ফেইসবুকে বিনামূল্যে অফার

সামাজিক যোগাযোগের সাইট ফেইসবুক সম্প্রতি অফার নামের নতুন একটি সুবিধা চালু করছে যার মাধ্যমে বিভিন্ন কোম্পানি তাদের ফ্যানদের নিউজ ফিডে বিভিন্ন অফার দিতে পারবেন বিনামূল্যে। খবর মার্কেটিং ল্যান্ড ডটকমের।

সূত্র জানিয়েছে, নতুন এই সেবার ফলে, যে কোনো কোম্পানির তৈরি অফারগুলো ব্যবহারকারীর ফেইসবুক পেজে বা নিউজ ফিডে দেখা যাবে। উদাহরণ হিসেবে বলা যায়, কোনো রেস্টুরেন্ট যদি বিশেষ কোনো ছাড় অফার করে ফেইসবুকের মাধ্যমে, তাহলে রেস্টুরেন্টটির পেইজ যারা লাইক করেছেন তাদের নিউজ ফিডে ওই অফারটি দেখা যাবে। ব্যবহারকারীরা ‘গেট অফার’ বাটনে ক্লিক করার মাধ্যমে অফারটি পাবেন।

মার্কেটিং ল্যান্ড আরো জানিয়েছে, অফার দাবি (ক্লেইম) করলে ফেইসবুক ওই কোম্পানির পক্ষ থেকে একটি ইমেইল পাঠাবে ব্যবহারকারীর ইমেইল ঠিকানায়। এরপর সংশ্লিষ্ট স্থানে ওই ইমেইলটি দেখালে অথবা প্রিন্ট করে নিয়ে গেলেই অফারটি পাওয়া যাবে। অর্থাৎ, রেস্টুরেন্টের ক্ষেত্রে ফেইসবুক থেকে আসা ইমেইলটি দেখালেই ছাড় পাওয়া যাবে।

ফেইসবুক জানিয়েছে, প্রাথমিকভাবে বিনামূল্যেই পেইজ অ্যাডমিনরা বিভিন্নরকম অফার দিতে পারবেন। তবে বেশি ব্যবহারকারীর কাছে পৌঁছুতে এবং অফার সংখ্যার সীমাবদ্ধতা কাটাতে বিজ্ঞাপনও দেয়া যাবে।

1 thought on “ফেইসবুকে বিনামূল্যে অফার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *