সহজে মাত্র ২দিনে গুগল এ্যাডসেন্স প্রাপ্তির চমৎকার একটি মাধ্যম জানুন | COMILLAIT| Bangla Technology Blog | বাংলা প্রযুক্তি ব্লগ

সহজে মাত্র ২দিনে গুগল এ্যাডসেন্স প্রাপ্তির চমৎকার একটি মাধ্যম জানুন

লেখক : | ০ টি কমেন্ট | 316 বার দেখা হয়েছে দেখা হয়েছে । শেয়ার করে আপনবর বন্ধুদের জানিয়ে দিন ।

Google Adsense এর মাধ্যমে অনলাইনে আয়ের কথা আমরা অনেকেই জানি। ১০০% ইউনিক কনটেন্ট ও ৩০/৪০টি পোষ্ট দিলেই এডসেন্স এপ্রুভ হয়ে যাবে ইনশাল্লাহ।

অনেক সময় দেখা যায়, যথেষ্ট পোষ্ট দেওয়া সত্বেও যে কোন কারণবশতঃ বার বার আবেদন করেও এডসেন্স এপ্রুভ হচ্ছে না। এক্ষেত্রে, সাময়িকভাবে এডসেন্সের মাধ্যমে আয়ের জন্য বিকল্প পদ্ধতি হিসাবে একটি এডসেন্স রেভিনিউ শেয়ারিং সাইট সম্পর্কে আলোচনা করব। সাইটটির নাম www.flixya.com এটি মূলতঃ একটি ফটো শেয়ারিং ও সোসাল নেটওয়ার্কিং সাইট।


এ সাইটের মাধ্যমে সামান্য পরিমাণ পোষ্ট দিয়ে খুব সহজেই পেতে পারেন এডসেন্স এপ্রুভাল এবং যেহেতু এসব সাইটে প্রচুর ভিজিটর বিদ্যমান, ফলে প্রত্যাশিত আয় করাও সম্ভব। এর মাধ্যমে এডসেন্সের জন্য আবেদন করতে নুন্যতম ১০টি পোষ্ট প্রয়োজন হবে। এ পোষ্টসমূহ ফটো, আর্টিক্যাল ও ভিডিও যে কোন বিষয় দিয়েই দেয়া যাবে। তবে মনে রাখবে হবে পোষ্ট সম্পূর্ণ ইউনিক হতে হবে। কপি/পেষ্ট চলবে না। এসব রেভিনিউ শেয়ারিং সাইটে মূলতঃ আপনার এডসেন্স আয়ের একটি নির্দ্দিষ্ট অংশ কমিশন হিসাবে কেটে রাখবে। কিন্তু তারপরেও বলব সহজে এ্যাডসেন্স প্রাপ্তির ক্ষেত্রে এটি কিন্তু একটি চমৎকার মাধ্যম। যা আপনার দীর্ঘদিনের লালিত স্বপ্নকে করবে বাস্তব।

 

এডসেন্সের আবেদনের জন্য এ সাইটে অনুসরণ করুন Account >> monetize >> create an adsense account কমান্ডগুলো। এবার আপনাকে একটি মেইল এ্যাড্রেস দিতে হবে। এটি অবশ্যই নতুন এবং গুগলের হতে হবে। এখন আপনার মেইলটি চেক করলেই দেখতে পাবেন পরবর্তীতে করনীয় কাজের প্রক্রিয়া। এবার সঠিকভাবে কাজগুলো সম্পাদন করলেই এ্যাডসেন্সের জন্য আবেদনের প্রক্রিয়া শেষ হবে। সবশেষে বাকি থাকল একাউন্ট এ্যাপ্রুভ এর কাজ। আশা করছি সেটিও দু-এক দিনের মধ্যে শেষ হবে।

সকলের শুভকামনায়, আল-হেরা মাল্টিমিডিয়া, ঢাকা।

লেখাটি আপনাদের ভাল লেগেছে?
FavoriteLoadingপ্রিয় পোষ্ট যুক্ত করুন

১টি কমেন্ট করুন

*