দুনিয়ার সবচেয়ে সহজ নিয়মে তৈরি করে ফেলুন বুটেবল পেনড্রাইভ

এন্ড্রয়েড জেলি বিন স্কিন প্যাক হল একটি ফ্রি সফটওয়ার যা আপনার কম্পিউটার উইন্ডোজকে জেবি বিন এর মত করে তুলবে। এটা মূলত উইন্ডোজ ডিফল্ট থিমের অ্যান্ড্রয়েড জেলি বিন স্কিন এর মধ্যে রূপান্তরিত করে। জেলি বিন হল বতমার্ন সময়ের অ্যান্ড্রয়েড এর জন্য সবশের্ষ ভাসর্ন । আপনি যদি আপনার কম্পিউটার স্কিন এন্ড্রয়েড এরমত পরিবতর্ন করতে চান তবে আমার মনে হয় এর চেয়ে সুন্দর ভাল পাবেন না। আপনি আপনার পিসিতে এর handy application ব্যভহার করতে পারেন।

এটি সম্পূর্ণ ভাবে আপনার ডেস্কটপ কে পরিবতর্ন করে দিবে। আপনি এইটা ডাউনলোডের পরে সেটাপ দিলে কম্পিউটার অপেক করলেই বুঝবেন। এ‌ স্কিন প্যাকটিতে আপনার যেসব পরিবতর্ন আসবে তা হল :

  1. ডেস্কটপ ব্যাকগ্রাউন্ড

  2. বুট স্ক্রিন (কিছু ক্ষেত্রে)

  3. লগঅন স্ক্রীন

  4. cursors

  5. রঙ থিম

  6. ডেস্কটপ আইকন

  7. প্রারম্ভিক মেনু

  8. সেট উইন্ডোজ দ্বারা ডিফল্টরূপে

  9. ফন্ট অন্তর্ভুক্ত আরো অনেক কিছু

নিচে এন্ড্রয়েড জেলি বিন স্কিন প্যাক এর একটি স্কিন শর্ট দিলাম :

ডাউনলোড এবং ইনিস্টল করুন অ্যান্ডেয়েড জেলি বিন স্কিন প্যাক এবং দেখুন অ্যান্ডেয়েড এ মত ডেস্কটপ:

এন্ড্রয়েড জেলি বিন স্কিন প্যাক একটি ছোট সফটওয়্যার যা একমাত্র উইন্ডোজ ৭ এর জন্য অন্য অপারেটিং সিস্টেমে চলবে না । আপনি এই ওয়েবসাইট থেকে ফাইল ইনস্টলার এবং আপনার উইন্ডোজ পিসি মধ্যে ডাউনলোড করে , অ্যান্ডেয়েড জেলি বিন স্কিন প্যাক ইনস্টল করতে পারেন। উইন্ডোজ এ মাইক্রোসফট থিম সরাসরি ইনস্টল করা করা সম্ভব নয়,তাই আপনার প্রয়োজন patch, আপনার সিস্টেমে কাস্টম এর থিম যোগ করুন ।

একবার আপনার  patch উইন্ডোজ এ অ্যান্ডেয়েড জেলি বিন স্কিন প্যাক সফলভাবে ইনস্টল করুন। উইন্ডোজ ৭ এর এই সফটওয়্যার ৬৪ বিট ভাসর্ন  রয়েছে একটি UXTheme patch , যাতে আপনি শুধু ডাউনলোড কারা এবং আপনার পিসি উইন্ডোজ ৭ এর মধ্যে অ্যান্ড্রয়েড জেলি বিন স্কিন প্যাক ইনস্টল করতে পারেন যে কোনো  Patcher সফ্টওয়্যার ব্যবহার না করেই।

আরো কিছু ব্যবহারের সুবিধা :

যখন জেলি বিন ইনিষ্টল করার পরে আপনার সিস্টেম পুনরায় বুট করা হবে , আপনার শুরু থেকে লক্ষ্য করা হবে প্রত্যেক ছোট জিনিস, পরিবর্তিত বুট স্ক্রিন, লগইন স্ক্রিন, ডেস্কটপ ব্যাকগ্রাউন্ড, ফন্ট, কালার থিম, প্রোগ্রাম এর ইন্টারফেস। আপনি এখন উপভোগ করতে পারেন আপনার Windows PC সামগ্রিকভাবে নতুন চেহারায়।

এছাড়াও যে জিনিষ গুলো এড করা হয়েছে :

  1. আপনার ডেস্কটপে Android গ্যাজেট  স্টাইল যোগ কর‍া হয়েছে

  2. উইজেট এনালগ ঘড়ি

  3.  ক্যালেন্ডার

  4.  আবহাওয়া পূর্বাভাস উইজেট

  5.  গুগল সার্চ বার

  6.  দ্রুত quick launchবার

  7.  ভলিউম স্লাইডার

  8.   My Computer, Recycle Bin, Music, ইত্যাদি বিভিন্ন ফোল্ডারের জন্য শর্টকাট চালু অন্তর্ভুক্ত আছে।

এই স্কিন প্যাকটি আসলেই অসাধারণ এবং খুবেই চমৎকার। আপনি এটি সহজেই ব্যবহার করতে পারেন। আর যারা অ্যান্ডোয়েড প্রিয় তাদের তাদের কাছে এই স্কিন প্যাকটি আসলেই খুব চমকপ্রদ হবে। তাই ডাউনলোড করে ইনিষ্টল করুন। এবং ব্যবহার করুন অ্যান্ডেয়েড জেলি বিন আপনার পিসিতে

Author: Muktoit

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *