বলিউডের রাইস ছবির কিছু মজার তথ্য জেনে নিন এক নিমেষে | raees movie

বেক্তি গত ভাবে আমি বলিউড বাদশা শাহরুখ খানের ভক্ত আম। শুধু সেটি হয়। আর অনেক গুলো কারনে আমি খান সাহেবের আসছে ছবির জন্য অপেক্ষা করে আছি। বলিউড পাড়ার অনেকেই প্রতীক্ষাতে আছে। দীর্ঘ অনেক দিন পরে রাইস আলম অথবা শাহরুখ খান একটু ভিন্ন চরিত্রে অভিনয় করছে। সব মিলিয়ে ছবির জন্য এর মধ্যে অনেক গুজব উঠেছে। গুগলে Raees full movie লিখে সার্চ করার আগে আপনাদের স্বার্থে কিছু মজার ব্যাপার তুলে ধরছি এই ছবির। আশা করি আপনার ভালো লাগবে।

 

রাইস ছবির মজার কিছু দিক যা আপনার ভালো লাগবে

Raees movie

১। বলিউডের সুপার স্টার বাদশা খান সবার পছন্দের মানুষ। কিন্তু রাইস ছবির পরিচালক রাহুল দোলাকিয়া শাহরুখের আগে নেওয়াজউদ্দিন সিদ্দিকির কথা ভেবে রেখেছিলেন। যেটা একটু বেতিক্রম।

২। নায়িকা মাহিরা খানের প্রথম ছবি এটি। এর আগে তিনি ভারতের টিভি সিরিয়ালে কাজ করতেন। প্রথম ছবিতেই তিনি শাহরুখের মত সুপার স্টারের সাথে কাজ করার মত সুযোগ পেয়ে গেলেন। এই রকম সৌভাগ্য দিপিকার পরে তিনিই পেলেন।

৩| রাহুল ডোলাকিয়া হিন্দু হওয়া সত্ত্বেও ছবির স্বার্থে ছবিতে চরিত্রায়তনে মুখ্য চরিত্রে সব মুসলমানদের নিয়ে এসেছেন। (শাহরুখ, মাহিরা, নেওয়াজউদ্দিন)

৪। ছবিটি বের হওয়ার কথা ছিল গত রোজার ঈদে। তবে ছবিটি মুক্তির আগের মামলাতে ফেঁসে যায়। তাই বের হতে দেরি হয়। আর তারই মাঝে বের হয়ে যায় শাহরুখের আর দুটি ছবি। ফ্যান এবং ডিয়ার জিন্দেগী। মজার বিশয় হল ছবির পুরো কাজ শেষ হয়েছিল ৮ মাস আগেই। মামলার জন্য ৮ মাস পরে ছবি বের করতে হল।

৫| আর এই ছবিটি শাহরুখের জিবনের সব থেকে বেতিক্রম ছবি। খারাপ মানুষের চরিত্রে তিনি এর আগেও কাজ করেছেন। তবে এক জন খারাপ মানুষ, চোখে সুরমা, পাঞ্জাবী, শক্ত বেক্তিত আর নায়িকার সাথে প্রেম এই রকম চরিত্রে এই প্রথম তিনি নিজেকে উপস্থাপন করতে যাচ্ছেন। শত হলেও নিজের যায়গা থেকে তিনি বেশ খুসি এই নিয়ে।

 

ছবির শুরুতে শাহরুখের ঘাড়ের হাড় ভেঙ্গে যায়। এতে করে উনার বেক্তিগত ডাক্তার উনাকে কিছু দিন বিশ্রামের জন্য বলেছিলেন। কিন্তু কাজ পাগলা শাহরুখ সেই মানেন নি। সম্পূর্ণ সুস্থ না হতেই তিনি কাজে ফিরে জান। ছবিটি মুক্তি পাবে চলটি মাসের শুরুতে। রাইস ছবির সব গান ডাউনলোড করতে এখনি ভিসিট করুন Raees songs list এখানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *