বিয়ে করেছেন ফেজবুক প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ

ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ এটা কী করলেন! বিশ্বের লাখ লাখ তরুণীর হূদয় এভাবে তিনি ভেঙে দিতে পারলেন! শুনুন তবে সেই হূদয় ভাঙার কারণ—বিশ্ববাসীকে চমকানোর জন্য যেনো মে মাসটাকেই বেছে নিয়েছেন ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ! গতকাল ১৯ মে ছিলো ফেসবুকের শেয়ারবাজারে আসার দিন, সেই তোলপাড়ের খবর চলতে না চলতেই আরো একটি খবর দিয়ে চমকে দিলেন ফেসবুকবাসীকেতিনি তাঁর ফেসবুক স্ট্যাটাসে জানিয়ে দিলেন যে তিনি এখন বিবাহিত আর প্রোফাইল আপডেট করলেন বিয়ের পোষাক পরা অবস্থায় কণের হাত ধরে, আর কনেটিও তাঁর অনেকদিনের বান্ধবী প্রিসিলা চ্যান!
অবশ্য চ্যানের সঙ্গে জাকারবার্গের সম্পর্কটা নতুন নয়। দীর্ঘ নয় বছর ধরেই তাঁরা একে অপরকে চেনেন। সুতরাং বোঝাই যাচ্ছে, চুটিয়ে প্রেমপর্ব সেরে তবেই বিয়ের পিঁড়িতে বসেছেন দুজনে।
নয় বছর আগে তাঁরা মুখোমুখি হয়েছিলেন হার্ভার্ডে। ২০০৪ সালে সেখানেই ফেসবুক প্রতিষ্ঠা করেছিলেন জাকারবার্গ। পরে তাঁরা ক্যালিফোর্নিয়ায় চলে আসেন। ফেসবুকের সদর দপ্তর এখানেই। মিসেস জাকারবার্গ ওরফে প্রিসিলা চ্যান পড়ালেখা করেছেন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের মেডিকেল স্কুলে। সবে শেষ করেছেন স্নাতকের পাঠ।
মার্ক জুকারবার্গের বান্ধবী ২৭ বছর বয়সী প্রিসিলা চ্যান হলেন মেডিকেল স্টুডেন্ট। তাঁর গ্রাজুয়েশন কমপ্লীট হওয়ার পার্টি ভেবেই সবাই যোগ দিয়েছিলেন মার্ক জুকারবার্গ এর আয়োযিত পার্টিতে। কিন্তু সেখানেও সবার জন্য চমক অপেক্ষা করছিলো।  ক্যালিফোর্নিয়ার পালো আলতোর বাসভবনে এসে অতিথিদের চোখ রীতিমতো কপালে! বিয়ের পোশাকে সেজে বসে আছেন জাকারবার্গ ও চ্যান।আর বিয়েটাও সেরে ফেললেন সবাইকে চমকে দিয়ে। মাত্র ১০০ জন প্রিয় বন্ধুদের উপস্থিতিতে সম্পন্ন হয়েছে এই সাদামাটা বিয়ের অনুষ্ঠান।
বিয়েতে জুকারবার্গ নিজেই ডিজাইন করা একটি রুবীর আংটি উপহার দেন প্রিসিলাকে যা জুকারবার্গের ভাষায় অতি সাধারন। কিন্তু যাঁর হাতে হাত রয়েছে পৃথিবীর অন্যতম প্রভাবশালী ধনী এক ব্যক্তির তাঁর হাতে ভালবাসার এই সামান্য রুবীও বিশ্বসেরা উপহার তাতে কোনো সন্দেহই নেই।

তাহলে বলা যায়  দীর্ঘ ৯ বছর প্রেম করার পর গতকাল শনিবার ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ বিয়ে করলেন তার প্রেমিকা চাইনিজ বংশোদ্ভুত ২৭ বয়সী প্রিয়তমা প্রিসিলা চ্যান কে ♥

♥ফেসবুকে হুট করেই নিজের সম্পর্কের ‘স্ট্যাটাস’টা বদলে ‘বিবাহিত’ লিখে দিয়েছেন তিনি। নিছক মজা করে নয়, সত্যি সত্যিই সবাইকে চমকে দিয়ে গতকাল শনিবার বিয়ে করেছেন মার্ক জাকারবার্গ ♥

শুভকামনা এই যুগলের জন্য……♥

Author: shamvil

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *