(ব্যাংকের নাম) ব্যাংকের ‘(পদের নাম)’ পদে আবেদনের সমর্থনে দলিলাদি দাখিল প্রসঙ্গে।

আবেদনপত্রের নমুনা তারিখ:  বরাবর মহাব্যবস্থাপক ও সদস্য-সচিব ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয় বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয় মতিঝিল, ঢাকা-১০০০।

বিষয়ঃ (ব্যাংকের নাম) ব্যাংকের ‘(পদের নাম)’ পদে আবেদনের সমর্থনে দলিলাদি দাখিল প্রসঙ্গে।

জনাব, সবিনয় নিবেদন এই যে আপনার সচিবালয়ের বিজ্ঞপ্তি নং – (রেজাল্ট শিটে উপরে বাম পাশে উল্লেখ থাকবে), তারিখ- (রেজাল্ট শিটে উপরে ডান পাশে উল্লেখ থাকবে) খ্রি: এর মাধ্যমে জানতে পারলাম, আমি (আপনার নাম), রোল: (আপনার রোল), (ব্যাংকের নাম) ব্যাংকের (পদের নাম) পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি। এই অবস্থায় আপনার নির্দেশনা অনুযায়ী আমার আবেদনের প্রেক্ষিতে আবেদনে উল্লেখিত তথ্যাদির সমর্থনে সংশ্লিষ্ট প্রামাণিক দলিলাদির সত্যায়িত ফটোকপি দাখিল করলাম।

অতএব বিনীত প্রার্থনা, আমার যাবতীয় প্রামাণিক দলিলাদি গ্রহণ করে বাধিত করবেন।

নিবেদক আপনার একান্ত বিশ্বস্ত স্বাক্ষর: (আগে অনলাইনে যে স্বাক্ষর দিয়েছেন) নাম: (আপনার পুরো নাম) পরীক্ষার রোল: (রোল লিখবেন). সংযুক্তি:যা যা চায় সেটা সেটা দিন। এই অংশে যেটা অনেকেই বুঝে না সেটা হলো অনার্সে এবং মাস্টার্স পরীক্ষার ফল প্রকাশের তারিখ উল্লেখ পূর্বক পরীক্ষা নিয়ন্ত্রক কর্তৃক ইস্যুকৃত সনদ এর ফটোকপি। আপনার মার্কশিটে যদি ফল প্রকাশের তারিখ থাকে তাহলে সেটাই দিন। আর না থাকলে ভার্সিটি থেকে এই মর্মে একটা প্রত্যয়ন নিয়ে ফটোকপি করে সত্যায়িত করে জমা দিন। নাম: (আপনার পুরো নাম) অফিসার পদে সুপারিশপ্রাপ্ত রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক

Author: Mahmood Reza

Leave a Reply