তুলনা মুলক সহজ ভাবে কিভাবে $ ইনকাম করতে পারবেন(ভিডিও দেখুন ভাল ভাবে) তাই বলে খুব সহজ নয়

তুলনা মুলক সহজ ভাবে কিভাবে $ ইনকাম করতে পারবেন(ভিডিও দেখুন ভাল ভাবে) তাই বলে খুব সহজ নয়

লেখক : | ০ টি কমেন্ট | 385 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

আসসালামু ওয়ালাইকুম,

যারা অনলাইনে কাজ করে টাকা ইনকাম করতে চান তারা মনোযোগ দিয়ে পুরো লেখা পড়ে ও ভিডিওটি ভাল ভাবে দেখুন। অনলাইনে অনেকেই অনেক দিক দিয়ে টাকা ইনকাম করার চেষ্টা করেছেন অনেকেই পেরেছেন অনেকেই পারেননি, যারা পারেননি তাদের জন্য আমার তুলনা মুলক সহজ ভাবে কিভাবে টাকা ইনকাম করতে পারবেন তা আমি এখন বলব। আপনি ছাত্র হলে নিজের খরচটা চালাতে পারবেন। আমি আজকে যে সাইটের কথা বলব- এই সাইটের ট্রাস্ট রেটিং অনেক বেশি ও এরা ২০১০ সাল থেকে পেমেন্ট দেয়। আমি ৮বার পেমেন্ট পেয়েছি।

এই সাইট হতে বিভিন্ন কাজ করে কোন রেফারেল ছাড়া ৪-৫ $ ইনকাম করতে পারবেন।                                                                                                                                                                                     এই সাইট PTC সাইটের মত হলেও মূলত পিটিসি না

# সাইট এর নামঃ Ayuwage

Ayuwage থেকে প্রতিদিন রেফারেল ছাড়া ৪-৫$ ইনকাম এর বিস্তারিত(ভিডিও সহ বর্ণনা)

এই  সাইট গুলো তে গিয়ে এই সাইটের ট্রাস্ট রেটিং কত বা কত % কাজ করা সেফ তা দেখতে পারবেন

http://www.scamadviser.com

http://ptccentral.com/legit-sites/

ক্যাটাগরি: GPT, Survery, Task, Email, Captcha, etc (PTC সাইটের মত হলেও মূলত পিটিসি না)

মিনিমাম ক্যাশআউট: 5$ (ঠিকমত কাজ করলে ২-৩ দিনেই হয়ে যাবে)

পেমেন্ড মেথড: Paypal, Payza ভয় পাবেন না। কাজ করেন।

Ayuwage এ প্রতিদিন যত খুশি তত $ কিভাবে? ঃ

1. এই সাইটের বৈশিষ্ট্য হলো প্রতি 3 মিনিট পর পর এড দেয়। মানে এখন যেই এড পেলেন সেই এড 3 মিনিট পর আবার পাবেন। সেখানে স্পস্ট লেখা আছে। “Refresh this page after 3 minutes to get new sites”

2. অনেক দামি দামি এড দেয় সেখানে। 0.001$, 0.005$, 0.015$ থেকে 0.030 পর্যন্ত। আর সার্ভেসহ অন্যান্য আরো আয়ের ব্যবস্থা আছে সেই গুলোতে 0.015-4 $ ইনকাম ।

# কিভাবে Ayuwage এ অ্যাকাউন্ট খুলবেন ও কাজ করবেন তা নিচে বিস্তারিত দেখুনঃ

একাউন্ট খুলুন এখান থেকে >> Click here

এখান থেকে সব বিস্তারিত ভিডিও দেখুনঃ

# Ayuwage এ বেশি আয় করতে আপনি যা করবেনঃ

Regular পেজের এড দেখতে 3 মিনিট হয়ে যাবে সব এডে ক্লিক কররে View পেজটা রিফ্রেশ দিন নতুন এড পাবেন। সেই গুলো করে আবার Regular পেজে যান সেগুলো করতে করতে 3 মিনিট যাবে আবার View পেজে জান। এবার Explore পেজে যান সেগুলো করতে করতে 3 মিনিট যাবে আবার View পেজে জান।এই ভাবে যতক্ষন কাজ করবেন তত ডলার জমা হবে।এছাড়া Survey সহ অন্যান্য কাজ গুলোও করতে পারেন তবে ভালোভাবে পড়ে বুঝে তারপর করবেন।

# Ayuwage ক্যাশ আউট কিভাবে করবেন? ঃ

5$ হলেই Reward পেজে গিয়ে একদম নিচে Paypal, Payza দেখতে পাবেন।

সাথে 5$, 10$ ও Cash out Credit লেখা আছে 5$ ,10$ এর একটাতে “Purchase Item” এ ক্লিক করলে যথাক্রমে 5$ ,10$ (আপনার অ্যাকাউন্ট ব্যালেন্স অনুযায়ী) (আপনার অ্যাকাউন্ট এ $ থাকলে বাটন “Purchase Item” অ্যাক্টিভ থাকবে)।ক্যাশ আউট রিকোয়েস্ট যাবে কয়েক দিনের মথ্যে আপনার একাউন্টে ডলার চলে যাবে।

Ayuwage থেকে প্রতিদিন রেফারেল ছাড়া ৪-৫$ ইনকাম এর বিস্তারিত(ভিডিও সহ বর্ণনা)

## এটা অনেক পুরোনো সাইট, আগে পিটিসি সাইট থেকে পেমেন্ট পেতে 7 দিন, 10 দিন, বা ১ মাস সময় লাগতো। সাইট আপডেট হবার পর সেটা হয়না। যাই হোক পেমেন্ট পেলে 1 দিন আগে আর পরে সমস্যা নাই।

 আমার প্রাপ্ত ৮ম পেমেন্ট এর প্রুফ- 

Ayuwage থেকে প্রতিদিন রেফারেল ছাড়া ৪-৫$ ইনকাম এর বিস্তারিত(ভিডিও সহ বর্ণনা)

# নিচের ভিডিও দেখুন কিভাবে পেজা অ্যাকাউন্ট খুলতে ও ভেরিফাই করতে হয়ঃ

https://www.youtube.com/watch?v=2jeRg3MMrEA

https://www.youtube.com/watch?v=VZDCKmmOWDA

# বি দ্রঃ 

  • অ্যাড সাইট গুলো ভিজিট করার সময় যতটুকু সময় সাইটে থাকতে বলবে ততটুকু সময় ই থাকবেন/ Instructions এ জেভাবে কাজ করতে বলেছে সেই ভাবে করবেন ৩বার টানা না করলে ওরা আপনাকে ১ টি Warning আপনাকে  দিবে এইভাবে তিনবার Warning খেলে আপনার অ্যাকাউন্ট সাসপেন্ড হয়ে যাবে। কিন্তু ২৪ ঘণ্টার মধ্যে আপনার Warning একে একে তুলে নিতে পারে যদি ওদের Instructions এ জেভাবে কাজ করতে বলেছে সেই ভাবে কাজ করেন।
  • এক পিসি থেকে ১ টির বেশি অ্যাকাউন্ট খোলা যাবেনা।
  • এখানে আপনি অসংখ্য রেফারেল ও যোগ করতে পারবেন সে ক্ষেত্রে আপনার ইনকাম বাড়বে। এখানে প্রতি রেফারেল এর ইনকাম এর ১২০% আপনি পাবেন যেমনঃ (রেফারেল ১$ আয় করলে আপনি করতে পারবেন ১.২$)
  • এই সাইটে প্রক্সি সফটওয়্যার ব্যবহার করে ইংল্যান্ড আইপি রাত ১ঃ০০টায় ও আমেরিকা আইপি সকাল ৯ঃ০০টায় সুইচ করলে বাংলাদেশী আইপির চেয়ে ৮-১০ গুন বেশি ইনকাম করতে পারবেন।

( http://ow.ly/S9AQ9 এই সফটওয়্যার দিয়ে আমেরিকা আইপি ব্যবহার করতে পারবেন, এই সফটওয়্যার এ অ্যাকাউন্ট খুলে নিবেন http://ow.ly/S9B7M এখান থেকে, প্রত্যেক ফ্রী অ্যাকাউন্ট এ ৫০০ মেগাবাইট ব্যবহার করতে পারবেন অতএব যত বেশি অ্যাকাউন্ট খুলতে পারবেন তত বেশি ব্যবহার করতে পারবেন। যখন থেকে আমেরিকা আইপি ব্যবহার করবেন তখন থেকে অন্য আইপি বাংলাদেশ এর আইপি সহ ব্যবহার করা যাবেনা এমন কি লগিন করার জন্য ও)

এই লেখা টি এখানে (Ayuwage থেকে প্রতিদিন রেফারেল ছাড়া ৪-৫$ ইনকাম এর বিস্তারিত(ভিডিও সহ বর্ণনা)) পূর্বে প্রকাশিত হয়েছিল।

আজ এই পর্যন্তই ভাল থাকবেন। আল্লাহ হাফেয।

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

১টি কমেন্ট করুন

*