জনপ্রিয় ৩ টি বৈশাখী এসএমএস অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

জনপ্রিয় ৩ টি বৈশাখী এসএমএস অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন

লেখক : | ০ টি কমেন্ট | 298 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন। প্রতিদিনই আপনাদের মাঝে নতুন কিছু নিয়ে আশার চেষ্টা আজও এর বেতিক্রম নয় । আজকে আমি আপনাদের সাথে সুন্দর একটি অ্যাপ্লিকেশন নিয়ে আলোচনা করব যা আপনাদের খুব ভাল লাগবে।

বাঙ্গালিদের একটি সর্বজনীন উৎসব পহেলা বৈশাখ। বাংলা সনের প্রথম দিন পহেলা বৈশাখ বা বাংলা নববর্ষ উৎসব পালন করা হয়। বাংলাদেশে প্রতি বছর ১৪ই এপ্রিল এই উৎসব পালিত হয়। পহেলা বৈশাখের এই দিনটি বাংলদেশ এবং ভারতের পশ্চিমবঙ্গে ও ত্রিপুরায় বসবাসরত বাঙালিরাও নতুন নববর্ষ হিসেবে খুব উৎসবের সাথে দিনটি পালন করে। এবং সেই সাথে সারা বিশ্বের বাঙালিরা এই উৎসবে অংশ নিয়ে নতুন বছরকে বরণ করে নেয়, ভুলে যাবার চেষ্টা করে অতীত বছরের সকল দুঃখ-গ্লানি। সবার কামনা থাকে যেন নতুন বছরটি সমৃদ্ধ ও সুখময় হয়। বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ীরা একে নতুনভাবে ব্যবসা শুরু করার উপলক্ষ্য হিসেবে বরণ করে নেয়। বাংলার গ্রাম অঞ্চলে চলে নবান্ন উৎসব। এই দিনে সবাই সবাইকে বিভিন্নভাবে শুভেচ্ছা জানায়। মানুষের সকলকে শুভেচ্ছা জানানোর একটি মাধ্যম হতে পারে “বৈশাখী এসএমএস” । আজকে আমি আপনাদের সাথে এখন পরিচয় করে দেব এরকম ৩ তি বৈশাখী এসএমএস অ্যাপ্লিকেশানটি। যে অ্যাপ্লিকেশানটির মাধ্যমে আপনার প্রিয় মানুষকে সহজেই এসএমএস পাঠাতে পারবেন।

১। পহেলা বৈশাখ এস এম এস

pohela 1পহেলা বৈশাখ উপলক্ষে আপনার প্রিয়জনকে এসএমএস পাঠানোর জন্য চমৎকার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন হল পহেলা বৈশাখ এস এম এস । চমৎকারসব প্রিয় এসএমএস গুলো নিয়ে এই এপপ্সটি তৈরি করেছি। আর সব গুলো এসএমএস ইংরেজী বর্ণ দিয়ে লেখা বাংলা এসএমএস। যে আপ্পস দিয়ে পহেলা বৈশাখে বন্ধুদের এসএমএস দিয়ে শুভেচ্ছা জানানো যাবে।

সুবিধা সমূহ:

* পহেলা বৈশাখের ইতিহাস
* বাংলা এসএমএস

*এসএমএস গুলো সাজিয়ে লেখা হয়েছে যার ফলে আপনাকে আর কোন কিছুই করতে হবে না। শুধু নাম্বার লিখে বন্ধুকে পাঠিয়ে দিলেই হবে।

*এপপ্সটি সম্পূর্ণ বিজ্ঞাপন ঝামেলা মূক্ত। অর্থাৎ আপনার মোবাইলে নেট কানেকশান চালু থাকলে কোন প্রকার বিজ্ঞাপন আপনার সামনে আসবে না।

* এপপ্সটি সাইজও বেশী না মাত্র ১.৫ এমবি। যা যে কোন এন্ড্রয়েড ভার্সনেই চলবে।

এখান থেকে ডাউনলোড করুন

২। বৈশাখী এস এম এস

boishak s ms 2পয়লা বৈশাখ বা পহেলা বৈশাখ   বাংলা সনের প্রথম দিন, তথা বাংলা নববর্ষ। আর সামনেই আসছে পহেলা বৈশাখী আর পহেলা বৈশাখের উৎসবে আপনার প্রিয় মানুষের এস এম এস দেয়ার জন্য চমৎকার একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন হল বৈশাখী এস এম এস। যে অ্যাপ্লিকেশনের সাহায্যে আপনি খুব সহজে আপনার প্রিয় মানুষের বৈশাখের উৎসবে এস এম এস দিয়ে আনান্দ ভাগ করে নিতে পারবেন।

যা যা জানতে পারবেন এই অ্যাপ্লিকেশানটি্তেঃ-
* বাংলা এসএমএস

*বাঙালি জাতির ইতিহাস
* পহেলা বৈশাখের ইতিহাস
* বৈশাখ উদযাপন
* বৈশাখী কবিতা

এখান থেকে ডাউনলোড করুন

৩। শুভ নববর্ষ

Pohela-Boishakh-SMS-2015 3পহেলা বৈশাখ  বাংলা সনের প্রথম দিন, তথা বাংলা নববর্ষ। বাংলাদেশে প্রতি বছর ১৪ই এপ্রিল পহেলা বৈশাখ পালিত হয়।এই দিনটি বাঙ্গালি জাতির জন্য খুবই আনন্দঘন একটি দিন এবং বাঙ্গালি ইতিহাসে এই দিনটির তাৎপর্য অপরিসীম।আর এই দিনে আপনার প্রিয় মানুষের সাথে শুভ নববর্ষ উৎসবের আনান্দ ভাগ করে নেবার জন্য এস এম এস আদান প্রদান করতে পারেন। এস এম এস আদান প্রদান করার জন্য সুন্দর একটি অ্যাপ্লিকেশান শুভ নববর্ষ। বাঙ্গালি হিসেবে নববর্ষ পালন করলেও এর সম্পর্কে আমাদের সুস্পষ্ট ধারণা নেই। এই অ্যাপ্লিকেশনটির সাহায্যে জানতে পারবেন বাঙালি জাতির ইতিহাস।
নববর্ষ সম্পর্কে যা যা জানতে পারবেন এই অ্যাপ্লিকেশানটি্তেঃ-
* বৈশাখের ১ তারিখ
* পহেলা বৈশাখের ইতিহাস
* বৈশাখ উদযাপন
* রবীন্দ্র -নজরুল কাব্যে বৈশাখ ও ঝড়
* বৈশাখী কবিতা

এখান থেকে ডাউনলোড করুন

আজ আর নয় আশা করি আগামিতে আরো ভালো কিছু নিয়ে হাজির হতে পারব সবাই ভালো থাকবেন

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

১টি কমেন্ট করুন

*