জনপ্রিয় ৩ টি বাংলা এস এম এস অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

জনপ্রিয় ৩ টি বাংলা এস এম এস অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন

লেখক : | ০ টি কমেন্ট | 1,712 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

কেমন আছেন সবাই আশাকরি ভাল আছেন। আজ আমি আপনাদের সাথে এমন একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন নিয়ে আলোচনা করব যা আপনাদের ভাল লাগবে। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব জনপ্রিয় কিছু বাংলা এসএমএস অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন নিয়ে। বর্তমানে বিশেষ উৎসবের দিন বন্ধু বান্ধব থেকে শুরু করে আত্মীয় স্বজন সবার সাথে আনান্দ শেয়ার করার একটি ভাল মাধ্যাম হল তাদের সাথে এসএমএস বিনিময় করা। স্মাটফোনের যুগে এস এম এস পাঠাতে গেলে আপনাকে আর কষ্ট করে এস এম এস লিখতে হবে না। এস এম এস লিখতে দরকার হবে একটি মাএ অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন। যে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনের সাহায্যে আপনি খুব সহজে লাভ জোকস ও রোমান্টিকসহ সব এস এম এস পাঠাতে পারবেন। চলুন দেখে আশি এরকম ৩ টি এস এম এস অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনের নাম। এবং মেতে উঠুন আপন জনের সাথে আরও হাশি খুশিতে।

আরো পড়ুন : বাংলা Sms – Bangla SMS best collections

১। বাংলা এসএমএস

bangla sms 1বাংলা এস এম এস পাঠানোর জন্য সুন্দর একটি অ্যাপ্লিকেশন হল বাংলা এস এম এস। বাংলা এসএমএস কালেকশন একটি টেক্সট মেসেজ ভিত্তিক অ্যাপ যেখান থেকে আপনি বিশেষ কোন দিনে বা বিশেষ সময়ে বা বিশেষ কোন অকেশন-বেইসড মেসেজ কপি করে আপনার কাঙ্ক্ষিত মানুষকে পাঠাতে পারবেন।
এখানে যেসমস্ত এস এম এস ক্যাটাগরি রয়েছেঃ
নতুন বছরের মেসেজ।
ভালবাসার মেসেজ।
বন্ধুত্ব বিষয়ক টেক্সট মেসেজ।
ঈদ এসএমএস।
জন্মদিন এর শুভেচ্ছা মেসেজ।
শুভকামনা।
মজার এসএমএস।
সুপ্রভাত মেসেজ।

সুন্দর এই অ্যাপ্লিকেশনটি ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করুন

২। বাঙালি এস এম এস

bangali sms 2বাংলা এস এম এস পাঠানোর জন্য যে কইটি অ্যাপ্লিকেশন রয়েছে তাদের মধ্যে অন্যতম হল বাঙালি এস এম এস। এবার বিভিন্ন উৎসবে মাতৃভাষা প্রাণের ভাষা বাংলায় আপনার প্রিয়জন বন্ধু বান্ধবকে এসএমএস পাঠান আরও সহজ ভাবে। চমৎকার সব এসএমএস বাছাই করে কপি করে এসএমএস অপশনে গিয়ে পেস্ট করে পাঠিয়ে দিন কোন রকম ঝামেলা ছাড়াই। এটি একটি অফ লাইন অ্যাপ্লিকেশন।

বাঙালি এস এম এস ক্যাটাগরিঃ
নববর্ষ এসএমএস।
ভালবাসার মেসেজ।
বন্ধুত্ব বিষয়ক টেক্সট মেসেজ।
ঈদ এসএমএস।
জন্মদিন এর শুভেচ্ছা মেসেজ ও দুর্গাপূজার এসএমএস সহ আরও অনেক কিছু। সুন্দর এই অ্যাপ্লিকেশনটি এখান থেকে ডাউনলোড করুন।

৩। বাংলা লাভ এস এম এস

love s msবিভিন্ন আনান্দ উৎসবে ভালবাসার মানুষের সাথে এস এম এস আদান প্রদান করার জন্য আরেকটি চমৎকার অ্যাপ্লিকেশন হল বাংলা লাভ এস এম এস। বাংলা লাভ এস এম এস অ্যাপ্লিকেশনের সাহায্যে আপনি খুব সহজে ভালবাসার মানুষের কাছে এস এম এস পাঠাতে পারবেন। চমৎকার আফ লাইন অ্যাপ্লিকেশনটি সাহায্যে মেসেজ কপি করে আপনার কাঙ্ক্ষিত মানুষকে পাঠাতে পারবেন। এতে বিভিন্ন ক্যাটাগরি আছে রয়েছে টা হলঃ
প্রেমের এসএমএস
রোমান্টিক শেয়ার
প্রেমের কবিতা
প্রণয়ঘটিত এস এম এস
কিস এস এম এস
ভ্যালেনটাইন ডে এস এম এস সহ আরো অনেক এখান থেকে ডাউনলোড করুন।

আজ আর নয়! সবাইকে শুভেচ্ছা জানিয়ে আজকের মত এখানেই শেষ করছি। আশা রাখি আগামী দিনে আপনাদের সামনে নতুন কিছু নিয়ে হাজির হতে পারব।

 

 

 

 

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

১টি কমেন্ট করুন

*