যতটুকু কাজ করবেন ততটুকুর পেমেন্ট সঙ্গে সঙ্গে পাবেন (এখনই কাজ শুরু করুন কোন ইনভেস্ট বা একাউন্ট আপগ্রেড ছাড়াই এবং কাজ শেষের সঙ্গে সঙ্গে টাকা উইড্রো করুন) | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

যতটুকু কাজ করবেন ততটুকুর পেমেন্ট সঙ্গে সঙ্গে পাবেন (এখনই কাজ শুরু করুন কোন ইনভেস্ট বা একাউন্ট আপগ্রেড ছাড়াই এবং কাজ শেষের সঙ্গে সঙ্গে টাকা উইড্রো করুন)

লেখক : | 2টি কমেন্ট | 629 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

 

 

বন্ধুরা আজ আমি আপনাদের একটি প্রতিদিন টাকা পে করে এমন একটি পিটিসি সাইট উপহার দেব । আমি এই সাইটে প্রথম রেজিস্টসন করে এটি ভূয়া মনে করছিলাম । তারপর এই সাইট সম্পর্কে বিস্তারিত পড়ে দেখলাম আপনি প্রতিদিন যতটুকু ইনকাম করবেন ততটুকু সঙ্গে সঙ্গে উইড্রো করতে পারবেন । তারপর ভাবলাম যেহেতু অনেক পিটিসি সাইটে মাসের পর মাস কাজ করলাম এই সাইটে একদিন কাজ করে দেখি । এই কথা ভেবে শুধু কয়েকটা ক্লিক করলাম । ক্লিক করার পর আমার একাউন্টে 7 সেন্ট জমা হল । তারপর আমি মাত্র 7 সেন্টই উইড্রো করলাম লিবারর্টি রিজার্ভ ব্যাংক একাউন্টে । টাকা উইড্রোতে ক্লিক করার পর মনে করলাম 24 বা 48 ঘন্টা প্রসেসিং হবে । কিন্তু না আমি তো অবাক । টাকা উইড্রো কমপ্লিট দেখাইছে । সঙ্গে সঙ্গে লিবারর্টি রিজার্ভ ব্যাংক একাউন্টে গিয়ে দেখি আমার একাউন্টে টাকা পৌঁছে গেছে । তা দেখে আমি তো মহা খুশি । ভাবলাম আপনাদের সংঙ্গে এই সাইটটি শেয়ার করা দরকার ।  

 

***এই সাইটে আমার প্রথম পেমেন্ট প্রুভ দেখতে হলে ***

 

এই সাইটে রেজিস্টেসনের নিয়ম খুব সহজ । প্রথমে রেজিস্ট্রেসন করে নিন ।

রেজিস্ট্রসনের পর লগিন করুন । উপরের ট্যবে  লেখা এড এ ক্লিক করুন । সব এডে ক্লিক হয়ে গেলে বাম পাশের ট্যাবে আপনার একাউন্ট সেটিং এ গিয়ে আপনি আপনার পেপাল,এলার্টপে বা লিবারর্টি রিজার্ভ ব্যাংক একাউন্ট বসান এন্ড একাউন্ট সেভ করুন ।

 

***আপনার একাউন্ট সেটিং এ ব্যাংক একাউন্ট বসাতে সমস্যা হলে***

 

***যদি আপনার ব্যাংক একাউন্ট না থাকে তবে ফ্রীতে ব্যাংক একাউন্ট খুলে নিন*** ***ব্যাংক একাউন্ট খুলতে নিচের লিংক গুলোতে ঢুকুন***

 

*** পেপাল ব্যাংক একাউন্ট খুলতে……………………..এখানে ক্লিক করুন

***এলার্টপে  ব্যাংক একাউন্ট খুলতে………………….. এখানে ক্লিককরুন

***লিবারর্টি রিজার্ভ ব্যাংক একাউন্ট খুলতে……………এখানে ক্লিক করুন

 

 (আপনি যদি এলার্টপে একাউন্টে টাকা উইড্রো করতে চান তবে আপনাকে নিম্নে 1Dollar উইড্রো করতে হবে । আর যদি পেপাল বা লিবারর্টি রিজার্ভ ব্যাংক একাউন্টে উইড্রো করতে যান তবে আপনি যখন তখন যতটুকু ইচ্ছা ততটুকু টাকা উইড্রো করতে পারবেন )

 

***এই সাইটে রেজিস্টশন করতে ক্লিক করুন***

 

***রেজিস্টেশন করতে সমস্যা হলে***

 

এখন ক্যাশ আউট করার জন্য রিকুয়েস্ট পে আউট এ ক্লিক করে করুন  যে ব্যাংকে টাকা উইড্রো করবেন সে ব্যাংক সিলেক্ট করুন নীচে ক্যাপচা বসাতে বললে ক্যাপচাটি সঠিক ভাবে বসান এবং টাকা উইড্রো করুন ।

 

 

***টাকা উইড্রো করতে সমস্যা হলে বা বুঝতে না পারলে***

 

তাছাড়া আপনার যদি কোন সমস্যা হয় তবে

01746-896406

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

2 টি কমন্টে to “যতটুকু কাজ করবেন ততটুকুর পেমেন্ট সঙ্গে সঙ্গে পাবেন (এখনই কাজ শুরু করুন কোন ইনভেস্ট বা একাউন্ট আপগ্রেড ছাড়াই এবং কাজ শেষের সঙ্গে সঙ্গে টাকা উইড্রো করুন)”

  1. May 22, 2012 at 8:45 am

    hmmm

  2. May 22, 2012 at 8:59 am

    hebbi post

১টি কমেন্ট করুন

*