ফ্রীতে লেখা থেকে ভযেজে কনভার্ট করতে চান ? জেনে নিন সেরা ১০ টি টেক্সট থেকে স্পীচে কনভার্ট করার ওয়েবসাইট সম্পর্কে।

ivona_tts_main১। আইএম ট্রানসিলেশন – এই ওয়েবসাইটি আপনার লেখাকে কথায় রূপান্তর করার জন্য খুব শক্তিশালী অনলাইন টুল। এই সাইটি বিনামূল্যে আপনার টেক্সটকে অডিও ফাইলে রুপান্তর করবে। এইটির বেশ কিছু বিশেষ সুবিধা আছে যেমন- ভয়েস গতি নিরধারন করতে পারবেন, ভয়েস ধরনের নির্বাচন করতে পারবেন (পুরুষ ও মহিলা), ওয়েব পেজ এ এম্বেড করতে পারবেন ইত্যাদি।
২। আইভনা – আইভনা সবচে সেরা অনলাইনে পড়ার টুলস , এই ওয়েবসাইটি আপনার লেখাকে কথায় ইনস্ট্যান্ট রূপান্তর করবে। আপনি আপনার পছন্দমত পুরুষ বা মহিলা কণ্ঠ সিলেক্ট করে দিতে পারবেন।
৩। আইস্পীচ – এইটি আর একটি জনপ্রিয় টেক্সট টু স্পীচে কনভার্ট করার ওয়েবসাইট।  এই ওয়েবসাইটি আপনাকে টেক্সটকে সুধু ভয়েসে কনভার্ট করা ছাড়াও ট্রানসিলেশন করার সুবিধা দিবে।
৪। টেক্সট টু স্পীচ – এই ওয়েবসাইটি দিয়ে সবচেয়ে সহজে টেক্সট থেকে ভযেজে কনভার্ট করা যায়। ওয়েবসাইটিতে গিয়ে টেক্সট লিখে সুধু কনভার্ট টু স্পীচ বাটন এ ক্লিক করলেই কাজ শেষ।
৫। ইয়াকিটমি – এই ওয়েবসাইটিতে গিয়ে টেক্সট লিখে ভয়েসের ধরন পুরুষ বা মহিলা নির্বাচন করে কনভার্ট বাটন এ ক্লিক করলেই পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত ভযেজে।
৬। ন্যাচারাল রিডার –  এই ওয়েবসাইটি দিয়ে টেক্সটকে একদম ন্যাচারাল ভযেজে পরিনত করা যাবে। ব্যবহার করে দেখতে পারেন আশা করি ভাল লাগবে যদি ও আমি এইটা ব্যবহার করি নাই।
৭। ভযমি – উপরের (৪) নাম্বারের “টেক্সট টু স্পীচ” এর মত এই ওয়েবসাইটি দিয়েও খুব সহজে টেক্সট থেকে ভযেজে কনভার্ট করা যায়।
৮। কন্ট্রোলকু – এইটা আর একটা দারুন টেক্সট থেকে স্পীচে কনভার্ট করার ওয়েবসাইট।
৯। স্পকেন টেক্সট – এই ওয়েবসাইটির টেক্সট থেকে স্পীচে কনভার্টর টুলস দিয়ে প্রায় মানুষের ভযেজের কাছাকাছি ভযেজে কনভার্ট করা যায়।
১০। অদিওগো – সবশেষ আপনাদের যে কনভার্টারের সাথে পরিচয় করিয়ে দিব তা হল অদিওগো। এই ওয়েবসাইটি দিয়ে সবচেয়ে সহজে টেক্সট থেকে ভযেজে কনভার্ট করা যায়। কিন্তু আপনাকে আগে সাইন আপ করতে হবে।
বাংলাদেশের প্রথম ২৪ ঘণ্টা লাইভ বাংলা অনলাইন রেডিও ‘রেডিও কথা’। রেডিও কথা নিয়ামিত আপনাদের বিনোদন দেবার চেষ্টা করে আসছে। রেডিও কথা এর প্রতি স্রতা বন্ধুদের ভালোবাসায় আমরা খুবই আনন্দিত। আপনাদের ভালবাসাই আমাদের এগিযে যেতে সাহায্য করছে। যারা এতদিন দিন আমাদের সাথে ছিলেন তাদের ধন্যবাদ দেবার ভাষা জানা নাই। আসা করছি আপনার এভাবে আমাদের পাশে থাকবেন আর আমাদের অনুষ্ঠান সম্পকে নিয়ামিত মতামত দিবেন। কারন আপনারই আমাদের সবকিছু। আমাদের সকল আযোজন সুধুমাত্র আপনাদের জন্যই।রেডিও কথা শুনতে ভিসিট করুন : www.radiokotha.com আর ভাল লাগলে আমাদের ফেসবুক পেজ এ একটা লাইক দিবেন : www.facebook.com/radiokothabd

Author: drmasud

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *