সম্পূর্ণ নতুন একটি পিটিসি সাইট হতে আয় করুন! অন্য পিটিসি সাইটের সাথে মিলিয়ে নিন! ১০০% ট্রাস্টেড!!

সবাইকে সালাম। এবং স্বাধীনতার দিনে সবার জন্য রইল শুভেচ্ছা ও অভিনন্দন। মনে করেছিলাম স্বাধীনতার দিন হিসাবে এই নিয়ে একটি পোস্ট করব ।  কিন্তু নানান ব্যস্ততার কারনে ক্রীপ্ট লিখতে পারিনি। অপরদিকে প্রযুক্তি বিষয়ক সাইটে পোস্ট করাটাও কেমন হবে!! ৭/৫ ভেবে সময় হয়নি। সেই জন্য দূ:খ প্রকাশ করছি। যাইহোক হয়ত অন্য কোন সাইট কিংবা ভাল লেখককের সাইট হতে জেনে নিতে পারবেন। তবে ২য় তম পোস্টে  কি বিষয় নিয়ে আলোচনা করব তা অনেকেই পোস্টের শিরোনাম দেখেই বুঝতে পারছেন। হ্যা এই পোস্টে পিটিসি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি। তাও আবার সম্পূর্ণ নতুন একটি সাইট নিয়ে।

অনেকেই বলবেন পিটিসি নিয়ে পোস্ট কি দরকার ছিল? হ্যা কথাটা ঠিকই। কিন্তু অনেকের কথা চিন্তা করে এই পোস্টটি করতে হচ্ছে। আসলে অনেকের মত আমিও পিটিসি পচ্চন্দ করিনা। কারন ১ম দিকে পিটিসিতে কাজ করতাম, অতপর ফিল্যান্সিং। তাছাড়া অনেকেই আছেন যারা পিটিসিতে কাজ করে নেটের বিল উসুল করেন। এর মধ্যে অনেকেই বলবেন ভাল পিটিসি কোনটি হ্যা ভাই এই নিয়ে পূর্বে পোস্ট করেছি। দুনিয়ার সবচেয়ে ভাল পিটিসি হল neobux.com এবং clixsense.com । এর পরে অনেক পিটিসি সাইট এসেছে কিন্তু বেশ কিছুদিন পরেই স্ক্যম হয়ে গেছে। তার পর আরেকটি বিষয় হল এখন যে সব পিটিসি সেখানে প্রায় ৫০-৬০ অ্যাডে ক্লিক করতে প্রায় ৩০ মিনিট ব্যয় হয়ে যায় যেমন- probux.com, Oojoo.com, nerdbux.com ইত্যাদি।

আজ আপনাদেরকে এমন একটি পিটিসি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব এবং আমি সিউর আপনাদের কাজ করতে ১০০% ভাল লাগবে। এই পিটিসি সাইটের নাম হচ্ছে fusebux.com

এক নজরে এর সুবিধাবলী দেখে নিই:

ScreenShot007

১। এটি কোন স্ক্যাম সাইট নই ১০০% ট্রাস্টেড সাইট।

২। গত বছরের ডিমেস্বরে চালু হয়েছে। এখনো পেমেন্ট শুরু করেনি তাবে আগামী মাসে দেওয়া শুরু হবে। সাইটটির রিভিউ ও স্ক্যাম কিনা পরীক্ষা করতে এখানে ক্লিক করুন।

৩। অনেক সাইট ইন্টারফেস জটিল কিন্তু এটি অনেক সাধারন।

৪। এরা প্রতিদিন ১৫ টি অ্যাড দেয় প্রতিটি ০.৫ সেকেন্ড। টোটাল কাজ করতে ৪ মিনিটের বেশী সময় নেবেনা। সার্ভার অনেক ফাস্টেড। যেখানে অন্য পিটিসিতে কাজ করতে প্রায় ২০ মিনিটের বেশী সময় ব্যয় হয়।

৫। পেমেন্ট ৪ ডলার হলেই পেপাল, পেইজা, ইগোতে পাবেন।

৬। আনলিমিটেড ও রেন্টাল রেফারেলে আয় করতে পারবেন। এই জন্য যখন একাউন্ট খুলবেন তখন রেফারেল অনুসারে করতে হবে। তাহলে আয় বৃদ্ধি হবে বেশী। অন্যথায় পয়েন্ট কম পাবেন। যেমন: ২ দিন পূর্বে রেফারেল অনুসারে একাউন্ট করে আয় হয়েছে ০.১৪৫৬।

৭। আপনার যদি পেইজা একাউন্টে ডলার থাকে তাহলে সর্বনিম্ন ৫ ডলার ইনডোর্স করে রেন্টেড আয় বৃদ্ধি করতে পারবেন।

৮। যেহেতু সাইট নতুন, পিটিসি ইনভিটেগেশন অনুযায়ী রেটিং ভাল। সুতরাং এই মুহুর্তে এখানে একাউন্ট করা ভাল। কারন, ১ম দিকে যারা নিয়মে কাজ করবে তারা অবশ্যই টাকা পাবে। কেননা, কোম্পানীর প্রচার ও আস্থা বৃদ্ধি করতে হবে। তবে তারা যদি স্ক্যাম হবে তাহলে মনে করি ১/১.৫ বছরের পূর্বে হবেনা। ততদিনে হয়ত ২০-৩৫ ডলার আয় হবে।

৯। একাউন্ট করলে নিয়মিত কাজ করবেন। কারন এখানে তো সময় নষ্ট হবেনা। মাত্র ৪ মিনিট, নিজেই গ্যারান্টি, কাজ করছি নিজে। অন্য কোন লেখকের/ব্লগার মত একটুও বানিয়ে মিথ্যা বলছিনা। নিজেই দেখুন! যদি কাজ না হয় তাহলে কমেন্টে আমাকে গালি-গালাজ করেন!!

কিভাবে একাউন্ট করবেন ও কাজ করবেন?

১। fusebux.com সাইটে কাজ করতে এখানে fusebux.com ক্লিক করুন।

ScreenShot005

২। সেখানে create an account এ- ইমেইল ঠিকানা, ইউজার নেম, পাসওয়ার্ড, ভেরীফিকেশন কোড পূরন করে রেজি: বাটনে ক্লিক করুন।

৩। এবার পাসওয়ার্ড ও ইউজার নেম দ্বারা লগইন করুন।

৪। এবার নিজেই কাজ করতে পারবেন। অ্যাডে ক্লিক করা অন্যদের মতই। তবে এখানে ক্যাপচা কিংবা ছবি পূরনের দরকার নাই। অ্যাডে ক্লিক করলেই ০.৫ সেকেন্ড অপেক্ষাতে পয়েন্ট কাউন্ট হয়ে যায়। মাত্র ৪ মিনিটেই কাজ শেষ।

৫। ব্যস এই ভাবে নিয়মিত কাজ করতে থাকুন ও বন্ধুদের রেফার করুন।

বি:দ্র- পিটিসি করে কোন ধনকুবের হওয়া যায়না। এটা সামান্য কিছু যোগান দেয় মাত্র। তবে কিছু নিয়ম অনুসরনে ভাল টাকা আয় করা যায় যেমন: রেন্টেড কিংবা রেফারাল করে মাসে ২০০০/- মত বা তার বেশী। তবে এর পাশাপাশি ফ্রিল্যান্স শেখাটার চেষ্টা করবেন। তবে যারা কোন কিছু জানেন না তাদের জন্য পিটিসি অনেকটা কানা মামার মত শ্রেয়। তবে কোন পিটিসি সাইট কাজ করতে তার সম্পর্কে রিভিউ নিতে কোন ভাল লেখক/ব্যক্তির পরামর্শ কিংবা সাইট রিভিউ করে দেখতে পারেন।  ১ম দিকে প্রায় ২ বছর পূর্বে এই সকল পিটিসি সাইটে কাজ করতাম। বর্তমানে ব্লগিং ও ফ্রিল্যান্সিং করার কারনে তেমন সময় হয় না। অপরদিকে যারা ফ্রিল্যান্স সাইটে কাজ করেন তাদের এটি ভিখারীর দানের মত মনে হবে। তেমনি যখন আপনি ফ্রিল্যান্সে কাজ করবেন তখন এমনটি আপনারও অনুভূত হবে।

তাহলে বন্ধুরা আজকের মত বিদায়, কেননা, আরেকটু পরে স্বাধীনতার অনুষ্ঠান/র‌্যালি শুরু হবে, সেখানে যাবার প্রস্তুতি নিচ্ছি। এবং দেশের নাগরিক হিসাবে যে যেখানে আছেন একটু সময় হলেও এই অনুষ্ঠান দেখার এবং অংশগ্রহন করার সচেষ্ট থাকবেন। 

Author:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *