প্রতারক rj নীরব!!!!!! (new year special news)

“বিঃদ্রঃ এটি শুধুই একটি সংগ্রহিত সংবাদ। আর.জে. নীরবের সাথে আমার / কুমিল্লা আইটি এর কারোই শত্রুতা নেই। এটি একটি খবর মাত্র।”

এড়িয়ে যাবেন না সবাই পোস্টটি পড়ুন এবং শেয়ার করুন !

 


ছবির মানুষটাকে পরিচয় করিয়ে দেওয়ার মনে হয় কোন প্রয়োজন নাই। তবুও পরিচয় করিয়ে দিচ্ছি, নাম হল RJ নিরব। Radio Today FM ৮৯.৬ এর জনপ্রিয় একজন RJ। অনেক মেয়েদের জানের কলিজা বললেও ভুল হবে না। অনেক মেয়েরা তাকে অন্ধের মতো পছন্দ করে থাকে। আর এই অন্ধ পছন্দ করাকেই কাজে লাগিয়ে RJ নিরব অনেক মেয়েদের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক করে ফেলে। আর যখন ঐ সব মেয়েদের ব্যবহার করা শেষ হয়ে যায় তখন তাদের চিনতেও পারে না নিরব। শুধু নিরব না, FM জগতের বেশীর ভাগ RJ-রাই এই কাজ করছে। কিন্তু এই সব ঘটনা সব সময় ভিতরেই থেকে যাচ্ছে, বাইরে আর বেরোতে পারে না। এই সব ঘটনা যদি সবার জানা থাকতো তাহলে হয়তো অনেক মেয়ের জীবন বেঁচে যেত। এই রকম একটা ছোট্ট প্রমান পাওয়া যায় বৃহস্পতিবার রাতে বাংলাভিশন চ্যানেল এর সরাসরি অনুষ্ঠান বাংলাভিশন মিউজিক নাইটে। যেখানে উপস্থপনা করছিল RJ নিরব।

▬▬►অনুষ্ঠানে একটি মেয়ে ফোন করে নিরবকে বলে, “আর কতো মেয়ের জীবন তুই নষ্ট করবি? কুত্তার বাচ্চা ভালো হইয়া যা।”

এই কথা শুনার পরও না শুনার ভান করে নিরব বলে, কি উনি বুঝাতে চেয়েছেন আমরা বুঝি নাই, আশা করি পরে আবার ফোন দিবে।
যাই হোক, সব আপুদের সাবধান করে বলে দিচ্ছি, আপনারা রেডিও শুনেন ঠিক আছে কিন্তু দয়া করে RJ-দের সাথে পার্সোনাল রিলেশনে যাবেন না। পরে হয়তো বা কাঁদতে হতে পারে।

শেয়ার লিঙ্ক:▬▬►http://on.fb.me/yvllJb

লক্ষ করুনঃ এই পোস্টটি সবার সাথে শেয়ার করার জন্য সবাইকে বিশেষ ভাবে অনুরধ করছি ! কারন আমাদের বোন দের প্রতারকের হাত থেকে রক্ষা করার দায়িত্ব আমাদের

(Taken From Facebook & TUNERPAGE)

TUNERPAGE = http://www.tunerpage.com/archives/59185

“বিঃদ্রঃ এটি শুধুই একটি সংগ্রহিত সংবাদ। আর.জে. নীরবের সাথে আমার / কুমিল্লা আইটি এর কারোই শত্রুতা নেই। এটি একটি খবর মাত্র।”

 

Author: drmasud

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *