নিয়ে নিন আবারো ৫ টি সফটওয়্যার +১ টি ফ্রি

আবারো আপনাদের জন্য নিয়ে এলাম ৫ টি সফটওয়্যার।এর সাথে এবারো ১ টি ফ্রি তো থাকছেই।মিস করবেন না।

Any Media to MP3 Converter  এর মাধ্যমে WMV, ASF, RM, RMVB, AVI, MPEG, WAV, WMA, OGG, RA, MOV, MKV, CD, VCD, DVD ইত্যাদি সহ আরো অনেক ফরম্যাটের ভিডিওকে MP3, WMA  অথবা OGG ফরম্যাটে কনভার্ট করতে পারবেন।এছাড়াও MP3, WMA   WAV ফাইলের ভলিউম সেটিং,ফেডিং ইন,আউট এবং স্প্লিটের ব্যবস্থা এতে আছে ।

ডাউনলোড করুন এখান   থেকে।

আপনার নিজের তৈরি ভিডিওর স্বত্তাধিকার বজায়ে রাখার জন্য আপনার ভিডিওতে যোগ করুন ওয়াটারমার্ক।আর এর জন্য উপযুক্ত সফটওয়্যার হল Video watermark pro. এর দ্বারা ভিডিওতে টেক্সট,ইমেজ,লোগো,সাইন,এনিমেশন ইত্যাদি যোগ করা যায়।এছাড়াও এতে কমন ভিডিও সেটিংসেরও ব্যবস্থা আছে।

ডাউনলোড করুন এখান থেকে।

Minilyrics  এর সাহায্যে জনপ্রিয় গান গুলোর লিরিক্স সহজেই খুজে পেতে পারেন।গান চলার সময় এটি অটোমেটিক্যালি গানের লিরিক্স শো করে।

ডাউনলোড করুন এখান  থেকে।

Leawo Total Media Converter এর দ্বারা সকল কমন ভিডিও ফরম্যাটকে (AVI, MP4, WMV, AVCHD, FLV, RMVB, MPEG, MP3;  কনভার্ট AACS  এবং BD+ Blu-ray discs;  ডিভিডি ফরম্যাট যেমন: DVD-5, DVD-9, CSS-DVD; ) কনভার্ট করতে পারবেন।এছাড়াও হাই কোয়ালিটির ডিভিডিও তৈরি করতে পারবেন এর দ্বারা।

ডাউনলোড করুন এখান থেকে।

ভিডিও রেজুলেশন বাড়ানোর জন্য ভালো একটি সফটওয়্যার হল STOIK Video Enhancer. ভিজুয়্যাল ইফেক্ট,ভিডিও শার্পিং ,কালার কারেকশন,স্ট্যাবিলাইজিং,নয়েজ রিমুভিং অপশন ছাড়াও আরো অনেক অপশন আছে এতে।খুব কাজের একটি সফটওয়্যার।

ডাউনলোড করুন এখান  থেকে।

এবার ফ্রি হিসেবে দিলাম এটি:

MP3 ফাইল সাইজ কমানোর জন্য সবচেয়ে ভালো সফটওয়্যার Skyshape MP3Resizer. বিটরেট কমানোর মাধ্যমে MP3 ফাইলের আকার কমানো যায় এর মাধ্যমে।

ডাউনলোড করুন এখান থেকে।

Author: Nayem

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *