বাংলাদেশে গুগল এ্যাডসেন্স এর একমাত্র বিকল্প এ্যাডনেটওয়ার্ক – এ্যাডজগৎ ডটকম

“ওয়েব সাইট ও ব্লগ দিয়ে খুব সহজে ঘরে বসে টাকা আয় করুন”

সম্পতি বাংলাদেশে এই প্রথম পরবর্তি প্রজন্মের উপোযোগি ভিডিও সাপোর্ট একটি এ্যাডনেটওয়ার্ক ( এ্যাডজগৎ ডটকম)  অনেক সুবিধা বঞ্চিত ওয়েব সাইট ও ব্লগ সাইট মালিকদের সাথে কাজ করার প্রত্যয় নিয়ে কাজ শুরু করেছে।

এটি একটি 3rd পার্টি সার্পোট নেটওয়ার্ক। ফলে আন্তর্জাতিক মানসম্পন্য বিজ্ঞাপনটি বেশি চলবে এই এ্যাডনেটওয়ার্ক এবং খুব সহজে আন্তর্জাতিক বিজ্ঞাপনদাতারা এ্যাডজগৎ এর পাবলিসার নেটওয়ার্কের সব সাইটে বিজ্ঞাপন দিতে পাবে।

এতে অনেক সাইট ও ব্লগ এর মান উন্নয়ন হবে। আর দেশিয় পাবলিসাররা প্রতি মাসে তাদের উপার্জিত অর্থ খুব সহজে ব্যাংকে বাংলাদেশি টাকায় পেয়ে যাবে। অনেক জঠিল একটা সমস্যা সমাধান এর দিকে।
আর সবচেয়ে বড় দিক হলো গুগল,রাইট মিডিয়া এর মত বড় আন্তর্জাতিক এ্যাডনেটওয়াক এর বিজ্ঞাপনও চলবে এ্যাডজগৎ এর নেটওয়াকে।
এ্যাডজগত তার পাবলিসারদের CPM,CPC,CPA,PPV প্রতি বেশি পরিমান মুল্য দিবে বলে আশা করা যায়।

সব মিলিয়ে আরো অনেক আকর্ষনিয় দিক আছে।

images

পাবলিসার হতে গেলে যা লাগবে :
শুধু মাত্র পর্নোগ্রাফি ভুয়া ক্লিক এর সাইট কে কোন ধরনের MLM , PTC সাইট ও প্রতারনা মুলক ওয়েব সাইট ও ব্লগ ছাড়া প্রায় সব ধরনের ওয়েব সাইট ও ব্লগকে পাবলিসার এ্যাকাউন্ট  দিয়ে থাকে।
লক্ষ্যনিয় দিক এ্যাকাউন্ট খোলার সময় রেজিষ্ট্রেশন  ফর্ম এ অবশ্যই আপনার সঠিক নাম ঠিকানা, অবশ্যই সঠিক ইমেইল আইডি ও ওয়েব সাইট ও ব্লগের নাম দিতে হবে।

মোবাইল নম্বর ও ফোন নম্বর (যদি থাকে) এই গুলো বিষয় প্রয়োজন এ্যাকাউন্ট পাওয়ার জন্য।
আর আপনার সাইট ও ব্লগ অবশ্যই ওয়েব সাপোর্ট হতে হবে। মোবাইল ওয়েব হবে না ।

হবে যদি সেটির ওয়েব ভার্সন থাকে ।

আপনি ইচ্ছুক হলে নিচের এই লিংকে ক্লিক করে রেজিষ্ট্রেশন করে ফেলুন : 

একটি এ্যাকাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুন

আপনার পাবলিসার এ্যাকাউন্ট সচল হতে সর্বোচ্চ ৭২ ঘন্টা সময় লাগবে। যদিও এত সময় লাগবে না । এ্যাকাউন্ট পেয়ে গেলে এ্যাড কোড লাগিয়ে ফেলুন আপনার ওয়েব সাইট ও ব্লগে। আশা করি শুরু হয়ে যাবে আপনার টাকা আয় করা। বর্তমানে ২ ভাবে আপনি আপনার উপার্জিত অর্থ মাসে মাসে  নিতে পাবেন । প্রথমটি হলো আপনার ব্যাংকের এ্যাকাউন্টে অথবা অনলাইন পেপল এ্যাকাউন্টে। আপনার পাবলিসার এ্যাকাউন্টের ভিতরে পেমেন্ট অপশনে গিয়ে আপনার ব্যাংক এর প্রয়োজনিয় তথ্য যেমন, ব্যাংকের নাম, শাখা, এ্যাকাউন্ট নম্বর নির্ভুল ভাবে বসিয়ে দিতে হবে। এর সাথে পেপল এ্যাকাউন্ট যদি থাকে তাও বসিয়ে নিতে পারেন।

 মন্তব্য লিখতে ভুলবেন না।
বিস্তারিত জানতে ভিজিট করুন : www.adjagat.com

Author: ♠ নির্বাচিত রাজা ♫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *