সকলে দৃষ্টি আকর্ষন করছি আমারা BGHH

——————————●▬▬▬▬▬▬▬▬ஜ۩۞۩ஜ▬▬▬▬▬▬▬▬●————————————-

সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে আমরা Bangladesh Grey Hat Hackers (BGHH) আমাদের দেশের সাইবার স্পেসকে নিরাপদ ও বর্হিবিশ্ব থেকে আক্রমন হতে রক্ষার জন্য কাজ করে যাচ্ছি। আমরা দেশের কোন সাইট কখনও হ্যাক করিনি কিংবা ভবিষ্যতেও করব না। প্রত্যেকটি কাজেরই পক্ষ বিপক্ষ থাকে। কপিতয় অসাধু হ্যাকার আমাদের এই কাজে বাধা দিচ্ছে। তারা আমাদের হুমকি দিয়েছে যে তারা বাংলাদেশের সাইট হ্যাক করে আমাদের গ্রুপের নাম দিয়ে দিবে। আমরা স্পষ্ট করে বলছি আমরা কখনও এরকম কাজ করব না। যদি কখনও এরকম দেখা যায় তার জন্য আমরা কোন ভাবে দায়ী থাকব না।
এই পোস্ট টা মুলত সবাইকে এই বার্তাটি অবহিত করার লক্ষ্যে যে Bangladesh Grey Hat Hackers (BGHH) এই ধরনের কাজে সম্পৃক্ত কখনই ছিল না বরং এটি কিছু অসাধু ভারতীয় দালাল বা পাকিস্তানি দালাল যারা দেশের হ্যাকারদের ভেতরে গোলমালের সুযোগে ফায়দা কুড়াতে চায়। এবং দেশ মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করতে চায়।
তারা বাংলাদেশের গুরুত্বপূর্ণ সাইট সুপ্রিম কোর্ট হ্যাক করেছিল নিজেদের প্রচারনার জন্য। আমরা Bangladesh Grey Hat Hackers (BGHH) পক্ষ থেকে সবাইকে এই বার্তাটি নিশ্চিত করতে চাই যে- আমরা সব সময় দেশের পক্ষে, ন্যায়ের পক্ষে ছিলাম আছি এবং থাকব। সুতরাং, এ ধরনের কোন ঘটনা ঘটলে তাতে Bangladesh Grey Hat Hackers (BGHH) কোন রকম হাত নেই বলে জানানো যাচ্ছে। আমরা বতর্মানে বাংলাদেশের ওয়েবসাইটের নিরাপত্তা ব্যবস্থা উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি।
যে বা যারা এরকম হুমকি দিয়ে আসছে তার র্পূবে বাংলাদেশের অন্যতম হ্যাকিংগ্রুপ বাংলাদেশ সাইবার আর্মির সাথে একই রকম কাজ সম্পাদন করেছে। এবং অনেক সাইট হ্যাক করে বিসিএ এর নাম দিয়ে ছিল এ বিষয় নিয়ে বিসিএ কতৃক রির্পোট বিভিন্ন ব্লগে দেয়া হয়েছিল। তথাকথিত হ্যাকিংগ্রুপের কর্মকান্ডের  কিছু লিংক নিচে আমরা তুলে ধরলাম
লিংক নং ১ ‍টেকটিউনস ব্লগে প্রকাশিত
লিংক নং ২ টিউনারপেজে প্রকাশিত বিসিএ এর নোটিশ
লিংক নং ৩ প্রথম আলো প্রত্রিকায় প্রকাশিত রিপোর্ট
লিংক নং ৪  কুমিল্লা-আইটি ব্লগে প্রকাশিত

▬▬▬▬▬▬▬আমরা Bangladesh Grey Hat Hackers (BGHH)  সর্বদা দেশের জন্য নিবেদিত▬▬▬▬▬▬

 

Author: webcode

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *