টিউটোরিয়ালঃ বাড়িয়ে নিন আপনার ফেসবুক লাইক সহজেই (বাংলাদেশ সহ) | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

টিউটোরিয়ালঃ বাড়িয়ে নিন আপনার ফেসবুক লাইক সহজেই (বাংলাদেশ সহ)

লেখক : | ০ টি কমেন্ট | 274 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

প্রিয় পাঠকবৃন্দ, আস্‌সালামুআলাকুম। সবাই কেমন আছেন? আশা করি আল্লাহ্‌র রহমতে অনেক ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক অনেক ভাল আছি। আজকের আলোচনার বিষয় প্র্যাকটিক্যাল ফ্রিল্যান্সিং নয়, বরং ফ্রিল্যান্সি মার্কেটপ্লেসের একটি কমন কাজ। কাজটি হল ফেসবুক লাইকের।

আপনারা সচরাচর বিভিন্ন ফ্রিল্যান্সিং সাইট ভ্রমন করলে দেখবেন “ফেসবুক লাইক” নামের অনেক কাজ আছে। ম্যানুয়ালী এই কাজগুলো করতে অনেক সময়ের প্রয়োজন, কিন্তু কিছু কিছু সাইট আছে যেগুলোর মাধ্যমে এই কাজগুলো আপনি খুব তাড়াতাড়ি করতে পাড়বেন। আর শুধু ফ্রিল্যান্সিংয়ের জন্য নয় আপনার নিজের ফেন পেজের লাইক বাড়াতেও এটি আপনাকে অনেক সহযোগীতা করবে।

আসুন দেখে আসি সাইটটির কার্যক্রিয়া:

সাইটির নাম “ইউলাইকহিটস্‌” এই সাইটে আপনি রেজিস্ট্রেশন করার পর ওরা আপনাকে বিভিন্ন পেজ দিবে এগুলোতে লাইক দিলে আপনি ৯ পয়েন্টস করে। এইরকম করে, আপনি লাইক অনুসারে পয়েন্ট পাবেন। আর এই পয়েন্টগুলোর মাধ্যমে আপনি আপনার পেজে অনেক লাইক পাবেন। ছাড়াও আপনি নিজেই চাইলে আপনার পেজের পয়েন্ট নির্ধারণ করে রাখতে পাড়বেন। এক্ষেত্রে পয়েন্ট ১০ রাখা ভাল। কারণ, বেশি পয়েন্ট দেখলে ইউজাররা বেশী বেশী করে ক্লিক করে।

এখন আসুন রেজিষ্ট্রেশন করে আসি। রেজিষ্ট্রেশনের জন্য এখানে ক্লিক করুন।

নিচের লাল চিহ্ন ধারণকারী অংশে ক্লিক করে আপনার ফেসবুক সেটিং করি নিন।

এবার নিচের মত “Add an account” বাটনে ক্লিক করুন।

নিচে আমি যেভাবে প্রোফাইল এবং পেজ এ্যাড করেছি, এভাবে আপনিও আপনার পেজের এবং প্রোফাইলের লিংক এ্যাড করুন এবং “Add Facebook Account” বাটনে ক্লিক করুন।

এবার সাইটির হোম পেজে যান এবং ডান দিকের “Get Started” বাটনে ক্লিক করে দেশ সিলেক্ট করুন।

তারপর আবার হোম পেজে গেয়ে “Get Started” বাটনে ক্লিক করুন। এর পর “Facebook Likes” বাটনে ক্লিক করুন এবং আপনার সামনে আসা পেজগুলোতে লাইক দিন।

লাইক দেওয়ার সাথে সাথে আরেকটা পেজ আসবে, সেখানে লাইক দিয়ে “Confirm & get points” বাটনে ক্লিক করুন।

এভাবে খুব সহজেই আপনার পেজে প্রতিদিন প্রচুর লাইক পেতে পারেন।

সবাই ভাল থাকবেন, এবং প্রচুর পরিমানে লাইক দিবেন।

আল্লাহ হাফেজ।

মো: আলাউর রহমান রিকন

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

১টি কমেন্ট করুন

*