নিজস্ব সাইট ছাড়াই Adsense দ্বারা মোটা অঙ্কের টাকা আয় করার Awsome সুযোগ!! | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

নিজস্ব সাইট ছাড়াই Adsense দ্বারা মোটা অঙ্কের টাকা আয় করার Awsome সুযোগ!!

লেখক : | ১টি কমেন্ট | 239 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

নিশ্চয় এতদিন জানতেন Adsense For Contant কেবল মাত্র আপনার নিজস্ব সাইট ছাড়া ব্যবহার করা সম্ভব নয়, তাই না?? কিন্তু আজ আপনাদের আমি একটি মজার জিনিস দেখাতে যাচ্ছি যা দ্বারা আপনারা আপনাদের নিজস্ব সাইট ছাড়াও একটু বুদ্ধি খাটিয়ে এডসেন্স দিয়ে ভাল লাভ করতে পারবেন। তো আসুন দেখে নেয়া যাক।

— প্রথমত আপনাদের মূল বিষয়টা খুলে বলি: “আমি এমন একটি সাইটের কথা বলছি যা থেকে অনেকপ্রকারের ফ্রি সফ্টওয়্যার ডাউনলোড করা যায়। আপনি ফ্রিতে রেজিষ্ট্রশান করার সময় তারা আপনার এডসেন্স পাবলিশার আইডি যেমন: pub-9873992212481234 চাবে। রেজিষ্ট্রেশানের পর তারা আপনাকে কিছু রেফার কোড দিবে। এখন আপনার কাজ হচ্ছে কেবল মাত্র এই সকল কোড দ্বারা মানুষকে রেফারিং করা যেমন ধরুন নিচের লিংকটা

Free Download 50000+ Freeware Shareware NOW.

এখন আপনারা যদি উপরের লিংক এ ক্লিক করেন তবে যে সাইটে প্রবেশ করবেন সেখানের ৯০% Ads by google আমার একাউন্ট থেকে দেখতে পাবেন। এই সকল এডের যেকোনোটায় ক্লিক করলেই আমার নিকট টাকা আসবে(Adsense Account এ)।” কি দারুন না?

আরও একটি মজার কথা আছে। যদি আপনার রেফারিং এ কেউ রেজিষ্টার হয় তবে তারা ৯০% এড পাওয়ার পরও আপনি পাবেন বাকি ১০% এড(রেফার না হয়ে Direct হলে বাকি ১০% সাইটের মালিক পায়)। ওয়াও দারুন না? অন্যরা রেফারিং করলেও আপনার লাভ। তো আর দেরী কিসের? এখনই প্রবেশ করুন এবং নিজস্ব সাইট ছাড়াও Adsense দিয়ে টাকা আয় করুন।

একটু সহায়তা: যদি আপনি এডসেন্সে নতুন হন তবে হয়ত পাবলিশার আইডি খুজে বের করতে কষ্ট হবে। তাই বলে দিচ্ছি। প্রথমে adsense.google.com এ প্রবেশ করে আপনার আইডি পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। এবার ডান পাশের উপরের দিকে লক্ষ করুন। না পেলে নিচের ছবিটির সাহায্য নিন।

রেজিষ্ট্রেশানের পর ভেরিফিকেশান হবে(ইমেইল এড্রেস) তারপর আপনাকে রেফারিং কোড পাওয়ার জন্য লগইন করে Get Links এ ক্লিক করতে হবে।

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

একটি কমন্টে to “নিজস্ব সাইট ছাড়াই Adsense দ্বারা মোটা অঙ্কের টাকা আয় করার Awsome সুযোগ!!”

  1. July 1, 2012 at 8:18 am

    valo likhasan

১টি কমেন্ট করুন

*