প্রতিদিন আয় করুন ৫$-৭$ Neobux থেকে আয়ের সব কিছু (Registration থেকে টাকা তোলা)

পিটিসি সাইটগুলো মধ্যে অন্যতম সাইট হল Neobux। এই সাইট ২০০৮ সালে প্রতিষ্ঠিত হয় এবং এটি ৭ বছর ধরে বিশ্বস্ততার সাথে তার মেম্বার দের $ পেমেন্ট দিয়ে যাচ্ছে।  Neobux এর প্রায় ৩ কোটি Member আছে। বিশ্বাস হচ্ছে না। না হয়ারি কথা। একটি পিটিসি এর কিভাবে এত Member থাকতে পারে। বিশ্বাস না হলে Alexa Rank এ গিয়ে দেখেন ওদের Rank কত ? আর গুগলে সার্চ করে দেখতে পারেন ওদের সম্পর্কে যে কত সাইট আছে। প্রতিদিন ওরা ১ কোটি (বাংলাদেশি টাকা হিসাবে) টাকা payment করে। মাসে ৩০ কোটি টাকা!  আমি এখানে ৯ মাস হচ্ছে কাজ করতেছি এবং আমি এখন মাসে ১৪০$-১৬০$ আয় করতেছি এবং সেটা বাড়ছে সময়ের সাথে।

১) Neobux এ কী কাজ করতে হবে।
http://www.neobux.com
উত্তরঃ Neobux একটি বিজ্ঞাপনভিত্তিক সাইট। প্রতিদিন এই সাইটএ ২৫-৩০ টি অ্যাড থাকে। এ সকল অ্যাডে তাদের সকল নিয়ম-কানুন মেনে ক্লিক করে  view করলে নিদিষ্ট পরিমান অর্থ আয় করতে পারবেন। মূলত এ কাজটি করতে হবে।

২)প্রতিদিন অ্যাড দেখে কত টাকা আয় করা যাবে ?
উত্তরঃ Neobux এ প্রতি অ্যাড দেখার জন্য আয় করতে পারবেন ০.০০১ সেন্ট (১ সেন্ট এর ১০ ভাগের ১ ভাগ)। তার মানে একটি অ্যাড দেখলে বাংলাদেশি টাকায় ১০ পয়সা পাবেন। ৩০ টি অ্যাড দেখলে বাংলাদেশি টাকায় ৩ টাকার মত পাবেন। এখন ভাবছেন ৩ টাকার জন্য কে ক্লিক করতে যাবে। একটু ওয়েট করেন নিচে বুঝিয়ে দিচ্ছি কেন কাজ করবেন।

৩) Neobux এ কিভাবে আয় বৃদ্ধি করা যায় ?
উত্তরঃ সকল পিটিসি সাইটের আয় বৃদ্ধির অন্যতম মাধ্যম হল Refferral। অনেকে শুধু রেফারাল দিয়েই মাসে ১০০০ ডলার পর্যন্ত আয় করে থাকেন। আর Neobux এর Refferral দুই ধরণেরঃ
ক) Direct Refferral(সক্রিয় রেফারাল)         খ) Rented Refferral(ভাড়া রেফারাল)

আয় বৃদ্ধির টিপস

ক)Direct Refferral(সক্রিয় রেফারাল):
**যে রেফারাল আপনার রেফার লিঙ্কে ক্লিক করে Sign up করবে সেই আপনার Direct Refferral.
** ধরি আপনি বিভিন্ন ব্লগ/ওয়েব সাইট/ফেইসবুকে টিউনের মাধ্যমে ৩০ জন অ্যাক্টিভ Direct Refferral যোগাড় করেছ্বেন।
তাহলে আপনার প্রতিদিন আয় হবে-

৩০ জন অ্যাক্টিভ রেফারাল ১ দিনে ৩০ টী অ্যাড দেখে(৩০*১*৩০)      ০.৯০০$
আপনি নিজে ১ দিনে ৩০ টা অ্যাড দেখেন                    (৩০*১)                    .০৩০$

আপনার প্রতিদিনের মোট আয়=                                                                   ০.৯৩০$

তাহলে আপনার মাসিক আয় হবে (.৯৩০$*৩০) = ২৭.৯$(প্রায় ২৮ ডলার) শুধু মাত্র Direct Refferral থেকে।

খ)Rented Refferral(ভাড়া রেফারাল)ঃ
**Rented Refferral(ভাড়া রেফারাল) মানে হল যাদের কোন upline নাই তাদের বিক্রি করে দেয় Neobux। আপনি ১ মাস থেকে শুরু করে ২৪০ দিনের জন্য Rented Refferral কিনতে পারবেন। ১ মাসের জন্য দিতে হবে ২০ সেন্ট প্রতি RR(Rented Refferral)। যদি RR প্রতিদিন কাজ করে তবে ১.২০$ আয় করতে পারবেন ১ মাসে per RR।যদি মনে করেন কোনও RR ক্লিক করছে না সেক্ষেত্রে ৭ সেন্ট দিয়ে Recycle করতে পারবেন। মানে ৭ সেন্ট দিয়ে Recycle করলে ঐ RR পালটিয়ে আরেকটি RR দিয়ে দেবে।

**Neobux এ যেহেতু ১৫ দিন কাজ না করা পর্যন্ত RR কিনতে দেয় না। তাই সেই সময়ে আপনি প্রতিদিন Neobux এর অ্যাড গুলো ক্লিক করুন এবং .৬০ সেন্ট হওয়ার পর আপনি ঐ টাকা দিয়ে ৩ টা RR কিনুন। আপনার ৩ টা রেফারালের কারনে ১৫-১৮ দিনেই আবার ১$ ইনকাম করবেন। ঐ ১$ দিয়ে আবার ৫টি RR কিনবেন। ৮টি RR এর কারনে ৮দিনেই আবার ১$ ইনকাম করবেন। ঐ টাকা না তুলে (withdraw না করে) ১$ দিয়ে আবার ৫ টি RR কিনবেন। এভাবে ১ মাস RR কিনতে থাকলে যখন ৫০ টি RR হয়ে যাবে তখন RR কিনা স্টপ করবেন। এখন ২০ দিনেই আপনার আয় ২০$ হয়ে যাবে। এখন ২০$ দিয়ে ১০০ RR কিনুন। এখন ২০ দিন পর আবার ৩০$ জমা হবে আপনার অ্যাকাউন্ট এ। ঐ ৩০$ দিয়ে আবার ১৫০ RR কিনুন। সুতরাং এখন আপনার টোটাল ৩০০ RR আছে। (এই কিনা কাটি করতে কিন্তু ৩-৪ মাস পার হয়ে গেছে।

**যদি ৩০০ RR কাজ করে তবে মাসে ১৮০$ ইনকাম করতে পারবেন। আর এই ৩০০ RR extend করতে মাসে লাগবে ৬০$। আসলে সব RR সব দিনে কাজ করে না।যাই হোক ধরে নিলাম ২০০ RR প্রতিদিন কাজ করে তাহলেও আপনি মাস শেষে ১২০$ ইনকাম করতে পারবেন। ৬০$ হল আপনার ৩০০ RR এর ভাড়া বা extend করার খরচ। বাকি ৬০$ বা ৪৮০০(প্রায় ৫০০০ টাকা) আপনার মাসে ইনকাম।

৪) Neobux এ কাজ কিভাবে করতে হবে ?
উত্তরঃ Neobux থেকে আয় করতে সবচেয়ে যেটি বেশি প্রয়োজন তা হল ধৈর্য, কঠোর পরিশ্রম। আপনার মধ্যে এ দুইটি থাকলে আপনি নিশ্চিত Neobux থেকে টাকা আয় করতে পারবেন। তাহলে দেরি না করে এখুনি আপনি এখান থেকে রেজিস্ট্রেশন করে ফেলুন। তবে ভয় নেই এটি সম্পূর্ণ ফ্রী। http://www.neobux.com  আমার রেফারে জয়েন করলে আমার ভাল হত তা নাহলে নিওবাক্স আপনার অ্যাকাউন্ট টি অন্য কারো রেফারে বিক্রি করে দেবে। তাছারা আপনি যদি আমার রেফারে জয়েন করেন তাহলে আমি আপনাকে সবধরনের সাহায্য করবো।

না বুঝলে নিচের স্ক্রীনশট দেখুন-

  উপরের লিংক এ গেলে নিচের মত পেজ আসবে তাতে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন।

রেজিস্ট্রেশান করার জন্য “Register” বাটনে ক্লিক করুন”Register” বাটনে ক্লিক করার পর নিচের ছবির মত একটি পেইজ আসবে ঃ

রেজিস্ট্রেশান ফরমটি ফিলাপ করুনঃ
Username: আপনার পছন্দের একটি নাম লিখুন, যে নামে আপনি অ্যাকাউন্ট টি পরিচালনা করতে চান
Password: আপনার পাসওয়ার্ড লিখুন
Password confirmation: আবার আপনার পাসওয়ার্ড লিখুন
Email:আপনার ইমেইল অ্যাড্রেস লিখুন
Paypal/Payza Email: আবার আপনার ইমেইল অ্যাড্রেস লিখুন
Birth Year: আপনার জন্ম সন লিখুন
Verification Code: বক্স টির ডান পাশের কোড টি লিখুন
পরের বক্স টিতে টিক মার্ক দিয়ে ‘Continue’ বাটনে ক্লিক করুন

এরপরে নিচের ছবিটির মত পেইজ আসবেঃ

continue বাটনে চাপার পর আপনার ইমেল এড্রেসে একটি নিওবক্স থেকে একটি মেইল যাবে

মেইল এর কোডটি কপি করে নিচের মত করে কাজ শেষ করুন।

আশা করি আপনি সফলভাবে রেজিস্ট্রেশনের কাজ সম্পূর্ণ শেষ করেছেন। এবার লগিন করে view advertisement বাটনে ক্লিক করে  প্রতিদিন আপনাকে দেওয়া অ্যাড গুলো view করেন।

না বুঝলে নিচের স্ক্রীনশট দেখুন-

আপনি যদি registration এ secondary password দিয়ে তাহলে লগিন এ তাও দিতে হবে।

লগিন হলে view advertisement এ ক্লিক করলে নিচের মত পেজ আসবে তাতে নিচের মত এড থাকবে এড এ ক্লিক করলে নিচের মত লাল বৃত্য বা দেখা যাবে তাতে ক্লিক করতে হবে।

ক্লিক করার পর নিচের মত পেজ আসবে

২০-২৫ সেকেন্ড এর মধ্যে নিচের মত দেখা গেলে মনে করবেন ওই এড দেখা হয়েছে এবং অ্যাকাউন্ট এ যোগ হয়েছে।

উপরের লেখাটি আসলে আপনি বুঝে নিবেন আপনি সফলভাবে অ্যাড VIEW করতে পেরেছন।

নীতিমালা ও শর্ত

** আপনাকে প্রতিদিন অবশ্যই হলুদ Fixed advertisement গুলো ক্লিক করতে হবে। দৈনিক ৪ টা করে এই ধরনের অ্যাড পাবেন।আগে এই ধরনের  অ্যাড ক্লিক করে নিয়ে তারপর অন্য অ্যাড ক্লিক করবেন। তা না হলে রেফারালের ইনকাম পাবেন না।
**একটি কম্পিউটার অথাৎ একটি আইপি এড্রেস থেকে একটি অ্যাকাউন্ট খুলুন। একাধিক অ্যাকাউন্ট খুললে আপনার ২ টি অ্যাকাউন্ট-ই বাতিল হয়ে যাবে।
**আপনি নিওবক্সের মেম্বার হয়ে কমপক্ষে ১৫ দিন এবং ১০০ অ্যাড না দেখা পর্যন্ত কোন direct referrals করতে পারবেন না।
**Neobux-এ মিনিমাম পে আউট হচ্ছে ২$। অথাৎ ২$ হলে আপনি টাকা তুলতে পারবেন। Neobux এ পেমেন্ট রিকুয়েস্ট পাঠানোর ৪৮ ঘন্টার মধ্যে আপনার কাঙ্কিত টাকা পেয়ে যাবেন।
**এক সাথে অনেক অ্যাড এ ক্লিক করবেন না। একটি অ্যাড দেখা সম্পূর্ণ হলে আরেকটিতে ক্লিক করবেন নয়তো আপনার অ্যাকাউন্ট বন্ধ করে দিবে।
**একটা পিসি তে একটা অ্যাকাউন্ট ব্যবহার করাই উত্তম, তবে আপনি যদি মাঝে মাঝে মোবাইল থেকে ক্লিক করেন, সমস্যা নেই, কিন্তু ওই মোবাইলে যেন আবার অন্য কেউ না লগ ইন করে এবং অন্য কারো আইডি তে ঢুকবেন ও না।
http://www.neobux.com

** সেই সাথে একটি গুরুত্বপূর্ণ কথা হল প্রতিদিন যদি কাজ নাও করেন অন্তত দুই দিনে একবার আইডিতে লগইন করবেন কারন ৪-৫ দিন ইন অ্যাক্টিভ থাকলে নিওবাক্স অ্যাকাউন্ট ডিলিট করে দেয়। **

পিটিসি সাইটের আয়ের টাকা কিভাবে তুলব ?
– বাংলাদেশ পে’জা সাপোর্ট করে। পে’জার মাধ্যমে আপনি প্রায় ব্যাংকেই টাকা তুলতে পারবেন। আমি ডাচ-বাংলা ব্যাংক থেকে ২৪০ টাকা ফি দিয়ে টাকা উওোলন করি।আর বেশীরভাগ পিটিসি সাইট পে’জা সাপোর্ট করে। আপনার যদি ব্যাংক অ্যাকাউন্ট না থাকে তাহলে একটা অ্যাকাউন্ট খুলে নেবেন সাথে পেজা এর পর ভোটার আইডি ও ব্যাংক স্টেটমেন্ট দিয়ে পেজা ভেরিফাই করলেই টাকা তুলতে পারবেন।

নিচের ভিডিও দেখুন কিভাবে পেজা অ্যাকাউন্ট খুলতে ও ভেরিফাই করতে হয়ঃ

 https://www.youtube.com/watch?v=x0dYcTkH_eM

পিটিসি তে যে টাকা পাওয় যায় তার প্রমাণ কি?
আপনি প্রতিটিা ভাল এবং পুরনো পিটিসি সাইটের ফোরামে দেখুন প্রতিদিন যারা ডলার তুলছে তাদের পেমেন্ট প্রুফ সহ তাদের সফলতার কথা শেয়ার করছে।
 আমার নিজের প্রাপ্ত পেমেন্ট এর প্রমান-

পিটিসি সাইট কাদের জন্য নয়
– যারা অতি তাড়াতাড়ি টাকা কামাইতে চায়।
– অনলাইনে অন্যান্য কাজের দক্ষতা আছে বা শেখার আগ্রহ এবং সুযোগ রয়েছে।
সতর্কতা : পিটিসি সাইটে টাকা বিনিয়োগ (বিশেষ করে – মেম্বারশীপ আপগ্রেড) করার আগে ভাল করে গুগলিং করুন।বিভিন্ন ফোরাম,ব্লগে একটিভ থাকুন।

আমার রেফারে জয়েন করলে আমার ভাল হত তা নাহলে নিওবাক্স আপনার অ্যাকাউন্ট টি অন্য কারো রেফারে বিক্রি করে দেবে। তাছারা আপনি যদি আমার রেফারে জয়েন করেন তাহলে আমি আপনাকে সবধরনের সাহায্য করবো।

http://www.neobux.com/?rh=74616D696D72

আমার ইমেইল আইডি- tamimr43343@gmail.com

আজ এই পর্যন্তই ভাল থাকবেন। ভুল হলে ক্ষমা করবেন। এর যাদের সাহায্য দরকার মেইল করবেন আমি তাদের সাহায্য প্রয়োজনে ফোন এ সাহায্য করব। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *