রমজান উপলক্ষ্যে বাংলালিংক গ্রাহকগন পাচ্ছেন ১০০ এমবি ৩জি ইন্টারনেট ডাটা একদমই ফ্রি!!! সকলেই অবশ্যই পাবেন।

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই??? আশা করি ভালই আছেন। আর আমার মুসলিম ভাইদের রোযা কেমন যাচ্ছে??? কিভাবে এবং কোন কোন নিয়ম মেনে আপনারা রোযা পালন করছেন??? আশা করি আপনারা সকলেই সঠিকভাবেই রোযা পালন করছেন। যা দক এবার কাজের কথায় আসা যাক। আজকে আমার টিউনের টাইটেলটা অবশ্যই দেখেছেন। আর ভাবছেন টিউনটা সত্য কিনা??। আজকে আমার টিউন হল রমজান মাস উপলক্ষ্যে বাংলালিংকে ফ্রি এমবি। চলুন দেখি কিভাবে এমবি নিবেন।

বাংলালিংক বাংলাদেশের দ্বিতীয় বৃহত মোবাইল সিম অপারেটর কোম্পানী। সাধারনত সকল দিক দিয়ে বাংলালিংকের প্রভাব আছে। সকল সুবিধার দিক দিয়ে বাংলালিংক সবার থেকে উপরে। কারন বাংলালিংক কল রেট,ইন্টারনেট ডাটা ইত্যাদি দিক দিয়ে এর সাশ্রয়ী প্যাকেজ আছে যা গ্রাহককে আরও বেশি আকৃষ্ট করে। তাই গ্রাহককে এই রমজান মাসে অাকৃষ্ট করতে তাদের নতুন অফার।

রমজান মাস উপলক্ষ্যে বাংলালিংক তার সকল গ্রাহকে দিচ্ছে ১০০ এমবি ৩জি ডাটা একদমই ফ্রি!!! কি অবাক হলেন??? হ্যা এ অফারটা একদমই সত্য। অফারটি উপভোগ করতে ডায়াল করুন *5000*666#। ডায়াল করার পর আপনি নিচের মত দেখবেন।

আর তারপর আপনি সফলভাবে পেয়ে যাবেন ১০০ এমবি ৩জি ডাটা। আর মেয়াদ ১ দিন। আর এ ডাটা ব্যবহার করা যাবে রাত ১ টা হতে সকাল ৬টা পর্যন্ত। ডাটা চেক করতে ডায়াল করবেন *124*66#।

তাহলে আজ এ পর্যন্তই আপনারা সকলেই ভাল থাকবেন আর চেষ্টা করবেন যে, সবক’টি রোযা রাখতে। আল্লাহ হাফেজ।

আমার সাইটঃ http://trickround.com

Author:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *