জনপ্রিয় ৩ টি সেরা অ্যান্ড্রয়েড ব্রাউজার অ্যাপ

হ্যালো বন্ধুরা কেমন আছ আশাকরি সবাই ভাল আছ। আজ আমি আপনাদের সেরা ৩টি অ্যান্ড্রয়েড ব্রাউজার অ্যাপ নিয়ে আলোচনা করব যে অ্যাপ গুল আপনি খুব সহজে ব্যাবহার করতে পারবেন।

বর্তমানে সবথেকে জনপ্রিয় ওএস হল অ্যান্ড্রয়েড । শতকরা হিসাব করলে এখন পর্যন্ত ৭৩ ভাগ স্মার্টফোনই গুগলের অ্যান্ড্রয়েড নির্ভর। নানা রকম ফিউচার হাজার রকম অ্যাপ গেমস ও সুবিধা থাকার কারনে ব্যবহারকারীদের সবথেকে পছন্দের ওএস এটি। আর অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যাবহার কারিরা ইন্টারনেট ব্যবহার করে না এমন খুবই কমই আছে.অ্যান্ড্রয়েড স্মার্টফোনে ব্রাউজিং করার জন্য অনেক গুলা জনপ্রিয় ব্রাউজার আছে যেমন মজিলা ফায়ারফক্স, সি এম ব্রাউজার ডলফিন ব্রাউজার ইত্যাদি। আমরা সহজে আরো । ইন্টারনেট ব্রাউজ করতে এই এপ্লিকেশন গুলা ব্যবহার করার দরকার হয়। চলুন দেখে আশি জনপ্রিয় ৩ টি অ্যান্ড্রয়েড ব্রাউজার অ্যাপ।

১। UC Browser for Android

UC-Browser-for-Android২০১৫ সালের জন্য সেরা ৫ টি অ্যান্ড্রয়েড ব্রাউজার অ্যাপ হল UC Browser for Android। অন্য সব অ্যান্ড্রয়েড ব্রাউজার অ্যাপের চেয়ে UC Browser for Android আপটি খুবই দ্রুত কাজ করে। আর এই জন্য এটি অ্যান্ড্রয়েডের একটি জনপ্রিয় ব্রাউজার অ্যাপ। যারা ডিফল্ট ব্রাউজার দিয়ে ব্রাউজিং করে কাজে খুশি না, তাহলে আপনার জন্য UC ব্রাউজার নিখুঁত প্রতিস্থাপন হতে পারে। UC ব্রাউজার ট্যাব কিছু নিখুঁত অঙ্গভঙ্গি সহ একটি ইউজার ইন্টারফেস সহ নির্মিত হয়েছে। UC ব্রাউজার ব্যাবহার করে আপনি রাতে কোনো ব্যথা ছাড়াই ব্রাউজ করতে পারবেন। এবং এর সাথে আছে আরও কিছু সুন্দর কাস্টমস থিম। ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করুন।

২। Firefox Browser for Android

Firefox-Browser-for-Androidজনপ্রিয় আরেকটি অ্যান্ড্রয়েড ব্রাউজার অ্যাপ হল Firefox Browser for Android। ফায়ারফক্স ব্রাউজার অনেক নামি দামি ডেভেলপারদের দ্বারা অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য তৈরি। কম্পিউটার নোটবুক ল্যাপটপপিসিতে ও এটি ব্যাবহার করা হয়। এতে আছে দ্রুত, স্মার্ট, এবং নিরাপদ ইন্টারনেট ব্রাউজ করার সুবিধা । Browser.Firefox ব্রাউজার কোনো ত্রুটি ছাড়াই ডাউনলোড করুন। এতে আছে নিরাপত্তা সিস্টেমের সাথে প্রাইভেট ব্রাউজিং সুবিধা যা আপনার স্মাটফোন কে অনেক নিরাপদ রাখে। আপনি ব্রাউজারে বিজ্ঞাপন টার্ন ব্যবহার করতে পারেন. এর অ্যাপ্লিকেশন ইনস্টল এবং আপনার ইন্টারনেট ব্রাউজিং আরো বিস্ময়কর। ব্যাবহার করতে চাইলে এখান থেকে ডাউনলোড করুন।

৩। Dolphin Browser for Android

Dolphin-Browser-for-Android1আমরা ব্রাউজিং তালিকাই সহজ এবং দ্রুত যত গুল অ্যাপ আছে তার মধ্যে ডলফিন ব্রাউজার অন্য তম। আছে ভয়েস এবং অঙ্গভঙ্গি নিয়ন্ত্রণ করার সুবিধা সহ পর্দার সঙ্গে ওয়েব ব্রাউজ করার সুবিধা। আরও আছে ভয়েস ইনপুট ও অনুসন্ধান সিস্টেমের সাথে অনুসন্ধানের করার সহজ উপায় । এই ব্রাউজারে ফেসবুক, টুইটার এবং অন্যান্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সব এক সাথে ভাগ করতে পারবেন। এবং স্বনির্ধারিত থিম রঙ প্রদান করা হয়. ব্যাবহার করতে ভাইলে এখান থেকে ডাউনলোড করুন।

বন্ধুরা যে ৩টি অ্যান্ড্রয়েড অ্যাপ আপনাদের সামনে আলোচনা করলাম আশা করি আপনাদের ভালো লাগবে এবং আগামিতে আরো ভালো কিছু নিয়ে হাজির হতে পারব সে পর্যন্ত ভালো থাকবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *