ডাউনলোড করুন একদম নতুন ভার্শন (Firefox 12.0 Beta )

কেমন আছেন আপনারা সবাই? আশা করি সবাই ভাল আছেন। আর নিশ্চয় সবাই নতুন বছরের দিন গুলোও ভালো মতই কাটছে। আচ্ছা আর যাই হোক, এবার কাজের কথায় আসি। আজকে একটা সফটওয়্যার এর নতুন ভার্শন নিয়ে কিছু আলোচনা করবো। তাই আপনাদের মাঝে আসা।আমরা যারা সারাদিন ইন্টারনেট জগতের এ পাড় থেকে ও পাড়ে দাপিয়ে বেড়াই তারা নিশ্চয় মজিলা ফায়ারফক্স এর নাম শুনেছি। এটি একটি ওয়েব ব্রাউজার। খুব কম মানুষ ই আছেন যারা ইন্টারনেট ব্যবহার করেন অথচ একবারও এই সফটওয়্যার টি ব্যবহার করেন নাই। সম্প্রতি ফায়ারফক্স কতৃপক্ষ এর একটি নতুন ভার্শন রিলিজ করেছে। এটি হচ্ছে Firefox 12.0 Beta 5।

আরো নতুন কিছু জানার জন্য আসুন  www.tech-infocus.com

 নতুন এই ভার্সনে আপনি পাবেন দুর্দান্ত গতি সম্পন্ন ওয়েব ব্রাউজিং। নতু এই ভার্শন্টি অত্যন্ত গতি সম্পন্ন ও আগের যে কোন ভার্শন থেকে এটি বেশী নিরাপদ। নতুন এই ভার্শনে নিরাপত্তার জন্য একটা নতুন বার সংযুক্ত করা হয়েছে যেটি “Awesome Bar” নামে পরিচিত। নতুন এই ভার্শনটি আপনাকে দেবে ভাইরাস, ম্যালওয়্যার, হ্যাকিং এর পিশিং স্ক্রিপ্ট থেকে সর্বাধিক নিরাপত্তা। আর এই ভার্শনটি কে আরো উপভোগ্য বানাতে এতে দেওয়া হয়েছে ৫০০০ বিভিন্ন এড-অনস ব্যবহারের সুযোগ। তাহলে আরে দেরী কেন, এখনই নিজের মত করে সাজিয়ে নি মজিলা ফায়ারফক্স এর নতুন রিলিজ হওয়া ভার্শন Firefox 12.0 Beta 5।

এটির ফাইল সাইজ মাত্র ১৬.১৩ মেগাবাইট। এটই একটি ফ্রীওয়্যার। কোন লাইসেন্স এর দরকার হবে না। এটি আপনি উইন্ডজ এক্সপি, সেভেন, ভিসতা, ২০০০, ২০০৩ এ ব্যবহার করতে পারবেন। এটি মুক্ত করা হয়েছিলো ১২ই এপ্রিল ২০১২।

এই নতুন ভার্সন ডাউনলোড করতে এক্ষুনি এখানে ক্লিক করুন।

1 thought on “ডাউনলোড করুন একদম নতুন ভার্শন (Firefox 12.0 Beta )

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *