সেরা ১০ khub koster bangla sms | ১০০ + বাংলা কষ্টের এসএমএস,কষ্টের কবিতা

আমার চোখে সারা বছর আষাঢ়-শ্রাবণ বসত করে দুঃখ গুলো মেঘ জমা, আর কান্না হয়ে বৃষ্টি পড়ে … কেন গেলে তুমি আমাকে ছেড়ে… সব ভুল ভেঙ্গে এসো না ফিরে

মনে পড়ে স্মৃতি, হারানো দিনের কথা এ বুকে থাকে জড়িয়ে কত বিষণ্ণতা তোমাকে চেয়েছি এই জীবনে, তুমি ফিরে এলে না

ভালবাসা হল এমন একটি জিনিস যা মন এর বিশ্বাসের উপর নির্ভর, কারন বিশ্বাস থেকে তৈরী হয় ভালবাসা, যদি সেই বিশ্বাস একবার ভেঙ্গে যায় তাহলে সেই ভালবাসা পরিণত হয় কষ্টে

ব্যর্থ প্রেমের গল্প এখন আমার এ জীবন যত্ন করে আঘাত দিয়ে, বদলে নিয়েছো মন তোমারই ছলনা আমি মেনে নিতে পারি না

বিষন্নতায় অস্থির হয়ে আছে হৃদয়।নিরবতার আঘাতে যেন আরো রক্তাক্ত।অন্ধকারে ঢিল ছোড়ার মতই খুজে ফিরি নিজেকে।আজকাল পুরনো সুরটাও ভাল লাগেনা।জীবনে নাটকের অভিনয়ে মিথ্যা অভিনেতার মতই অভিনয় করে যাচ্ছি।পাওয়া না পাওয়ার হিসেব মিলাতে বড়ই অস্থির লাগে।তাই বুকভরা দৃষ্টি দিয়ে,চেয়ে আছি আকাশ পানে..…ওগো তুমি এসো.… আজ যে ভালবাসার বসন্ত।আবারো গান ধরব তোমায় নিয়ে। কেমন করে হায় ভুলবো তোমাকে,বন্ধু তোমায় আমি ভালবাসি

যখন মানুষের খুব প্রিয় কেউ তাকে অপছন্দ, অবহেলা কিংবা ঘৃণা করে তখন প্রথম প্রথম মানুষ খুব কষ্ট পায় এবং চায় যে সব ঠিক হয়ে যাক । কিছুদিন পর সে সেই প্রিয় ব্যক্তিকে ছাড়া থাকতে শিখে যায় । আর অনেকদিন পরে সে আগের চেয়েও অনেক বেশী খুশি থাকে যখন সে বুঝতে পারে যে কারো ভালবাসায় জীবনে অনেক কিছুই আসে যায় কিন্তু কারো অবহেলায় সত্যিই কিছু আসে যায় না । কৃতজ্ঞতাঃ কি পেলাম তোমায় ভালোবেসে ?

যাদের গার্লফ্রেন্ড নাই, তারা আজ মন খারাপ করবেন না । কেননা আপনি আজ অনেক পাপ থেকে মুক্ত !

একা থাকার ব্যাথা সইতে যে পারি না কতটা দুঃখ পেয়েছি তুমি তা জানো না তোমারই কারনে এই দুচোখে এত বেশি কান্না

মাঝে মাঝে এক অদ্ভুত ভালো লাগা ছোঁয়ে যায় । জানি না এটা ভালোবাসা নাকি অন্য কিছু । কাউ কে কাছে পাওয়ার সুপ্ত বাসনা নাকি অন্য কিছু তুমি কি একবারও বুঝবে না আমার না বলা কথা গুলো তুমি কি আমার চোখে দেখতে পাও না তোমার জন্য সাজানো স্বপ্ন । তোমার কি ইচ্ছা হয় না নীল দিগন্তে হারিয়ে যেতে ? তোমার কি ইচ্ছা হয় না শুনতে ভালোবাসি তোমায় ।

নিয়মিত খোঁজ নেওয়া মানুষগুলো নিখোঁজ হতে বেশিক্ষন সময় লাগে না। এটাই বুঝি পৃথিবীর নিয়ম।

মানুষ যখন মিথ্যা স্বপ্ন আর আবেগের মাঝে থাকে ,তখন মনে হয় জীবনটা অনেক সহজ,,,,আর যখন বাস্তবতার মুখোমুখি দাঁড়ায় তখন বোঝা যায় জীবন কতোটা কঠিন!

অনেক কষ্ট হয়,, যখন কাছের মানুষ গুলো ধীরে ধীরে অনেক দূরে চলে যায়, ‌ তখন কোনো কিছু বলার থাকে না শুধু চুপ করে দেখে যেতে হয়।

একটা অপরিচিত মানুষ যখন আপন হয়,তখন মনে হয় সে রক্তের সাথে মিশে গেছে . আবার যখন সে ভুলে যায়,তখন মনে হয় অন্তরের গহিন থেকে হৃদয়টা ছিড়ে নিয়ে গেছে।

কাউকে কখনো ভুলেও আপনার দুর্বলতা গুলো বলবেন না। আজ হয়তো আপন ভেবে তাকে বলছেন, অথচ কাল সে আপনার সেই দুর্বলতায় আঘাত করতে বিন্দু মাত্র দ্বিধা করবে না

শুধু হাত ধরে কিছু পথ চলার নামই সম্পর্ক নয়। তাকে আঁকরে ধরে জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত সুখে-দুঃখে পাশে থেকে তাকে শান্তনা দেওয়ার নাম সম্পর্ক

একটা অপরিচিত মানুষ যখন আপন হয়,তখন মনে হয় সে রক্তের সাথে মিশে গেছে . আবার যখন সে ভুলে যায়,তখন মনে হয় অন্তরের গহিন থেকে হৃদয়টা ছিড়ে নিয়ে গেছে।

অন্ধাকারে নেমে আসলে নিজের ছায়া যেমন হারিয়ে যায় । … তেমনি কিছু স্বার্থপর মানুষও স্বার্থ ফুরিয়ে গেলে হারিয়ে যায়।

কিছু কিছু নীরব কষ্ট আছে, যা চাইলেও কাউকে দেখানো যায় না, শুধু নীরবে কাঁদিয়ে যায়।

হাত বাড়িয়ে ছুই না তোকে মন বাড়িয়ে ছুই দুইকে আমি এক করিনা এক কে করি দুই।

কান্নার কন্ঠে এসেছিলাম নিশ্চুপ হয়ে চলে গেলাম শুধু এক বুক যন্ত্রণা বুকের বাম কোণে উপহার সরূপ নিয়ে গেলাম।

যাকে অবেহেলা করেছো. সে তো একদিন এমনিতেই চলে যাবে … কিন্তু লক্ষ্য রেখো. যার জন্য তাকে অবহেলা করেছো… সে যেন আবার তোমায় ছেড়ে চলে না যায়… কষ্টের মাঝে বেঁচে থাকাটা যে কত বড় কষ্ট… তা সবাই বোঝে না… শুধু সেই বোঝে যে প্রতিনিয়ত কষ্টের অনলে পুড়তে থাকে!!!

bangla-khub-koster-sms

কারো অবুঝ ভালোবাসাকে অবহেলা করোনা। হয়ত তুমি জিতবে, কিন্তু চিরদিনের জন্য এমন একজনকে হারাবে, যে নিজের থেকেও অনেক বেশি ভালোবাসে তোমাকে

আপনি যখন কাউকে নিঃসন্দেহে ভালোবেসে যাবেন,তখন বিনিময়ে নীচের দুইটার একটা পেতে পারেনঃ ১। হয়তো মানুষটি সারাজীবনের জন্য আপনার হয়ে থাকবে, ২। নয়তোবা আপনি সারাজীবনের জন্য একটা শিক্ষা পাবেন।

যে ক্ষত থেকে রক্ত ঝরে না বুঝে নিও সে ক্ষত কোন আপন . জনের দেওয়া।

পৃথিবীতে সবার মন যদি পবিত্র হতো তাহলে ভুল ভালোবাসার যন্ত্রণা কাউকে নীরবে সহ্য করে নিতে হতো না।

কেউ চায় না কাউকে ভুলতে, কিন্তু সময় ভুলিয়ে দেয়। কেউ চায় না কাউকে হারাতে, কিন্তু ভাগ্য ছিনিয়ে নেয়। এই হলো বাস্তব পৃথিবী। যা চাই তা পেতে না পেতেই হারাই।

জীবনে দুইটি সময়ে মানুষ সবচেয়ে বেশি অসহায় হয়ে পড়ে.. . ১)যখন প্রথম ভালোবাসার মানুষটিকে হারিয়ে ফেলে . ২)আর যখন ভালোবাসার মানুষটির কাছে বিশ্বাসঘাতকতার শিকার হলে।

ভালোবাসা সবার কাছে এক নয় কেউ ভাবে Love is just for enjoy কেউ ভাবে Time pass আবার কেউ জীবন দিয়ে প্রমান করে Love is not fun

প্রকৃত সত্য হলো- আপনার কষ্টগুলো একমাত্র আপনিই বুঝবেন, অন্য কেউ বুঝবে না, সে যতই আপনার আপন হোক।

কারো থেকে কষ্ট পেয়ে, ভেঙ্গে পড়বেন না মনে রাখবেন, . প্রতিটি কষ্টই কোনো না কোনো শিক্ষা দিয়ে যায়।

পকেট ভর্তি টাকা তোমাকে অাধুনিকতা শিখাবে, আর খালি পকেট তোমাকে বাস্তবতা শিখাবে।

কষ্ট পেতে পেতে পাথর হয়ে যাওয়া মানুষগুলোর মধ্যে,, . আজ তোমার জন্যই আমার নামটাও সেখানে জড়িত হয়ে গিয়েছে।

koster bangla sms is a trending search keyword in the internet. I am sure about it that any women will loves khub koster bangla sms. The fact is women lives in bangla are love khub koster valobashar sms.

If you can share this koster bangla sms with your girlfriend, you will quickly become the crown jewel of her life.Make sure your girlfriend loves bangla koster sms. Otherwise your trick may fail.

সূর্য গেছে মেঘের বাড়ী, ডুবে গেছে বেলা. একটু খবর নিলেনা যে, আমায় ভুলে গেলা…. আকাশের ওই  নিরবতার কোনো জুড়ি নাই, মনে রেক আমি তোমায় আজো ভুলি নাই…………..

বন্ধু বলে ডাক যারে, সে কি তোমায় ভুলতে পারে. যেমন ছিলাম  তোমার পাশে, আজ আছি ভালোবেসে. থাকব আমি তেমনি করে, বন্ধু হয়ে চিরতরে…………..

ফুল কে ভালোবাসো পাবে সুঘ্রান. ইসলাম কে ভালোবাসো পাবে সকল সমাধান. রাসুল (s) কে ভালোবাসো হবে আদর্শবান. আল্লাহ কে ভালোবাসো হবে মহান……………..

চাঁদের গভীরে আছে রাত-! রাতের গভীরে আছে ঘুম-! ঘুমের গভীরে  আছে স্বপ্ন-! স্বপ্নের গভীরে আসো তুমি-! আর, তোমার গভীরে আছে শুধু তুম চাঁদ নেহি, চাঁদ কি রশ্নি হো. তুম ফুল নেহি, হার ফুলো কি খুশবু হো. তুম ইনসান নেহি, ইনসান কি রূপ মে বান্দর হো……………….

তোমার অসুখ হোক, তোমার ঘরে মশা আসুক, তোমার মাথা খারাপ হোক,তোমার সপ্নে ভুত আসুক, সারা রাত শীত লাগুক – তা আমি চাইনা…………. কারণ তুমি আমার ফ্রেন্ড…..

আমি বোকা , আমি ছাগল, আমি গরু, আমি পাগল, আমি জানোয়ার, আমি রাক্ষস, আমি স্টুপিড (আসতে পড় তোর্ এতগুলো নাম সবাই জেনে ফেলবে…………..

আমি মেঘের মতো চেয়ে থাকি. চাঁদের মতো হাঁসি. তারার মতো জলে থাকি, বৃষ্টির মতো কাঁদি. দূর থেকে বন্ধু তোমার কথা’ই শুধু ভাবি………….

নরম হাতের মিষ্টি লেখা. বন্ধু আমি বড় একা. চাঁদের গায়ে জোসনা মাখা. মনটা আমার ভীষণ ফাঁকা. ফাঁকা মনটা পূরণ কর. বন্ধু আমায় Kiss,থুক্কু! Miss কর………

   আমার কিছু কষ্ট আছে কিনবে নাকি তুমি?  
কিছু কষ্ট খুব পুরনো -হীরের চেয়েও দামি
কিছু কষ্ট করে স্পষ্ট কিছু কষ্ট ফিকে
একটা কষ্ট ভালোবেসে হাত বাড়াবে তোমার দিকে,
যখন তুমি ছুটে যাবে অমনি দেখো নাই!
তুমি আমার কষ্টটা কে ভালোবাসো নাই।

কষ্ট বুকে চেপে একলা থাকি,, কান্নার নোনাজল অধরে মাখি,, লাভ কি বৃথা মনে কষ্ট চেপে,, আয় না ফিরে তুই আমারি বুকে..!!

আমি কষ্টের স্মৃতি নিয়ে, করি বসবাস … আমায় নিয়ে কখনো, করোনা উপহাস … আমার জীবনটা হল, একটা দুঃখের ইতিহাস … এটাই আমার ভাগ্যের, নির্মম পরিহাস । 

মেঘ ভেবে ছিলাম তোকে বৃষ্টি হয়ে এলি। আমার যত স্মৃতি ভিজিয়ে দিয়ে গেলি। হয়ত কালকে সবার মত তুইও ছেড়ে যাবি, মনে রাখিস হাত বাড়ালেই আমায় খুঁজে পাবি..!! 

তুই তোর মত করে ভালবাসিস অন্য কাউকে, আজ আমি আমার থেকে মুক্তি দিলাম, স্বপ্ন নিয়ে যাস। অন্য আকাশে উড়ে দেখিস, সুখটা কাকে বলে? ক্লান্ত হলে ফিরে আসিস, আমার চেনা ঘরে । কখনো যদি চোখের পাতা, ভিজে যায় জ্বলে, বুজতে পারবি পাঁজর ভাঙ্গার, কষ্ট কাকে বলে..!! 

কষ্টের Sms – কষ্টের এসএমএস


দুঃখের সাথে বসত আমার
দুঃখের নদী বাই
স্রোতে স্রোতে ভাইসা বেড়াই,
ঠিক ঠিকানা নাই
কেমনে যে দিন যায়,
আমার কেমনে যে রাইত যায়
একা একা রাত্রি কাটাই
তুমি পাশে নাই


তুমি যখন তোমার শাড়ি সাজিয়ে রাখো আলনাতে, আমি তখন দু’চোখ মেলে তাকিয়ে থাকি জানলাতে। আকাশ দেখি, বৃষ্টি দেখি, দেখি আমার চোখের জল, নিয়ে দূরের আকাশ পথে যাচ্ছে উড়ে মেঘের দল। 

কেউ দুঃখ পেয়ে সুখী,, কেউ দুঃখ দিয়ে সুখী,, কেউ হাসতে পেরে সুখী,, কেউ বেশি বেশি কথা বলে সুখী,, কেউ কথা গুলা নিরবে শুনে সুখী,, তবে কেউই প্রকৃত সুখী না, কিন্তু অভিনয়ে সবাই সুখী..!! 

মাঝে মাঝে মনে হয় তোমার সাথে আমার হৃদয়টা পাল্টাপাল্টি করি,, যাতে তুমি বুঝতে পারো আমি তোমাকে কতোটা ভালোবাসি.. আর আমি বুঝতে পারি, তুমি আমাকে কতোটা ঘৃণা করো..!! 


যদি ভুলে যাও, না হয় আমাকে
পারবে কি ভুলে যেতে আমার স্নৃতিকে
যদি মুছে দাও, আমার স্নৃতিকে
পারবে সুখি হতে আমাকে ভুলে
আমি মেঘ ছুড়ে দেই তোমারও আকাশে
বুঝে নিও তুমি এ আমাকে

 Miss you sms – মনে পরার Sms


ভুলে যদি যাও আমায়,, করবো নাকো বারণ.. আমায় কেন রাখবে মনে,, আছে কি কোনো কারণ.. তবুও যদি পড়ে মনে,, আমায় একটি বার.. মন থেকে কাছে ডেকো,, ফিরে আসবো আবার..!! 

সেই রাতের আকাশের মাঝে ছিল না তো চাঁদ,, ছিলে না তুমি পাশে,, ছিল বিষন্ন সে রাত! আমি কেঁদেছি তোমাকে ভেবে,, তুমি ফিরে এলে না,, আকাশের কান্না ভেজা বৃষ্টি তবু থামলো না! 

আমি চাইনি তুমি কখনো কষ্ট পাও, আমি চেয়েছি তুমি সুখী হও, তাইতো কোনো অভিযোগ করিনি অকারণে চলে গেছো বলে, আমি চাই আমার ভালবাসার মানুষটি সুখে থাকুক যেইখানেই থাকুক, কারণ ভালোবাসা মানে তো সুখের নীড়, তাই আমার ভালোবাসা আমাকে যতই কষ্ট দিক, আমি চাই তার বিনিময় যেন সেই সুখে থাকে, আর তার সুখই আমার সুখ । 

আমি তো চাইনি হতে তোমার দু:খের কোন কারণ,চাইনি হতে রাত জাগা ওই তারার মত জেগে থাকো অকারণ,চাইনি হই তোমার চোখের কোণে শুকিয়ে যাওয়া জলের কোন ধারা,চাইনি হই তোমার ভাগ্যর কোন নির্মম ছলনা ..!

 
আমি তোর প্রেমেতে অন্ধ
ছিল চোখ কান সব বন্ধ
থেমে গেছে জীবনের "লেনাদেনা"
সেই পুরনো রাস্তাটায়
আজ একা হেটে যাই
হচ্ছেনা হিসেবের বনিবনা....
এখন এমনি করে "ভালো"
কেমনি করে "বাসি"
অন্যকোন পাখি কে...
তার চেয়ে ভালো ছিল তুই নিজ হাতে "খুন" করে যেতে..........আমাকে !!!

 ভালোবাসার sms -বাংলা এসএমএস Best collection


যাকে ভেবে আমার এই কষ্ট পাওয়া জানি একই কষ্ট পুষে রেখেছে সে মনে,,নিয়তি কেন এমন হয় …???জানি তো পাশেই আছি দুজনে তবুও কেন হাজার মাইলের ব্যাবধান তাকে কাছে পেতে !!


সবাই চায তার প্রিয় মানুষটির কাছে থাকতে চায় কাছের মানুষটি তার প্রয়োজন বুঝক চায় তার যত্ন আর আদর চায় সে খেয়াল রাখুক সব সময় কিন্তু বেশির ভাগ মানুষরই সে সৌভাগ্য হয়না !!!


শিউলি ফুলগুলো দেখলে কেন জানি মনে হয় ওগুলো শিউলি তলাতেই সুন্দর,,হাতে নিলেই যেন সেটা নষ্ট হয়ে যাবে !!তেমনি কিছু সর্ম্পক শুধু ধরাছোয়ার বাইরে রাখতে হয় কাছে আসলেই সেটা নষ্ট হয়ে যায় ..!


আমি এখনও আগের মত রাত জাগা পাখি হয়ে থাকি শুধু অপেক্ষা থাকে না তোমার ফোন আসার ভাবিনা একবারও বলবে ‘’অনেক রাত হলো ঘুমাতে যাও ,সকালে ওটা লাগবে না ’’জীবন চলে যায় জীবনের নিয়মে কারো জন্য সে থমকে দাড়ায় না …


যেদিন প্রথম জেনেছিলাম তুমি আমাকে ভালবাসো আমি নির্বাক হয়ে তোমার মুখের দিকে তাকিয়েছিলাম তুমি জানোনা কি প্রচন্ড কান্না পাচ্ছিলো আমার ইচ্ছা করছিলো দৌড়ে এতোটা দূরে চলে যাই যেখান খেকে আমার কান্নার শব্দ তুমি শুনবে না যদিও সে কান্না ছিলো আমার সুখের এমন কান্না আমি সারাজীবন কাদতে চাই তবুও আমি বুঝে গিয়েছিলাম আমার কান্না তুমি দেখতে পারবেনা ..!!

বাংলা Sms – Bangla SMS best collections

আমার কান্নাটা চোখেই থাক সেটা না হয় নাইবা ঝরলো; মনের গহীনে কষ্ট লুকিয়ে তোমার হাসিটাই না হয় দেখে যাই, কি বা ক্ষতি তাতে ভালবাসা তো এমনই হয়।

Author: drmasud

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *