ভুয়া সাইটের লোভনীয় ফাঁদে না পড়ে আয় করুন সর্বকালের সেরা পেয়িং সাইট থেকে

চারিদিকে হাজার পিটিসি(paid to click) সাইট নতুন নতুন অফার। এর মধ্যে বেশীরভাগই ভুয়া। আজ আছে ত কাল নেই। আর যারা অনভিজ্ঞ তারা এসব সাইটের ধোকায় পড়ে তাদের ক্যারিয়ারের শুরুতেই হতাশ হয়ে যান। অথচ পিটিসি সাইট থেকে অনেকেই মাসে $100-150 আয় করছেন।আর আমি যেই সাইটির কথা বলছি সেটি ২০০৭-২০১৪ এখনও সাইটই বিশ্বস্ততার সাথে পে করে যাচ্ছে প্রথমে আয় সামান্য হলেও ভাল রেফারেল থাকলে তা বাড়তে থাকে। এখানে আপনি এড দেখে আয় করতে পারবেন। এছাড়াও রয়েছে রেফালের ও মিনিজবস এর মাধ্যমে আয় করার সুবিধা। $2 হলেই e-payza, paypal, netteler দিয়ে টাকা তুলতে পারবেন। আমি ২০১০ এ জয়েন করি এবং এখন পর্যন্ত একটি payment ও মিস করিনি। সাইটই হল

<>

কিভাবে আয় করব?

login করার পর এইরকম পেজ আসবে। উপরে দেখুন view advertisements এ ২০-২৫ টার মত অ্যাড দেয়া আছে। ক্লিক করে অ্যাড দেখুন প্রতিটা অ্যাড দেখতে ৫ সেকেন্ড লাগবে মাত্র। ২০ টা অ্যাড দেখলে আপনার আয় হবে ০,০২০। তাহলে আপনার ১ মাসে আয় হবে ০,৬০। কি খুব কম তাই না। আসুন জেনে নেই কিভাবে বাড়াবেন আয়??

চলুন কিভাবে বেশি আয় করবেন দেখা যাক.

আপনি অ্যাড দেখার পাশাপাশি রেফার করার মাধ্যমে আপনার আয় বাড়াতে পারবেন। উপরে বামে summary তে ক্লিক করলে আপনার একটা লিঙ্ক পাবেন, ঐ লিঙ্ক দিয়ে কেও জয়েন করে কাজ করলে তাঁর আয় থেকে আপনি কিছু আয় পাবেন।  neobux এ ১00 ক্লিক আর ১৫ দিন হলেই ডিরেক্ট রেফার করতে পারবেন। কিন্তু রেন্ট রেফারেল কিনতে পারবেন। summary তে ক্লিক করে rent refer থেকে আপনি ০,৬০ টাকা দিয়ে ৩ জন রেফার ১ মাসের জন্য ভারা নিতে পারবেন। তারা আপনার জন্য আয় করবে।
সবশেষে বলতে চাই ptc সাইট থেকে বেশি আয় করতে হলে আপনাকে অনেক অনেক ধৈর্য ধরতে হবে। এমন ও হবে ১ ডলার করতে ১ মাস ও লেগে যাবে। লেগে থাকুন ভাল না লাগলেও প্রতিদিন ২০ মিনিট অ্যাড ক্লিক করুন। একটা সময় ৬ মাস পর থেকে মাসে ১৫০০০ হাজার করে ৩০০০০ হাজার আয় করতে পারবেন। আর হ্যাঁ প্রথম ৬ মাস আয় ব্যাংক এ না এনে রেফার কিনুন। তাহলে আপনার আয় বাড়বে।
সবশেষে আর একটি কথা বলতে চাই আমি আপনি যদি আসলেই পিটিসি সাইট থেকে সফলতা অর্জন করতে চান তাহলে প্রতিদিন কাজ করুন, একদিন ও মিস দিবেন না

তাই ভুয়া সাইটের লোভনীয় ফাঁদে না পরে নিচের লিঙ্ক থেকে জয়েন করুন সেরা পেয়িং সাইটটিতে আর শুর করুন সহজ ও নিশ্চিত আয়।

<>

Author:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *