ফেক জিমেইল হ্যাকিং সফটওয়ার দিয়ে হ্যাক করুন জিমেইল অ্যাকাউন্ট

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে সবাই ভাল আছেন। আমার আজকের টিউনে সবাইকে স্বাগতম।
আজকে টিউন করবো কিভাবে ফেক জিমেইল হ্যাকিং সফটওয়ার দিয়ে জিমেইল অ্যাকাউন্ট হ্যাক করতে হয়।gmail-hacking1

আজকে আমি অনেক বিজি তারপরও টিউন করতেছি। আর আমার ড্রাফ্‌ট-এ আরও ৩ টা টিউন আছে। ওগুলো এখনো সম্পূর্ণ হয় নাই। যাই হক শুরু করা যাক আজকের টিউন।
প্রথম জিপ ফাইলটা ডাউনলোড করুন।
downloadজিপ ফাইলটা extract করুন। দেখবেন কয়েক টা ফাইল আছে। তারপর Gmail Hacker Builder.exe নামের ফাইল টা ওপেন করুন। আর stub.exe ফাইল টি ভুলেও ক্লিক কইরেন না।

builder  ১. Gmail Hacker Builder.exe রান করার পর Gmail Address এ আপনার জিমেইল আইডি দিন এবং পাসওয়ার্ড এর জায়গায় আপনার আইডির পাসওয়ার্ড দিন। ভয়ের কোন কারন নাই। আপনার জিমেইল অ্যাকাউন্ট হ্যাক হবে না।  ভয় থাকলে নতুন একটা জিমেইল আইডি খুলুন।  আইডি ও পাসওয়ার্ড দেওয়ার পর Build-এ ক্লীক করুন। যেখানে Extract করেছেন সেখানে Gmail Hacker নামে একটা exe ফাইল তৈরী হয়েছে। Gmail Hacker.exe দিয়েই হ্যাক করতে পারবেন জিমেইল অ্যাকাউন্ট। hacker1

Gmail Hacker.exe রান করলে উপরের ছবির মত আসবে। এখন কিভাবে মেইল হ্যাক করবেন?যদি কোন ব্যক্তি Gmail Hacker.exe-এর ফর্ম টা পূরণ করে Hack Them-এ ক্লিক করে তাহলে ফর্ম-এ যা যা লেখা থাকবে সব আপনার কাছে চলে আসবে। আপনি”Gmail Hacker.exe” build করার সময় যে ইমেইল ইয়ুস করেছেন ওই ইমেইল এর ইনবক্স-এ পেয়ে যাবেন সব। কি মজা না…!!!
এখন আপনারা একবার try করে দেখেন। এখন Gmail Hacker.exe ফাইল টি আপনাদের বন্ধুদের কাছে পাঠান। আর  বলুন,এমন একটি সফটওয়্যার পেয়েছেন যেটা দিয়ে জিমেইল অ্যাকাউন্ট হ্যাক করা যায়। এবং ভালো মত পাম্প মারুন যাতে আপনার বন্ধু/ভিকটিম পাগল হয়ে যায়। অবশ্য এখন আর এত পাম্প মারা লাগে না শুধু বলবেন এই সফটওয়্যার দিয়ে জিমেইল অ্যাকাউন্ট হ্যাক করা যায় দেখবেন ভিকটিম আমনেই পাগল হয়ে আপনার প্রেমে পরে যাবে…lol!!
Gmail hacker.exe এর গঠন দেখে ভিকটিম যখন নিজের জিমেইল আইডি-পাসওয়ার্ড ও যার আক্যাউন্ট হ্যাক করতে চায় তার আইডি দিবে এবং যখন প্রতীক্ষিত পাসওয়ার্ডটি পাওয়ার আশায় সে Hack Them ক্লীক করবে তখনই একটা ইরর মেসেজ আসবে।

gmail-hacking-software.-tj-mir[[[[[[[[বিঃ বিঃ বিঃ দ্রঃ- দয়া করে কোন বলদ পোলাপাইনের জিমেইল অ্যাকাউন্ট হ্যাক কইরেন না। আমার এই টিউন টা শিখার জন্য। দয়া করে এর অপব্যাবহার করবেন না। আর আপনাকে কেউ এরকম হ্যাকিং সফটওয়্যার দিলে ইয়ুস কইরেন না। এরকম অনেক সফটওয়্যার আছে। সবচেয়ে জনপ্রিয় হল ফেসবুক হ্যাকিং সফটওয়্যার টা। অনেকে আছে ফেসবুক হ্যাকিং করার জন্য খালি সফটওয়্যার খুজে। আর কিছু অসাধু হ্যাকার আছে তারা ফেক সফটওয়্যার দিয়ে উল্টা ওদের আইডি হ্যাক করে ফেলে। তাই সাবধান থাকবেন। আর একটা কথা মনে রাখবেন facebook, gmail, hotmail, yahoo হ্যাক করার জন্য কোন সফটওয়্যার নাই। যা আছে সব ফেক, আর ওগুলো দিয়ে আপনি নিজেই hacked হয়ে যাবেন। আবারও বলছি be careful..]]]]]]]

পরবর্তী আপডেট পেতে চাইলে  ই-মেইল এর মাধ্যমে সাবস্ক্রাইব করুন
আমাকে ——- ফেইসবুক  বা গ্রুপ যোগ দিন  …………।

 
 

Author: drmasud

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *