়াই বা কোন ওয়াইফাই নেটওয়ার্ক ছাড়াই ম্যাপ ব্যাবহার করতে চান তাহলে আপনার জন্য অফলাইন বাংলাদেশ ম্যাপের কোন বিকল্প নেই। এই ম্যাপের সাহায্যে শহরের ছোট ছোট রাস্তা ঘাট সহ বাংলাদেশের যে কোন জাইগা খুঁজে পেতে আপনাকে কোন ঝামেলাই পোহাতে হবে না।

এই ম্যাপের বৈশিষ্ট্য:

*এটি দ্রুত ও সহজ।
* কোন মোবাইল রোমিং চার্জ নেই।
* অন বোর্ড অফলাইন মানচিত্র – কোন তথ্য পেতে সংযোগ মানচিত্র ব্রাউজিং সুবিধা
* অফলাইন কার্যকারিতা
* একটি ভেক্টর তথ্য বিন্যাসে কম্প্যাক্ট মানচিত্র (বিস্তারিত জুমের সঙ্গে উচ্চ সংজ্ঞা )
* স্ক্রলিং দ্বারা মানচিত্র ব্রাউজ
* জিপিএস পজিশনিং:

সুন্দর এই ম্যাপ অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করুন

আজ আর নয়! সবাইকে শুভেচ্ছা জানিয়ে আজকের মত এখানেই শেষ করছি। আশা রাখি আগামী দিনে আপনাদের সামনে নতুন কিছু নিয়ে হাজির হতে পারব।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *