বাংলাদেশের সেরা ৪ টি কর্পোরেট ওয়েব হোস্টিং কোম্পানি

webhosting1

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করছি সবাই ভাল আছেন। আজ আমারা যে বিষয়টা নিয়ে বিস্তারিত আলোচনা করব সেটা হল বাংলাদেশের সেরা ৪ টি কর্পোরেট ওয়েব হোস্টিং কোম্পানি সম্পর্কে। বর্তমান সময়ে আপনাকে ইন্টারনেট জগতে ওয়েবসাইট পরিচালনা করতে খুব ভাল মানের ওয়েব হোস্টিং দরকার যেটা আপনি সব জায়গায় পাবেন না এবং এর জন্য আপনাকে খুব ভাল মানের ওয়েব হোস্টিং কোম্পানি কাছে যেতে হবে তাই আসুন এরকমি ৪ টি ভাল মানের বাংলাদেশি ওয়েব হোস্টিং কোম্পানি সাথে পরিচয় হই।

ইসফট ডটকম ডট বিডিঃ  

বাংলাদেশের শীর্ষ স্থানীয় ওয়েব হোস্টিং কোম্পানির মধ্যে ইসফট অন্যতম। এখানে তারা আপনার কর্পোরেট থেকে শুরু করে ব্যক্তিগত,ব্যবসায়িক নানা ধরনের ওয়েব হোস্টিং প্রদান করে থাকে আপনার সামর্থ্যের ভিতর। এদের আছে একদল দক্ষ কর্মী যারা আপনার সেবায় নিয়োজিত সব সময়। ইসফট ডটকম ডট বিডি আপনাকে মানিব্যাক গ্যারান্টি সহকারে হোস্টিং প্রদান করে এবং এরা সব সময় দ্রুততার সাথে সব ধরণের কাজ করে থাকে।

ঢাকা ওয়েব হোস্টঃ

ঢাকা ওয়েব হোস্ট হল বাংলাদেশের একটি ওয়েব হোস্টিং কোম্পানি যারা খুব চিপ রেটে আপনাকে হোস্টিং প্রদান করে থাকে। এদের আছে ইউএস বেজড খুব শক্তিশালী ডেডিকেটেট ওয়েব সার্ভার। এরা সব সময় চেস্টা করে খুব অল্প দামে গ্রাহককে ভাল ওয়েব হোস্টিং সার্ভিস দেবার। এরা খুব দ্রুততার সাথে আপনার যেকোন ওয়েব হোস্টিং এবং ডোমেইন রিলেটেড সমস্যা সমাধান করে থাকে।

আলফা নেট বিডিঃ

বাংলাদেশি ওয়েব হোস্টিং কোম্পানির ভিতর আলফা নেট একটি অন্যতম কোম্পানি। এটা বাংলাদেশের প্রথম সারির একটি হোস্টিং কোম্পানি এখানে আপনি আপনার যেকোন ধরনের ওয়েবসাইট এর জন্য হোস্টিং নিতে পারেন খুব সহজেই। আলফা নেট তাদের

সার্ভিস এর জন্য ইউএসএ এর কাছ থেকে অ্যাওয়ার্ড পেয়েছে। আলফা নেট বিডি সব সময় তাদের গ্রাহকদের সাথে যোগাযোগ রক্ষা করে চলে এবং গ্রাহকের যে কোন সমস্যায় তারা খুব তাড়াতাড়ি  সমাধান করে। বাংলাদেশে একমাত্র তারাই সরাসরি ওয়েব হোস্টিং প্রদান করে থাকে গ্রাহককের সামর্থ্যের উপর নির্ভর করে।

৪।আরফিটেকঃ  

আরফিটেক বাংলাদেশের একটি টপ লেবেলের ওয়েবহোস্টিং কোম্পানি এখানে আপনি খুব সহজেই ভাল মানের ওয়েব হোস্টিং পাবেন। এদের আছে খুব ভাল একদল এক্সপার্ট কর্মী যারা সব সময় আপনার চাহিদাকে বিবেচনা করে কাজ করে থাকে। এখানে আপনি আপনার যেকোন ধরনের ওয়েব হোস্টিং নিতে পারেন খুব অল্প দামে এবং আরফিটেক সব সময় গ্রাহককের সেরা সার্ভিস দেবার চেস্টা করে থাকে.

আজ আর নয় আশা করি আগামিতে ভাল কিছু নিয়ে হাজির হতে পারব সবাই ভাল থাকবেন ধন্যবাদ

Author:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *