ফ্রান্সের এক শিল্পপতি মুসলমানদের পাশে এসে দাড়াল

  • কেমন আছেন সবাই,আসা করি ভাল…সবাই ভাল থাকুন এই কামনা করে আজকের টিউন।দৈহিক সুস্থতার জন্যে প্রয়োজন সুষম খাবার গ্রহণের পাশাপাশি শারীরিক পরিশ্রম। কিন্তু পরিশ্রম পরিকল্পিত না হলে দৈহিক সৌন্দর্য ও সুস্থতা নিশ্চিত হয় না। দেহের প্রতিটা অঙ্গ-প্রত্যঙ্গের পরিমিত সঞ্চালন ও সক্রিয়তা না হলে দেহবিন্যাস সুষম ও সুগঠিত হতে পারে না। এজন্যেই দেহের জন্য দরকার হয়ে পড়ে পরিকল্পিত শরীরচর্চা বা ব্যায়ামের।কষ্ঠ হলেও নামাজ পড়ুন শরীরচর্চা বা ব্যায়াম হবে।এই বলে আজকে আপনাদের জন্য টিউন।
  • পৃথিবীতে কিছু মানুষ আছে যারা ক্ষমতার প্রবাব দেখিয়ে ধর্মকে ধূলিরসাত করতে চায় ও চেস্টা করে।আপনি কি কখনো ভেবেছেন আপনি নিজে কি করছেন।একটু ৫ মিনিট ভাবুন তাহলে সব ঠিক করতে পারবেন।
  • ন থেকে আল্লাহ কে স্মরন করুন তাহলেও আল্লাহ আপনার সঠিক কাজ টা করতে সাহায্য করবে। এখন যে ব্যাক্তির কথা বলা হবে তিনি এক ভিন্ন ধর্মের মানুষ।যার মহত্ত্ব দেখে আসলেই বিস্মিত হতে হয়।

undefined

 

  • বিতে ডান পাশের ভদ্র লোকটি Rachid Nekkaz, একজন বিশিষ্ট ফ্রেঞ্চ ব্যবসায়ী। তিনি ঘোষণা করেছেন যত নারীকে নেকাব (বোরকা) পরিধান করার কারনে জরিমানা হবে সব তিনি বহন করবেন।
  • শুধু ফ্রান্সে নয়, যে সকল দেশে  নেকাব পরিধান করায় জরিমানা জারি করা হয়েছে, তিনি সব জরিমানা বহন করবেন।তাই আশুন সবাই আল্লাহর কাছে একবার শুকরিয়া জানাই ও সবার জন্য দোয়া করি। Rachid Nekkaz- সম্পর্কে জানতে এখানে দেখুন এবং ভিডিও টা এখানে দেখুন-

আপনাদের সুবিধার্থে বিভক্ত করেছি.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *