মোবাইল চ্যাটিং এর জন্য এর সবচেয়ে ভালো এপপ – WhatsApp

    আপনি নিশ্চয় চান প্রতিদিন আপনার বন্ধুদের সাথে ফেসইবুক, ইয়াহু বা হটমেইল বা sms এর মাধ্যমে যোগাযোগ রক্ষা করতে। আর যদি তাই হয়, তাহলে

WhatsApp

 

    আপনার জন্য হতে পারে সেরা পছন্দ।
    হছে এমন একটা মোবাইল ম্যাসেঞ্জার যা আপনাকে দিতে পারে যোগাযোগের ক্ষেত্রে সবচেয়ে ভালো নিশ্চয়তা। কেউ যদি আপনাকে এখানে কোন ম্যাসেজ করে, তাহলে এটি আপনাকে অটোমেটিক্যালি ইন্টারনেটের সাথে কানেক্ট করে দিবে। আপনি যখনকার নোটিফিকেশন তখনই পেয়ে যাবেন sms এর মত। আর এটা ব্যবহার করলে আপনার কোন বন্ধুকে যুক্ত করতে হবেনা, এটা নিজেই আপনার ফোন থেকে ফ্রেন্ডলিস্ট ক্রিয়েট করে দিবে। যদি আপনার বন্ধুর মোবাইলেও এই ছোট সফটওয়্যারটি ইন্সটল করা থাকে এবং যদি সে আপনার ফ্রেন্ডলিস্ট এ থাকে তাহলে আপনি কোন খরচ ছাড়াই তার সাথে চ্যাট করতে পারবেন।

কিছু ফিচার দেখে নেইঃ
. এটা মোবাইল এর sms এর মতই কাজ করে। কেউ যদি আপনাকে কোন ম্যাসেজ পাঠায় তাহলে আপনি এখানে লগইন করা ছাড়াই তা তৎক্ষণাৎ দেখতে পাবেন
. কোন বন্ধুদের সংযুক্ত করার দরকার হয় না, এটি নিজেই ফোন কন্টাক্ট লিস্ট থেকে সবাইকে সংযুক্ত করে নেয়। আর কোন অসুবিধা ছাড়াই চ্যাট করতে পারবেন।
. এটি দিয়ে আপনি ছবি, ভিডিও, অডিও ফাইল শেয়ার করতে পারবেন।
. এটি যে কোন স্মার্ট ফোন এ সাপোর্ট করে। তাই, আপনি কোন মডেল ব্যবহার করছেন তার কোন সমস্যা হবে না।
. এটি সম্পূর্ণ ফ্রী।
. আপনি চ্যাটিং এর জন্য গ্রুপ ও তৈরী করে নিতে পারবেন।
. যাদের সাথে আপনি চ্যাট করতে চান না, তাদেরকে ব্লক ও করতে পারবেন।

যদি আপনি আগে কখনো এর নাম না শুনে থাকেন তাহলে একবার ব্যবহার করে দেখতে পারেন। এই লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন। ইন্সটল করুন এবং দেখুন মজা। আপনার বন্ধুদের বলুন ইন্সটল করার জন্য এবং সবাই সংযুক্ত থাকুন।

Author: shamvil

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *