জনপ্রিয় ৩ টি অ্যান্ড্রয়েড অ্যাপ যে অ্যাপ গুল অন্য ষ্টোরে পাবেন না | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

জনপ্রিয় ৩ টি অ্যান্ড্রয়েড অ্যাপ যে অ্যাপ গুল অন্য ষ্টোরে পাবেন না

লেখক : | ০ টি কমেন্ট | 120 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

হেল্ল বন্ধুরা কেমন আছ আশাকরি সবাই ভাল আছ। অনেক দিনপর আপনাদের সামনে হাজির হয়েছি। আজ আমি আপনাদের সেরা ৩ টি অ্যান্ড্রয়েড অ্যাপ নিয়ে আলোচনাকরব যে অ্যাপ গুল আপনি কখন আইফোনে পাবেন না ।

বর্তমানে সবথেকে জনপ্রিয় ওএস হল অ্যান্ড্রয়েড । শতকরা হিসাব করলে এখন পর্যন্ত ৭৩ ভাগ স্মার্টফোনই গুগলের অ্যান্ড্রয়েড নির্ভর। নানা রকম ফিউচার হাজার রকম অ্যাপ গেমস ও সুবিধা থাকার কারনে ব্যবহারকারীদের সবথেকে পছন্দের ওএস এটি। বাজারে আরও কয়েকটি ওএস নির্ভর মোবাইল ফোন পাবেন তবে প্রায় সবাই অ্যান্ড্রয়েড কেই বেশী প্রাধান্য দিবে।

আজ আমি আপনাদের সাথে পরিচয় করে দেব জনপ্রিয় ৩ টি অ্যান্ড্রয়েড অ্যাপের সাথে। যেগুলো অ্যাপল এর ম্যাক ষ্টোরে পাবেন না। চলুন কথা না বাড়িয়ে দেখে আশি অ্যান্ড্রয়েড অ্যাপ গুলি।

১। বুজ লাঞ্ছার।

buzz lancherএটি একটি অসাধারন লাঞ্ছার+থিম আপনি চাইলে একই সাথে অনেকরকম হোম স্ক্রিন ব্যবহার করতে পারবেন। পাবেন লিমিট লেস কাস্টমাইজ সুবিধা। ব্যাবহার করার জন্য সত্যি এই অ্যাপটি খুবই জনপ্রিয়। বলতে এমন অসাধারণ ও নিখুঁত অ্যাপ আমি এর আগে কখনো দেখিনি। অবাক হয়েছে এটা দেখে কেন অ্যাপল ষ্টোরে এটি নেই।

২। লিঙ্ক বাবল ব্রাউজার।

unnamedযারা সোশ্যাল মিডিয়া প্রেমি তাদের জন্য সেরা একটি অ্যাপ লিঙ্ক বাবল ব্রাউজার। আমরা সোশ্যাল মিডিয়াতে কোন লিংক শেয়ারিং এর ব্যপারে খুব বেশী পটু। তেমন ইন্টারেস্টিং কোন খবর পেলে সাথে সাথে সেটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে দেই। এই ব্রাউজার দিয়ে আপনি খুব সহজেই সেটি করতে পারবেন। ইভেন ব্যাকগ্রাউন্ডে কোন লিংক ওপেন করার জন্য এর থেকে ভাল আর কোন অ্যাপ হতে পারে না।

৩। গুগল নাও লাঞ্ছার।

Google-Now-Launcherআপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোন গুগল মামাকে পোষ মানানোর সেরা একটি অ্যাপ গুগল নাও লাঞ্ছার। এটি ব্যবহার করে খুব সহজেই গুগল এর সব ধরনের সেবা গ্রহন করতে পারবেন। ভয়েস কনট্রোলের মাদ্ধমে কোন কাজ সম্পান্দন করার সেরা একটি অ্যাপ এটি। বলুন “Ok Google” এবার নতুন ভয়েস কমান্ড দিন যেমন, কোন রেস্টুরেন্ট খুঁজছেন বা কাওকে টেক্সট করবেন ইত্যাদি। অ্যাপটি চোখের পলকে সেটি করে দিবে।

বন্ধুরা যে ৩টি অ্যান্ড্রয়েড অ্যাপ আপনাদের সামনে আলোচনা করলাম আশা করি আপনাদের ভালো লাগবে এবং আগামিতে আরো ভালো কিছু নিয়ে হাজির হতে পারব সে পর্যন্ত ভালো থাকবেন

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

১টি কমেন্ট করুন

*