প্রযুক্তি প্রেমীদের প্রতিদিনের নতুন নাস্তা- প্রযুক্তির রঙ

ইন্টারনেট বিশ্ব কে শক্তিশালী বন্ধনে আবদ্ধ করেছে । আমরা এখন পত্রিকার বদলে অনলাইনে নিউজ পড়ি । আমাদের মধ্যে অধিকাংশই এখন কাগজ কলমের বদলে ইমেইল এর মাধ্যমে যোগাযোগ করে । আমরা অনলাইন এ চলচিত্র দেখি, যা বর্তমানে এক ব্যাপক ব্যবসা উদ্যোগে পরিণত হয়েছে । আমরা এখন ইন্টারনেট এর সাহায্যেই কেনাকাটা বা বিল পরিশোধ করতে পারি । ওয়েব বন্ধুত্বকেও বিভিন্ন সামাজিক মিডিয়া তে পরিণত করেছে । এর ফলে আমরা আমাদের শৈশবের বন্ধুদের সাথে সাক্ষাত করার সুযোগ পাই । এটি একটি জীবন পরিবর্তনকারী ঘটনা হতে পারে ।

সবাই কেমন আছেন। আজ আমি আপনাদের সাথে পরিচয় করিয়ে দিবো একটি ভালো মানের বাংলাদেশীয় সাইট। তাই ওয়েবসাইট জগৎেযাত্রা শুরু করলো সম্পূর্ণ বাংলাভাষায় তৈরি প্রযুক্তির রঙ
যেখানে আপনি পাবেন প্রযুক্তি সংক্রান্ত সকল টিউটোরিয়াল ও তথ্য এবং আপনি যদি চান আপনার প্রযুক্তি তথ্য বা টেক টিউটোরিয়াল সবার সাথে শেয়ার করতে তবে এই সুযোগও থাকছে। কারন এটি সবার জন্যই উন্মুক্ত এবং এটা একটা কমিউনিটি ওয়েবসাইট। এছাড়াও রয়েছে অনেক সুযোগ-সুবিধা।
আরো জানতে এখানে ক্লিক করুন
আপনারা হয়তবা ভাবতেছেন আমি শুধু সাইটটার এ্যাডভার্টাইজ করার জন্যই টিউনটা লিখলাম। তবে না আমি ওই সাইটের কেউ না। ওটা আমার বা আমার চেনা পরিচিত কারো না। সাইটা আমার কাছে অনেক ভাল ও সুন্দর লেগেছে, তাই আপনাদের বিষয়টা জানালাম। আপনি চাইলে ঘুরে আসতে পারেন। ভালো থাকবেন। ধন্যবাদ।

Author:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *