রকেট একাউন্ট এর সুবিধা কি ? কেন ব্যবহার করবেন ?

রকেট একাউন্ট এর সুবিধা

রকেট একাউন্ট এর সুবিধা অনেক । রকেট একাউন্ট দিয়ে রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং করতে পারবেন , সাশ্রয়ী মূল্যে ব্যাংকিং এবং অগ্রিম টাকা পরিশোধের লেনদেনে অ্যাক্সেস,টাকা পাঠানোর সুবিধাজনক এবং সুরক্ষিত উপায় এবং সঞ্চয় অভ্যাস বিকাশে অনেক বেশি কার্যকর রকেট একাউন্ট । রকেট একাউন্ট দ্বারা এডসেন্স এর টাকাও তুলতে পারবেন ।রকেটে ক্যাশ ইন ফ্রি ও এটিএম হতে ক্যাশ আউট করতে হাজারে ৯ টাকা কাটে (জুন ২০২০) । বিস্তারিত নিম্নরূপ :

রকেট রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং

রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং যে কোনো সময়, সারা দেশে যে কোনো জায়গায় রকেট উপলভ্য। ডাচ বাংলা ব্যাংক রকেট বর্তমানে গ্রাহকদের কিছু প্রয়োজনীয় সেবা দিচ্ছে যেমন : গ্রাহক নিবন্ধকরণ, নগদ জমা (ক্যাশ ইন), ক্যাশ আউট (নগদ উত্তোলন), মোবাইল টপ-আপ বা মোবাইল রিচার্জ, ব্যক্তি থেকে ব্যক্তিতে টাকা স্থানান্তর (রকেট পি2পি), বিদেশী রেমিট্যান্স, বেতন বিতরণ, ব্যালেন্স অনুসন্ধান, বিল পেমেন্ট, মার্চেন্ট পেমেন্ট।

রকেট সাশ্রয়ী মূল্যে ব্যাংকিং এবং অগ্রিম টাকা পরিশোধের লেনদেনে অ্যাক্সেস

ডাচ বাংলা ব্যাংক রকেট দেশের যে কোনো জায়গায় অনুমোদিত এজেন্ট পয়েন্ট থেকে সাশ্রয়ী মূল্যে ব্যাংকিং এবং অগ্রিম টাকা পরিশোধের লেনদেনে অ্যাক্সেস করে । সেবাটি ব্যাংকিং পরিষেবার অন্যান্য ফর্মগুলির চেয়ে দ্রুত এবং এমনকি এতে প্রত্যন্ত অঞ্চলের মানুষও অন্তর্ভুক্ত রয়েছে।

রকেট টাকা পাঠানোর সুবিধাজনক এবং সুরক্ষিত উপায়

ডাচ বাংলা ব্যাংকের রকেট টাকা পাঠানোর জন্য সুবিধাজনক এবং সুরক্ষিত উপায় এবং প্রতারণামূলক লেনদেনের বিরুদ্ধে এটি অনেক বেশি নিরাপদ, দ্রুত এবং সুরক্ষামূলক।মোবাইল সেট, পিন এবং চেক ডিজিট সব একসাথে না নিয়েই কেউ অযাচিত অর্থ উত্তোলন বা জমা করতে না পারায় গ্রাহকের টাকা ডাচ বাংলা ব্যাংকের রকেটে একদম নিরাপদ।

রকেট সঞ্চয় অভ্যাস বিকাশে অনেক বেশি কার্যকর

ডাচবাংলা ব্যাংক রকেট টাকা সংরক্ষণের অভ্যাস গড়ে তুলতে অনেক বেশি কার্যকর।

Author: Admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *